Sukanta Majumdar on Anubrata: সুপ্রিম কোর্ট কেন হেগে গিয়েও কোনও লাভ হবে না, খাঁচা রেডি আছে: সুকান্ত

Sukanta Majumdar on Anubrata: একাধিকবার সিবিআই হাজিরা এড়িয়েছেন অনুব্রত মণ্ডল। এবার রক্ষাকবচের আবেদন জানাতে তিনি সুপ্রিম কোর্টের দ্বারস্থ হতে পারেন বলে সূত্রের খবর।

Sukanta Majumdar on Anubrata: সুপ্রিম কোর্ট কেন হেগে গিয়েও কোনও লাভ হবে না, খাঁচা রেডি আছে: সুকান্ত
অনুব্রতকে বার্তা দিলেন সুকান্ত
Follow Us:
| Edited By: | Updated on: Aug 10, 2022 | 2:57 PM

নয়া দিল্লি : সোমবার কলকাতায় এলেও নিজাম প্যালেসে যাননি, বুধবারও হাজিরা এড়িয়ে গিয়েছেন অনুব্রত মণ্ডল। শোনা যাচ্ছে, রক্ষাকবচ পেতে সুপ্রিম কোর্টের দ্বারস্থও হতে পারেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি। কিন্তু বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের দাবি, কোনওভাবেই অব্যাহতি পাবেন না অনুব্রত। তাঁর জন্য খাঁচা প্রস্তুত আছে বলে মন্তব্য করেছেন সুকান্ত। যে ভাবে অনুব্রত নিজে ফিসচুলা অপারেশনের অনুরোধ জানিয়েছেন, তা নিয়েও কটাক্ষ করেছেন বিজেপি সাংসদ।

‘হেগে গেলেও কোনও লাভ হবে না’

সূত্রের খবর, শীর্ষ আদালতে অনুব্রত মণ্ডল আর্জি জানাতে পারেন, যাতে তাঁকে গ্রেফতার না করা হয়। ইতিমধ্যে তাঁর আইনজীবীরা প্রস্তুতি নিচ্ছেন বলেই জানা যাচ্ছে। কিন্তু সুপ্রিম কোর্টে গিয়ে কি কোনও লাভ হবে? এই প্রশ্নের উত্তরে সুকান্ত মজুমদার বলেন, ‘সুপ্রিম কোর্টে কেন, উনি হেগে আন্তর্জাতিক আদালতেও যেতে পারেন, কিন্তু তাতে কোনও লাভ হবে না। খাঁচা রেডি হয়ে গিয়েছে।’ বিজেপি সাংসদের দাবি, যে ভাবে চুরি করেছেন অনুব্রত, তাতে তাঁর গ্রেফতারি কেউ এড়াতে পারবে না।

‘মাছ কাটতে কাটতে জাক্তারিও পাশ করেছেন’

মূলত শারীরিক অসুস্থতার কারণ দেখিয়েই বারবার হাজিরা এড়াচ্ছেন অনুব্রত। কখনও নিজে যাচ্ছেন এসএসকেএমে, আবার কখনও চিকিৎসককে ডাকছেন বাড়িতে। সূত্রের খবর তিনি নাকি শান্তিনিকেতন মেডিক্যাল কলেজের কাছে অনুরোধ করেছেন যাতে তাঁর ফিসচুলা অস্ত্রোপচার করা হয়। প্রশ্ন উঠেছে, এ ভাবে কি বাঁচতে চাইছেন অনুব্রত?

এ প্রসঙ্গে সুকান্ত মজুমদার বলেন, ‘মাছ কাটতে কাটতে ডাক্তারিও পাশ করেছেন, জানা ছিল না। অপারেশন প্রয়োজন কি না, সেটা উনি বলে দিতে পারেন না।’ শোনা যায়, একসময় এলাকায় মাছ বিক্রি করতেন অনুব্রত। আর আজ তিনি নিছক একজন নেতা নন, কার্যত বীরভূমের রাজনীতিতে ‘বেতাজ বাদশা।’

‘বেশি লুকোচুরি খেলবেন না’

যে ভাবে অনুব্রত কলকাতায় এসেও হাজি এড়িয়েছেন, তাতে অনেকেই বলছেন সিবিআই-এর সঙ্গে লুকোচুরি খেলছেন অনুব্রত। এ দিন TV9 বাংলার মুখোমুখি হয়ে সুকান্ত মজুমদার বলেন, ‘বেশি লুকোচুরি খেলবেন না। বয়স হয়েছে। হাঁফিয়ে যাবেন। তাড়াতাড়ি খাঁচার ভিতর ঢুকে পড়ুন। পশ্চিমবঙ্গের মানুষ নকুলদানা নিয়ে অপেক্ষা করছেন।’

বুধবার সকাল ১১ টায় নিজাম প্যালেসে হাজিরা দেওয়ার কথা ছিল অনুব্রতর। সময় পেরিয়ে গেলেও বোলপুরের বাড়ি থেকে বেরোননি তিনি। পরপর ৯ বার এই মামলায় তলব করা হয়েছে তাঁকে। মাত্র একবার তিনি হাজিরা দিয়েছেন।