Fire: নিউটাউনের রাস্তার উপর দাউদাউ করে জ্বলল চারচাকা! অল্পের জন্য রক্ষা যাত্রীদের

Fire: ঘটনা দেখে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। ছুটে আসেন কর্তব্যরত ট্রাফিক পুলিশের কর্মীরা। স্থানীয়রাই প্রথমে আগুন নেভানোর কাজে হাত দেন।

Fire: নিউটাউনের রাস্তার উপর দাউদাউ করে জ্বলল চারচাকা! অল্পের জন্য রক্ষা যাত্রীদের
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Aug 17, 2022 | 4:10 PM

কলকাতা: গত মাসে বাইপাসে চলন্ত সরকারি বাসে (Government Bus) ভয়ঙ্কর আগুন অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছিল। অজয়নগরের কাছে যাদবপুর-সল্টলেক (Jadavpur-Salt Lake) এসি-৯ রুটের একটি ইলেট্রিক বাসে আচমকা আগুন লেগে যায় বলে খবর। তবে ওই ঘটনায় কারও হতাহতের খবর মেলেনি। এবার যেন কার্যত একই ঘটনার প্রতিচ্ছবি দেখতে পাওয়া গেল নিউটাউনে (Newtown)। মঙ্গলবার রাতে নিউটাউনের ব্যস্ততম বিশ্ব বাংলা সরনীর বন্দের মোড়ে আচমকাই একটি চলন্ত প্রাইভেট গাড়িতে আগুন লেগে যায়। রাস্তার মধ্যেই জ্বলতে থাকে আস্ত গাড়ি।

এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় ওই এলাকায়। পথচারীদেরও উত্তেজিত হয়ে ইতিউতি ছুটতে দেখা যায়। খবর যায় দমকলে। শেষ দমকলের দুটি ইঞ্জিনের আধ ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে। এই অগ্নিকান্ডের ফলে তীব্র জানজটের সৃষ্টি হয় ওই এলাকায়। সূত্রের খবর, এদিন চিনার পার্কের দিক থেকে একটি প্রাইভেট গাড়ি নিউটাউনের নারকেল বাগানের দিকে আসছিল। সেই সময় গাড়ি থেকে ধোঁয়া বেরোতে দেখে পিছনে থাকা গাড়ির লোকজন। তারপরেই গাড়ির চালককে সতর্ক করেন তাঁরা। বন্দের মোড়ে এসে তড়িঘড়ি গাড়ি থেকে নেমে যান গাড়ির চালক সহ এক যাত্রী। এদিকে তখনই দাউদাউ করে জ্বলতে ওঠে আস্ত গাড়ি।

ঘটনা দেখে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। ছুটে আসেন কর্তব্যরত ট্রাফিক পুলিশের কর্মীরা। স্থানীয়রাই প্রথমে আগুন নেভানোর কাজে হাত দেন। তারপরই এসে যায় দমকল। আধা ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে আসে আগুন। তবে আগুনে পুরোপুরি ভস্মীভূত হয় যায় গোটা গাড়ি। ঘটনাস্থলে পৌঁছায় ইতোপার্ক থানার পুলিশ। তবে এ ঘটনায় হতাহতের কোনও খবর নেই। অন্যদিকে এদিন সন্ধ্যাতেই আবার মহাকরণে ঘটে অগ্নিকাণ্ডের ঘটনা। রাষ্ট্র এবং পার্বত্য বিষয়ক দফতরের অধীনস্থ এনআরআই দফতরের ঘরে এই আগুন লাগে বলে জানা যায়। তবে ওই ঘটনাতেও কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। 

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla