Rujira Banerjee: কোল থেকে সরালেই কান্না জুড়ছে আয়াংশ, সন্তানকে নিয়েই প্রশ্নের উত্তর দিচ্ছেন রুজিরা

Rujira Banerjee: কোল থেকে সরালেই কান্না জুড়ছে আয়াংশ, সন্তানকে নিয়েই প্রশ্নের উত্তর দিচ্ছেন রুজিরা
সন্তানকে নিয়েই এসেছেন রুজিরা

Rujira Banerjee: আড়াই বছরের সন্তানকে নিয়ে বৃহস্পতিবার সিজিও কমপ্লেক্সে এসেছেন অভিষেক-পত্নী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে। কয়লা-কাণ্ডে ইডি-র প্রশ্নের মুখোমুখি হয়েছেন তিনি।

TV9 Bangla Digital

| Edited By: tannistha bhandari

Jun 23, 2022 | 1:27 PM

কলকাতা: সন্তান ছোট, তাই তাকে রেখে কোভিড পরিস্থিতিতে দিল্লি যাওয়া সম্ভব নয়। এ কথা বারবারই বলেছিলেন রুজিরা। আদালতের দ্বারস্থ হওয়ার পর অবশেষে কলকাতায় জিজ্ঞাসাবাদের ব্যবস্থা হয়েছে। তবে বৃহস্পতিবার সকালে কনিষ্ঠ সন্তানকে কোলে নিয়েই সিজিও কমপ্লেক্সে প্রবেশ করতে দেখা গেল অভিষেক-পত্নী রুজিরা নারুলাকে। এই প্রথমবার তদন্তে অংশ নিতে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দফতরে গিয়েছেন তিনি। কিন্তু, কোলে সন্তানকে নিয়ে কেন? প্রশ্ন ওঠে বিভিন্ন মহলে। সাংসদের সন্তানের দেখভাল করার মত কি কেউই নেই বাড়িতে? সূত্রের খবর, শুধু সঙ্গে নিয়ে যাওয়াই নয়, জিজ্ঞাসাবাদের সময়েও কোলেই রাখতে হয়েছে আড়াই বছরের আয়াংশকে।

ডায়মণ্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দুই সন্তান। বড় মেয়ে আজানিয়াকে আগেও জনসমক্ষে দেখা গিয়েছে। তবে ছোট ছেলে আয়াংশকে সচরাচর দেখা যায়না। কিন্তু এ দিন আয়াংশকে নিয়ে আসেন রুজিরা। সূত্রের খবর, রুজিরার সন্তানকে আলাদা ঘরে সরিয়ে রেখেই প্রশ্ন করতে চেয়েছিলেন গোয়েন্দারা। কিন্তু আয়াংশ নাছোড়বান্দা। মার কাছ থেকে কোনও ভাবেই শিশুকে আলাদা করা যাচ্ছে না। সরালেই সে ব্যাপক কান্নাকাটি করছে। অগত্যা বাচ্চা কোলে নিয়েই প্রশ্নের মুখোমুখি হয়েছেন রুজিরা।

এ দিন বেলা সাড়ে এগারোটা নাগাদ সিজিও কমপ্লেক্সে ঢোকেন রুজিরা। সূত্রের খবর, এ দিন সকালে সন্তানকে বাড়িতে রেখে আসার উদ্যোগ নেন রুজিরা। কিন্তু সেটা সম্ভব হয়নি। সূত্রের খবর, অভিষেক কন্যা আজানিয়া তুলনায় কিছুটা বড় হওয়ায় স্বাবলম্বী হলেও আয়াংশ মায়ের কোল ছাড়া থাকতে অভ্যস্ত নয়। বাচ্চাদের দেখাশোনার জন্য বাড়িতে একাধিক লোক থাকলেও, বৃহস্পতিবার তাঁদের হাতে আড়াই বছরের আয়াংশকে ছেড়ে আসতে পারেননি রুজিরা। চেষ্টা করলেও আয়াংশকে কিছুতেই থামানো যাচ্ছিল না। অতএব বাধ্য হয়েই সন্তানকে নিয়েই সিজিও-তে এসেছেন রুজিরা। কিন্তু সেখানেও একই ছবি। মা ছাড়া কারও কোলে যেতেই নারাজ আয়াংশ।

উল্লেখ্য, গত বছর কয়লা-কাণ্ডে জিজ্ঞাসাবাদ করতেই অভিষেকের বাড়ি শান্তিনিকেতনে পৌঁছেছিলেন সিবিআই আধিকারিকরা। আর আধিকারিকরা পৌঁছনোর আগেই সেই বাড়িতে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। এরপর অভিষেকের মেয়ে আজানিয়াকে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে এসেছিলেন মমতা।

এই খবরটিও পড়ুন

কয়লা পাচার কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে রুজিরার। পাচারের টাকা যে সব অ্যাকাউন্টের মাধ্যমে লেনদেন হত, তার মধ্যে একটি বিদেশি অ্যাকাউন্ট রয়েছে রুজিরার নামে। সেই কারণেই বারবার তলব করা হয়েছে তাঁকে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA