Suvendu vs Partha: ‘SSC-র সব টাকা আদায়ের কালেক্টর পার্থ’! বিস্ফোরক দাবি শুভেন্দুর

Suvendu vs Partha: 'SSC-র সব টাকা আদায়ের কালেক্টর পার্থ'! বিস্ফোরক দাবি শুভেন্দুর
পার্থ চট্টোপাধ্যায় বনাম শুভেন্দু অধিকারী

Suvendu Adhikari:রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ শেষে বেরিয়ে রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে এক হাত নিলেন শুভেন্দু অধিকারী। বললেন, "পার্থ চট্টোপাধ্যায় একজন ডাকাত। এসএসসি কাণ্ডে যত টাকা আদায় হয়েছে, তার কালেক্টর হচ্ছেন পার্থ চট্টোপাধ্যায়।"

TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Jun 21, 2022 | 7:18 PM

কলকাতা : রাজ্যের বর্তমান পরিস্থিতি নিয়ে নালিশ জানাতে মঙ্গলবার রাজভবনে গিয়েছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সঙ্গে ছিলেন বিজেপি বিধায়কদের প্রতিনিধি দল। রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ শেষে বেরিয়ে রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে এক হাত নিলেন শুভেন্দু অধিকারী। বললেন, “পার্থ চট্টোপাধ্যায় একজন ডাকাত। এসএসসি কাণ্ডে যত টাকা আদায় হয়েছে, তার কালেক্টর হচ্ছেন পার্থ চট্টোপাধ্যায়। পার্থ চট্টোপাধ্যায়ের সব ডিগ্রি জাল। কীভাবে পিএইচডি জালিয়াতি করে করেছেন, কার সই করে করেছেন… সবাই জানেন। পার্থ চট্টোপাধ্যায় কীভাবে সব পড়ুয়াদের ভবিষ্যৎ অন্ধকারে ঠেলে দিয়েছেন, তা আদালত দেখতে পাচ্ছে।”

সেই সঙ্গে বিরোধী দলনেতার আরও সংযোজন, “আমার তো খুব অবাক লাগে পার্থ চট্টোপাধ্যায় এখনও কীভাবে জেলের বাইরে রয়েছেন। উনিই তো দুর্নীতির মূল পান্ডা। পার্থ চট্টোপাধ্যায় আজ বলেছেন, আমি নাকি ব্ল্যাকমানি নিয়েছি। আমি পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে মানহানির মামলা করব। ২০০১ সালে কলকাতায় কোনও সভা করার জন্য তৃণমূল জায়গা পেত না। তখনই অধিকারী পরিবার মেদিনীপুরে জায়গা করে দিত। শুভেন্দু অধিকারীর পরিবারকে কারও দয়া-দাক্ষিণ্যে বাঁচতে হয় না। তখন ব্যবস্থা করে দিয়েছিলাম বলেই আজ ওই জায়গায় নিজেদের আন্দোলন বা ফুল ফোটাতে পেরেছে তৃণমূল। তাই আগে নিজেদের অস্তিত্ব নিয়ে ভাবুক তৃণমূল কংগ্রেস।”

এই খবরটিও পড়ুন

উল্লেখ্য, রাজ্য বিধানসভার অধিবেশনে সোমবার মুখ্যমন্ত্রীর বক্তব্যের পর থেকেই জোর চর্চা চলছে রাজনৈতিক মহলে। মমতা বন্দ্যোপাধ্যায় শুভেন্দুকে তোপ দেগে বলেছিলেন, “দাদামণি যে চাকরি দিয়েছেন, তার হিসেব কে দেবে?” মমতার সেই মন্তব্যের পাল্টা শুনিয়েছিলেন শুভেন্দুও। বলেছিলেন, “চাকরি তো দূর অস্ত, একটা ব্ল্যাকবোর্ডও নিইনি।” শুভেন্দুর সেই বক্তব্যের পর মঙ্গলবার আবারও আক্রমণ শানান পার্থ বাবু। রাজ্যের পরিষদীয় মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এ দিন শুভেন্দুর বিরুদ্ধে আক্রমণের সুর চড়িয়ে বলেছিলেন, “ব্ল্যাকবোর্ড শিক্ষার জিনিস, তা নেবেন কেন, শুভেন্দু অধিকারী তো ব্ল্যাকমানি নিয়েছেন।” এবার রাজভবন থেকে বেরিয়ে তারই পাল্টা দিলেন শুভেন্দু অধিকারী।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA