Salt Lake Arrest: হাতিয়ার সিসিটিভি ফুটেজ, সল্টলেকে ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার মূল চক্রী

Salt Lake Arrest: পুলিশ সূত্রে খবর, বেশ কিছুদিন ধরেই ভোরে ও রাতের বেলা সল্টলেকের বিধাননগর উত্তর থানা এলাকায় বিভিন্ন ব্লকে মোবাইল ফোন, সোনার চেন ও ব্যাগ সহ একাধিক জিনিস ছিনতাই হওয়ার অভিযোগ পুলিশের কাছে এসে পৌঁছয়।

Salt Lake Arrest: হাতিয়ার সিসিটিভি ফুটেজ, সল্টলেকে ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার মূল চক্রী
সল্টলেকে ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার
Follow Us:
| Edited By: | Updated on: Jun 19, 2022 | 1:05 PM

কলকাতা: সিসিটিভি ফুটেজ ধরে সল্টলেকের ছিনতাইয়ের ঘটনার কিনারা করল পুলিশ। গ্রেফতার এক ছিনতাইবাজ। অভিযুক্তের নাম প্রবীর হালদার। অভিযুক্তকে গ্রেফতার করেছে বিধাননগর উত্তর থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বেশ কিছুদিন ধরেই ভোরে ও রাতের বেলা সল্টলেকের বিধাননগর উত্তর থানা এলাকায় বিভিন্ন ব্লকে মোবাইল ফোন, সোনার চেন ও ব্যাগ সহ একাধিক জিনিস ছিনতাই হওয়ার অভিযোগ পুলিশের কাছে এসে পৌঁছয়। সেই তদন্ত শুরু করে বিধাননগর উত্তর থানার পুলিশের হাতে এসে পৌঁছয় বিধাননগর ট্রাফিকের সিসিটিভি ক্যামেরার ফুটেজ।

সেখান থেকে দেখা যায় একটি স্কুটিতে চড়ে দুই যুবক সন্দেহজনকভাবে পালিয়ে যাচ্ছে। পুলিশ সূত্রে খবর, যেই সময় ছিনতাইয়ের ঘটনা ঘটেছে সেই আনুমানিক সময়ের মধ্যেই অভিযুক্তদের বারংবার পালিয়ে যাওয়ার ফুটেজ উঠে আসে ট্রাফিকের বিভিন্ন সিসিটিভি ক্যামেরার ফুটেজে। সেই ফুটেজ সংগ্রহ করে বিধাননগর উত্তর থানার পক্ষ থেকে যোগাযোগ করা হয় বিধাননগর সংলগ্ন বিভিন্ন থানা, ট্রাফিক গার্ড এবং কলকাতা পুলিশের ট্রাফিক গার্ডের সঙ্গে।

সেখান থেকেই পুলিশ জানতে পারে সন্দেহভাজন দুজনই মানিকতলা এলাকার বাসিন্দা। অবশেষে শনিবার রাতে ফের সেই সন্দেহভাজন দুই যুবকের মধ্যে একজনকে সল্টলেক এক নম্বর গেটের কাছে দাঁড়িয়ে থাকার খবর পায় বিধাননগর উত্তর থানার পুলিশ।

তড়িঘড়ি সল্টলেকের এক নম্বর গেট এলাকায় হানা দেয় পুলিশ সেখান থেকে অভিযুক্ত প্রবীর হালদারকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত পুলিশের জেরায় স্বীকার করে যে সল্টলেক, নিউটাউন সহ বিভিন্ন এলাকায় স্কুটি নিয়ে ছিনতাই কাজ চালাত তারা। তবে এখনও পর্যন্ত কোনও জিনিস উদ্ধার করা যায়নি বলে পুলিশ সূত্রে খবর।

অভিযুক্তকে বিধাননগর আদালতে পেশ করা হবে। পুলিশ তাকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে বলে পুলিশ সূত্রে খবর। এই চক্রের সঙ্গে আর কারা জড়িত আছে তাঁদের খোঁজে তল্লাশি চালাচ্ছে বিধাননগর উত্তর থানার পুলিশ।