Rain in Kolkata: ষষ্ঠীর সন্ধ্যায় বৃষ্টিতে ভিজল উৎসবমুখর কলকাতা

Durga Puja: সন্ধ্যা ৭টা নাগাদ বৃষ্টি শুরু হয় কলকাতায়। উত্তর, মধ্য এবং দক্ষিণ কলকাতা সব প্রান্তের মাঝরি থেকে ভারী বৃষ্টি শুরু হয়েছে ষষ্ঠীর সন্ধ্যায়।

Rain in Kolkata: ষষ্ঠীর সন্ধ্যায় বৃষ্টিতে ভিজল উৎসবমুখর কলকাতা
ষষ্ঠীর সন্ধ্যায় বৃষ্টিস্নাত কলকাতা
TV9 Bangla Digital

| Edited By: অংশুমান গোস্বামী

Oct 01, 2022 | 8:18 PM

কলকাতা: আবহাওয়া দফতরের পূর্বাভাস মতোই মহাষষ্ঠীর সন্ধ্যায় বৃষ্টিতে ভিজল উৎসবমুখর কলকাতা। আবহাওয়া দফতরের থেকে দিন কয়েক আগেই পুজোর শুরুর দিকে বৃষ্টির পূর্বাভাস দিয়েছিল। সেই মতো সন্ধ্যা ৭টা নাগাদ বৃষ্টি শুরু হল কলকাতায়। উত্তর, মধ্য এবং দক্ষিণ কলকাতা সব প্রান্তের মাঝরি থেকে ভারী বৃষ্টি শুরু হয়েছে ষষ্ঠীর সন্ধ্যায়। বৃষ্টি নেমেছে সল্টলেকেও। বৃষ্টির পাশাপাশি শনিবারের সন্ধ্যায় ঝোড়ো হাওয়াও দিচ্ছিল। এই বৃষ্টির জেরে ঠাকুর দেখতে বেরিয়ে বিপাকে দর্শনার্থীরা। সেজেগুজে বেরিয়ে হঠাৎ শুরু হওয়া সকলেই মাথা বাঁচানোর চেষ্টা শুরু করেন। এমনিতে পুজোর ভিড়ে কলকাতার ট্রাফিকের জ্যাম বেড়েছে। বৃষ্টি হওয়ায় তা যানজট তীব্র আকার নিয়েছে।

কলকাতার পাশাপাশি হুগলি এবং পরগনার শহরতলিতেও হালকা বৃষ্টি নেমেছে বলে জানা গিয়েছে। পুজো শুরুর প্রথম দিন থেকেই বৃষ্টি শুরু হওয়ায় দর্শনার্থীদের মুখ ভার। ঠাকুর দেখতে ঘুরে বেড়ানোর মজা কিছুটা হলেও মাটি করেছে এই বৃষ্টি।

আবহাওয়া দফতর জানিয়েছিল, কলকাতার পাশাপাশি দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় বৃষ্টি হতে পারে ষষ্ঠীতে। ভেস্তে যেতে পারে পুজো দেখার আমেজ। সপ্তমীতেও দুই পরগনা এবং দুই মেদিনীপুরে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। অষ্টমীতে কলকাতা-সহ দক্ষিণবঙ্গের বাকি জেলাতেও ভারী বৃষ্টির পূর্বাভাস দেওয়া দিয়েছে হাওয়া অফিস। নবমী থেকে রাজ্যে বৃষ্টির পরিমাণ কমতে পারে। তবে উত্তরবঙ্গের জেলাগুলিতে নবমী-দশমীতেও বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla