Road accident in Kolkata: বেঙ্গল কেমিক্যালের কাছে দুরন্ত গতিতে আসা গাড়ির ধাক্কা পুলিশকর্মীকে, আহত আরও এক পথচারী

Road accident in Kolkata: দুর্ঘটনায় গাড়িটিও মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। গাড়ির বনেট সম্পূর্ণভাবে ভাবে ভেঙে গিয়েছে।

Road accident in Kolkata: বেঙ্গল কেমিক্যালের কাছে দুরন্ত গতিতে আসা গাড়ির ধাক্কা পুলিশকর্মীকে, আহত আরও এক পথচারী
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2022 | 4:10 PM

কলকাতা: বেঙ্গল কেমিক্যালের কাছে গাড়ির দূরন্ত গতির ফলে দূর্ঘটনা (Road Accident in Kolkata)। বাঙুরের দিকে যাওয়ার পথে ডিভাইডারে দাঁড়িয়ে থাকা পুলিশ কর্মীকে ধাক্কা। আহত পুলিশ কর্মী। দুমড়ে মুচড়ে গিয়েছে গোটা গাড়িটি। আহত হয়েছেন এক পথচারী। সূত্রের খবর, গাড়িটি প্রথমে ডিভাইডারে ধাক্কা মারে। এরপরও থামেনি গাড়ির গতি। সোজা গিয়ে ধাক্কা মারে ট্রাফিক পুলিশের এক কর্মীকে। এক পথচারীকেও ধাক্কা মারে। ইতিমধ্যেই আহত অবস্থায় ট্রাফিক পুলিশের এক কর্মী ও এক পথচারীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

দুর্ঘটনায় গাড়িটিও মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। গাড়ির সামনে যে বনেটের অংশ রয়েছে সেটি সম্পূর্ণভাবে ভাবে ভেঙে গিয়েছে। প্রাথমিক তদন্তে ট্রাফিক পুলিশের অনুমান, প্রচণ্ড গতিতে আসার ফলেই এই দুর্ঘটনা। গতির সামল দিতে না পেরেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন গাড়ির চালক। সোজা ধাক্কা মারে ডিভাইডারে। ধাক্কার তীব্রতায় গাড়ির মধ্যে থাকা এয়ারব্যাগও খুলে য়ায়। যদিও গাড়ির চালকের বিষয়েও এখনও বিশদে কিছু জানা যায়নি।

রবিবারের দুপুরে বাইপাসের উপর এই দুর্ঘটনার জেরে বেশ কিছুক্ষণের জন্য তীব্র যানযটের সৃষ্টি হয় ওই এলাকায়। ইতিমধ্যেই পুলিশের তরফে ক্রেন এনে গাড়িটিকে অকুস্থল থেরে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। আহত ট্রাফিক পুলিশের কর্মী বলেন, গাড়িটা অ্যাপোলোর দিক থেকে আসছিল। আমি তখন ডিউটিতে ছিলাম। তখনই গাড়িটা এসে আমাকে ধাক্কা মারে। আমার হাতে-পায়ে চোট লেগেছে। জোরে আসার কারণেই গাড়িটা নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। নিয়ন্ত্রণ রাখতে না পেরে গাড়িটা উল্টো পথে ঢুকে যায়।