CBI notice to Saokat Molla: হাজিরা এড়িয়েছেন একবার, কয়লা কেলেঙ্কারিতে ফের তলব তৃণমূল বিধায়ককে

CBI notice to Saokat Molla: এই নিয়ে পরপর দুবার তলব করা হল বিধায়ক সওকত মোল্লাকে। আগামী সপ্তাতে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে তাঁকে।

CBI notice to Saokat Molla: হাজিরা এড়িয়েছেন একবার, কয়লা কেলেঙ্কারিতে ফের তলব তৃণমূল বিধায়ককে
সওকত মোল্লা
TV9 Bangla Digital

| Edited By: tannistha bhandari

Jun 09, 2022 | 4:02 PM

কলকাতা :  কয়লা কেলেঙ্কারিতে ফের একবার তলব করা হল তৃণমূল বিধায়ক সওকত মোল্লাকে। এর আগে তলব করা হলেও হাজিরা এড়িয়ে গিয়েছেন তিনি। এলাকায় দাপুটে নেতা হিসেবে পরিচিত সওকতকে কেন্দ্রীয় সংস্থার নোটিস দিয়ে চমকানো হচ্ছে বলে তোপ দেগেছে তৃণমূল। এবার ফের তলব করা হল তাঁকে। আগামী সপ্তাহে বুধবার তাঁকে নিজাম প্যালেসে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে।

কয়লা- কেলেঙ্কারিতে দক্ষিণ ২৪ পরগনার যোগ সামনে আসায় সওকতকে তলব করা হয়েছে বলে সূত্রের খবর। কয়লা পাচার হয়ে ওই জেলায় যেত বলে জানতে পেরেছেন সিবিআই আধিকারিকরা। সেই কারণেই সওকতকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে সিবিআই সূত্রে খবর। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়- সহ শাসক দলের অনেকের নামই জড়িয়েছে এই কেলেঙ্কারিতে। অভিষেক বন্দ্যোপাধ্যায় হাজিরাও দিয়েছেি ইডি দফতরে।

সওকত মোল্লা আগেই দাবি করেন, সিবিআই কাকে ডাকবে না ডাকবে সেটা ঠিক করে দিচ্ছেন শুভেন্দু অধিকারী। তাই তাঁকে কেন ডাকা হল, সেটাও নাকি শুভেন্দু অধিকারীই বলতে পারবেন। অর্থাৎ তৃণমূল নেতার দাবি, সবটাই বিজেপি ষড়যন্ত্র। তিনি আরও বলেছিলেন, ‘কয়লা পাচার তো দূরের কথা, ঘুঁটে পাচারে যদি নাম দেখাতে পারে তাহলে আমি ফাঁসিতে ঝুলব।’

এই খবরটিও পড়ুন

এর আগে তলব করার পর সময় চেয়ে নিয়েছিলেন সওকত। রাজনৈতিক কর্মকাণ্ড থাকার ফলে সিবিআইয়ের কাছ থেকে ১৫ দিন সময় চেয়েছিলেন তিনি। মে মাসের শেষের দিকে তাঁকে তলব করা হয়েছিল। তাঁর পরিবর্তে তাঁর আইনজীবীরা নিজাম প্যালেসে গিয়ে সিবিআইকে সেই চিঠি দেন। পাশাপাশি জিজ্ঞাসাবাদের জন্য ১৫ দিন সময়ও চান।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla