SSKM On Anubrata Mondal: ‘মানসিক চাপে নেই, অনুব্রতকে ভর্তির প্রয়োজনও নেই’, জানাল এসএসকেএম

৭ জন চিকিৎসকের মেডিক্যাল বোর্ড স্পষ্ট করে জানিয়ে দেন, তাঁর কোনও মানসিক চাপ নেই। রিপোর্টে জানানো হয়েছে, অনুব্রতর শ্বাসকষ্ট ও ক্রনিক কিছু সমস্যা আছে, তবে তাঁকে ভর্তির কোনও প্রয়োজন নেই।

SSKM On Anubrata Mondal: 'মানসিক চাপে নেই, অনুব্রতকে ভর্তির প্রয়োজনও নেই', জানাল এসএসকেএম
| Edited By: | Updated on: Aug 09, 2022 | 4:48 PM

কলকাতা: সোমবার ছিল হেভিওয়েট তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের সিবিআই অফিসে হাজিরা দেওয়ার দিন। হাজিরা এড়িয়ে আজ তিনি গিয়েছিলেন এসএসকেএম হাসপাতালে। আগের মাসেও তিনি অসুস্থতার কারণে যান এসএসকেএম-এ। ফের আজ তাঁর শারীরিক অবস্থা প্রায় দেড় ঘণ্টা ধরে পরীক্ষা করা হয়। ৭ জন চিকিৎসকের মেডিক্যাল বোর্ড স্পষ্ট করে জানিয়ে দেন, তাঁর কোনও মানসিক চাপ নেই। রিপোর্টে জানানো হয়েছে, অনুব্রতর শ্বাসকষ্ট ও ক্রনিক কিছু সমস্যা আছে, তবে তাঁকে ভর্তির কোনও প্রয়োজন নেই। যদিও তাঁকে নিয়ে বিব্রত বোধ করেছেন সেখানকার চিকিৎসকরা।

অনুব্রতর শারীরিক অবস্থা নিয়ে চিকিৎসকরা কী বলবেন সেই দিকে আজ নজর ছিল গোটা বাংলার। মেডিক্যাল বোর্ডের এক চিকিৎসক জানান, “এখন অনুব্রতকে ভর্তির প্রয়োজন নেই”। তিনি আরও বলেন “দেখে মনে হল না ওনার মানসিক চাপ আছে। তবে আগের থেকে অনেক বেটার আছেন তিনি”।

এর আগে পার্থ চট্টোপাধ্যায়ের সময়ে হাইকোর্টের বিভিন্ন প্রশ্নের সম্মুখীন হতে হয় এসএসকেএমকে। তারপর প্রাক্তন মন্ত্রীকে নিয়ে যাওয়া হয়েছিল ভুবনেশ্বরের এইমসে। তাই অনুব্রত মণ্ডলের ক্ষেত্রে হয়তো ঝুঁকি নিল না এসএসকেএম। তবে এবার কী করেন অনুব্রত সেদিকেই তাকিয়ে গোটা বাংলা।

Follow Us: