Ekbalpur Murder: ধারাল অস্ত্র দিয়ে একের পর এক কোপ, রাতের কলকাতায় মায়ের সামনেই খুন ছেলে

Ekbalpur: তারপরেও ওই যুবকেরা সন্দীপের বাড়ির সামনে একটি আবাসনে লুকিয়েছিল। এরপর সন্ধ্যেবেলা যখন আবার সন্দীপ আর তাঁর মা বের হয়।

Ekbalpur Murder: ধারাল অস্ত্র দিয়ে একের পর এক কোপ, রাতের কলকাতায় মায়ের সামনেই খুন ছেলে
মৃত যুবক (নিজস্ব চিত্র)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Aug 16, 2022 | 3:25 PM

ইকবালপুর: মর্মান্তিক! টাকা নিয়ে বচসার জের।রাতের কলকাতায় মায়ের সামনেই ছেলেক খুন দুষ্কৃতীদের। ঘটনার তদন্তে নেমেছে ইকবালপুর থানার পুলিশ।

মৃত যুবকের নাম সন্দীপ পুন (২২)। অভিযোগ, সোমবার রাত্রিবেলা ইকবালপুরে ঘটনাটি ঘটেছে। পরিবার সূত্রে খবর, গতকাল সন্ধ্যে নাগাদ সন্দীপের সঙ্গে পাড়ার সাত থেকে আটজন যুবকের সঙ্গে টাকা সংক্রান্ত লেনদেন হয়। এরপর গণ্ডগোল শুরু হয়। সন্দীপের মা বিনা পুনের বক্তব্য, তাঁর ছেলেকে সাত থেকে আট জন এসে প্রথমে পিঠে ব্লেড মারে। তখন তাঁর মা এসে তাঁকে বাঁচাতে যায়।এরপর সন্দীপকে নিয়ে তাঁর বাড়িতে ঢুকে যায়।

তারপরেও ওই যুবকেরা সন্দীপের বাড়ির সামনে একটি আবাসনে লুকিয়েছিল। এরপর সন্ধ্যেবেলা যখন আবার সন্দীপ আর তাঁর মা বের হয়। তখন সন্দীপের ওপর চড়াও হয় ওই যুবকরা। ধারাল অস্ত্র দিয়ে মায়ের সামনেই তাঁকে খুন করে বলে অভিযোগ।এরপর অসহায় মা ছেলেকে উদ্ধার করে রক্তাক্ত অবস্থায় বাড়িতে নিয়ে যান। প্রতিবেশীদের সহযোগীতায় হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। এ দিকে, অভিযুক্ত সকল যুবক পলাতক। ইতিমধ্যে একবালপুর থানার পুলিশ একজনকে গ্রেফতার করেছে এবং বাকিদের খোঁজ চালাচ্ছে পাশাপাশি জানার চেষ্টা করছে এই খুনের আসল কারণ কী।

এই খবরটিও পড়ুন

মৃতের মা বলেন, ‘পয়সা নিয়ে ঝামেলা শুরু। আমার ছেলে কম পয়সায় কাজ করত। সেই কারণে গণ্ডগোল শুরু হয়। এরপর ঠাণ্ডা পানীয় খাবে বলে আমি আর ছেলে বের হই। তখনই ওরা চড়াও হয়। প্রথমে ব্লেড মারে। এরপর বাড়িতে ঢুকি। পরে আবার বের হতেই গলির মোড়ে লুকিয়ে ছিল ওরা। এমন মেরেছে ওর পেটের নাড়িভুড়ি বেরিয়ে গিয়েছে।’

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla