Tathagata Roy on Arjun Singh: বিজেপিতে ট্রয়ের ঘোড়া ঢোকাতে সফল মমতা, তাঁদের জামাই আদর করেছে কেডিএসএ গ্যাং : তথাগত

Tathagata Roy: তথাগত রায় লিখেছেন, "কেডিএসএ গ্যাং তাঁদের জামাই আদর করে দলে স্বাগত জানিয়েছে। তাঁদের টাকা দিয়েছে, টিকিট দিয়েছে, সব দিয়েছে। বিজেপিকে হাসির পাত্র করে তুলেছে কেডিএসএ।"

Tathagata Roy on Arjun Singh: বিজেপিতে ট্রয়ের ঘোড়া ঢোকাতে সফল মমতা, তাঁদের জামাই আদর করেছে কেডিএসএ গ্যাং : তথাগত
খোঁচা তথাগত রায়ের
Follow Us:
| Edited By: | Updated on: May 23, 2022 | 12:41 AM

কলকাতা : একুশের বিধানসভা নির্বাচনের পর দল বদলের যে হিড়িক দেখা গিয়েছে, তাতে নবতম সংযোজন অর্জুন সিং। একুশের ভোটের অনেক আগে থেকেই বিজেপিতে রয়েছেন তিনি। ২০১৯ সালের লোকসভা ভোটের আগে বিজেপিতে গিয়েছিলেন। এই তিন বছরে বিজেপির হাঁড়ির খবর অনেকই জেনেছেন তিনি। আর সেই অর্জুন সিংয়ের ঘর ওয়াপসিতে ফের একবার চটেছেন তথাগত রায়। টুইট করে আবারও তোপ দেগেছেন দলের একাংশকে। নিশানায় আবারও ‘কেডিএসএ গ্যাং’ (অর্থাৎ, কৈলাস, দিলীপ, শিবপ্রকাশ এবং অরবিন্দ)। তথাগত রায় টুইটারে লিখেছেন, “মমতা, আপনি বিজেপির ভিতরে ট্রয়ের ঘোড়া ঢুকিয়ে দিতে সফল হয়েছেন।”

কৈলাস, দিলীপ, শিবপ্রকাশ, অরবিন্দদের বিরুদ্ধে সুর চড়িয়ে তিনি আরও লিখেছেন, “কেডিএসএ গ্যাং তাঁদের জামাই আদর করে দলে স্বাগত জানিয়েছে। তাঁদের টাকা দিয়েছে, টিকিট দিয়েছে, সব দিয়েছে। বিজেপিকে হাসির পাত্র করে তুলেছে কেডিএসএ।” অর্জুন সিংয়ের ঘর ওয়াপসিকে স্বাগত জানিয়েছেন তথাগত রায়। কিছুটা বিরক্তি প্রকাশ করেই লিখেছেন, “এবার বাকিদেরও নিয়ে নিন। সঙ্গে কেডিএসএ-কেও নিয়ে নিন। আপনি এখন মুখ্যমন্ত্রী। আর কী চাই আপনার?”

উল্লেখ্য, সাম্প্রতিককালে বিজেপি থেকে একের পর এক নেতা চলে যাওয়ায় দলেরই একাংশের উপর বেজায় চটে রয়েছেন তথাগত রায়। এর আগে জয়প্রকাশ মজুমদার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার সময়ও একহাত নিয়েছিলেন তিনি। লিখেছিলেন, “যাঁরা চলে যাবেন, তাঁদের চলে যাওয়াকে আমি স্বাগত জানাই। বিজেপিতে আমরা এমন লোক চাই যাঁরা বিজেপির আদর্শে আকৃষ্ট হয়ে আসবেন। যেরকম আমরা এসেছিলাম। সে সময় বিজেপি সিকি শতাংশ ভোট পেত। আমরা এখনও টিকে আছি।”

এবার অর্জুন সিং বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ায় ফের একবার দিলীপ, কৈলাসদের আক্রমণ শানালেন তথাগত রায়। মমতা বন্দ্যোপাধ্যায় ট্রয়ের ঘোড়া ঢুকিয়ে দেওয়ার কাজে সফল হয়েছে বলেই বঙ্গ বিজেপির নেতৃত্বের একাংশকে কটাক্ষ করেছেন তিনি।