Arjun Singh : পবন কি তৃণমূলে যোগ দেবেন? কী বললেন অর্জুন

Arjun Singh : পবন কি তৃণমূলে যোগ দেবেন? কী বললেন অর্জুন
পবন সিংয়ের তৃণমূলে যোগদান নিয়ে কোনও জল্পনা জিইয়ে রাখলেন না অর্জুন সিং

Arjun Singh : তিনবছর পর আজ ঘাসফুলে ফিরে এসেছেন অর্জুন। স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠছে, অর্জুন-পুত্র পবন সিং এবার কী করবেন?

TV9 Bangla Digital

| Edited By: Sanjoy Paikar

May 22, 2022 | 7:18 PM

কলকাতা : সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে তৃণমূলে ফিরেছেন তিনি। এবার কি করবেন তাঁর ছেলে পবন সিং ? এই প্রশ্নের উত্তরে কোনও জল্পনা জিইয়ে রাখলেন না তৃণমূলের ‘ঘরের ছেলে’ অর্জুন সিং (Arjun Singh)। জানিয়ে দিলেন, তাঁর মতো তৃণমূলেই আসবেন পবন।

তৃণমূলের সঙ্গে ২১ বছরের সম্পর্ক ছিন্ন করে ২০১৯ সালে লোকসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন অর্জুন। বিজেপির টিকিটে ব্যারাকপুর লোকসভা আসনে জিতে সাংসদ হন । অর্জুন বিজেপিতে যাওয়ার পর পদ্মশিবিরে যোগ দেন তাঁর পুত্রও। লোকসভা নির্বাচনে জয়ের পর ভাটপাড়া বিধানসভার বিধায়ক পদ থেকে অর্জুন পদত্যাগ করায় ওই আসনে উপনির্বাচন হয়। সেই উপনির্বাচনে বিজেপি প্রার্থী করে পবনকে। তাঁর বিরুদ্ধে তৃণমূল প্রার্থী করেছিল মদন মিত্রকে। কিন্তু, জিততে পারেননি মদন। বাবার ছেড়ে যাওয়া আসনে জয়লাভ করেন অর্জুন-পুত্র পবন।

একুশের বিধানসভা নির্বাচনেও ভাটপাড়া আসন থেকে বিজেপি প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন পবন। তাঁর বাবার লোকসভা আসনের অন্তর্গত ৭টি বিধানসভা আসনের মধ্যে ৬টি আসনে পরাজিত হয় বিজেপি। কিন্তু, নিজের গড় ধরে রাখেন পবন।

তিনবছর পর আজ ঘাসফুলে ফিরে এসেছেন অর্জুন। স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠছে, অর্জুন-পুত্র পবন সিং এবার কী করবেন? এই প্রশ্নের উত্তরে আজ অর্জুন সিং বলেন, পবনও তৃণমূলে আসবে। আজই আসত। কিন্তু, শরীর খারাপ থাকায় আসতে পারেননি।

এই খবরটিও পড়ুন

বিজেপি থেকে বাবা-ছেলের তৃণমূলে ফেরার ছবি দেখা গিয়েছিল বছর খানেক আগে। তৃণমূল ভবনে শাসকদলের উত্তরীয় পরেছিলেন মুকুল রায়। তাঁর ছেলে শুভ্রাংশু রায়ও তৃণমূলে ফেরেন। মুকুল রায় কৃষ্ণনগর উত্তরের বিজেপি বিধায়ক। দলত্যাগ বিরোধী আইনে মুকুল রায়ের বিধায়ক পদ খারিজের আবেদন করে বিজেপি। যদিও মুকুল রায়ের আইনজীবীরা যুক্তি দেন, পুরনো সঙ্গীদের সঙ্গে দেখা করতে ওইদিন তৃণমূল ভবনে গিয়েছিলেন তাঁদের মক্কেল। এখন অর্জুন-পুত্র তৃণমূলে ফিরলে বিজেপি তাঁর বিধায়ক পদ খারিজের আবেদন করে কি না, সেটাই দেখার।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA