Suvendu Adhikari: ‘কুন্তল যেখানে টাকা পৌঁছে দিল, তিনি কবে যাবেন জেলে?’, তারিখ-তত্ত্ব উসকে দিলেন শুভেন্দু

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অবন্তিকা প্রামাণিক

Updated on: Jan 25, 2023 | 6:12 AM

Suvendu Adhikari: বিরোধী দলনেতা বললেন, "কুন্তল তো ধরা পড়ল। কিন্তু কুন্তল যেখানে টাকা পৌঁছে দিল, তিনি কবে যাবেন? আমি বলছি, তিনি যাবেন।"

Suvendu Adhikari: 'কুন্তল যেখানে টাকা পৌঁছে দিল, তিনি কবে যাবেন জেলে?',  তারিখ-তত্ত্ব উসকে দিলেন শুভেন্দু
Suvendu Adhikari

কলকাতা: ডিসেম্বর মাসে তিনটি তারিখের কথা উল্লেখ করেছিলেন রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। কিন্তু সেই দিনগুলির মধ্যে একদিন কাঁথিতে শুভেন্দুর সভা হলেও বড়সড় কোনও ঘটনা ঘটেনি। সেই নিয়ে আগেই মুখ খুলেছিলেন শুভেন্দু। বলেছিলেন, জানুয়ারির নতুন তারিখের কথা। এবার শুভেন্দু অধিকারীর মুখে ফের একবার উঠে এল সেই প্রসঙ্গ। বললেন, “কুন্তল তো ধরা পড়ল। কিন্তু কুন্তল যেখানে টাকা পৌঁছে দিল, তিনি কবে যাবেন? আমি বলছি, তিনি যাবেন। বাইশে যাননি, তেইশে যাবেন। ডিসেম্বরে যাননি, কিন্তু যেতে তাঁকে হবেই।” যদিও এই বিষয়ে সরাসরি কারও নাম উল্লেখ করেননি শুভেন্দু।

প্রসঙ্গত, কিছুদিন আগেই নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার করা হয়েছে কুন্তল ঘোষকে। মানিক ঘনিষ্ঠ বলে পরিচিত তাপস মণ্ডল তাঁর বিরুদ্ধে বিস্ফোরক সব অভিযোগ তুলেছেন। কুন্তল নাকি চাকরি পাইয়ে দেওয়ার নাম করে টাকা নিয়েছিল অনেকের থেকে। সংবাদমাধ্যমের সামনে এমনই দাবি করেছেন তাপস। এবার কুন্তল ঘোষের প্রসঙ্গ টেনে রাজ্যের শাসক দলকে একহাত নিলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

এর আগে শুভেন্দু অধিকারী যখন ডিসেম্বর মাসের তিনটি তারিখের কথা উল্লেখ করেছিলেন, তাতে তৃণমূলের বিরুদ্ধে যাওয়ার মতো বড়সড় কোনও ঘটনা ঘটেনি। সেই নিয়ে শাসক দলের অনেকে নেতাই খোঁচা দিয়েছিলেন। সেই খোঁচা হজমও করতে হয়েছিল শুভেন্দুকে। যদিও শুভেন্দু ইঙ্গিত দিয়েছিলেন, ডিসেম্বরে না হলেও নতুন বছরে বড়সড় কিছু অপেক্ষা করছে। তাঁকে এমনও বলতে শোনা গিয়েছিল, ‘পশ্চিমবাংলার বড় ডাকাত, ধেড়ে ইঁদুর জেলের ভিতরে যাবেই। শুধু সময়ের অপেক্ষা। ১২ ডিসেম্বরটা ১৩ জানুয়ারি হতে পারে।’

এমন অবস্থায় নতুন বছরে শুভেন্দুর মুখে ফের এমন কথায় স্বাভাবিকভাবেই জোর শোরগোল পড়ে গিয়েছে রাজ্য রাজনীতির অন্দরমহলে। যদিও শুভেন্দু সরাসরি কারও নাম উল্লেখ করেননি এদিন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla