Suvendu Adhikari: ‘বিধানসভার সচিবের নিয়োগ ইচ্ছা করে আটকে রেখেছে রাজ্য’, দাবি শুভেন্দুর

West bengal: মঙ্গলবার সাংবাদিক বৈঠক করেন শুভেন্দু অধিকারী। তিনি অভিযোগ করে জানিয়েছেন, বিধানসভার সচিবকে নিয়োগ করেন হাইকোর্টের বিচারপতি।

Suvendu Adhikari: 'বিধানসভার সচিবের নিয়োগ ইচ্ছা করে আটকে রেখেছে রাজ্য', দাবি শুভেন্দুর
শুভেন্দু অধিকারী (ফাইল ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Nov 22, 2022 | 3:09 PM

কলকাতা: রাজ্য সরকারকে ফের একহাত নিলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। আগে একাধিক ইস্যুতে একাধিক বিষয়ে সরকারকে আক্রমণ শানিয়েছেন তিনি। এবার বিধানসভার নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তোলেন তিনি। মঙ্গলবার সাংবাদিক বৈঠক করেন শুভেন্দু অধিকারী। তিনি অভিযোগ করে জানিয়েছেন, বিধানসভার সচিবকে নিয়োগ করেন হাইকোর্টের বিচারপতি। আজ থেকে দুমাস আগে ভাস্কর ভট্টাচার্যকে নিয়োগ করা হয়েছে । রাজ্যের শাসকদল তাঁকে নিয়োগ করতে দিচ্ছেন না। তাই হাইকোর্টের কাছে আবেদন জানিয়ে শুভেন্দু অধিকারী এই বিষয়ে হস্তক্ষেপ করতে বলেছেন। পাশাপাশি ভাস্কর ভট্টাচার্যকে দ্রুত নিয়োগ করা যায়।

এদিন শুভেন্দু বলেন, ‘বিধানসভা যাঁরা চালাচ্ছেন তাঁরা যদি পক্ষ নেন, তখন আমাদের বলার জায়গা থাকে সচিবের কাছে। এই নিয়োগ নবান্ন থেকে হয় না। হাইকোর্ট থেকে হয়। আমাদের কাছে খবর আছে ভাস্কর ভট্টাচার্যকে রাজ্য সরকার যোগ দিতে দিচ্ছে না। সরকারের পক্ষ থেকে কেউ বা কারা চিঠি লিখে বলেছে এনাকে নেব না, অন্য কাউকে দিন। তাই আদালতের কাছে আবেদন যেন স্থায়ী সচিকে দ্রুত নিয়োগ করা হয়।’

উল্লেখ্য, গতকালের পর আজও উত্তপ্ত হয় বিধানসভা। ডেঙ্গি নিয়ে আলোচনা চেয়েছিল বিজেপি। তবে তা গৃহীত হয়নি। পরে মুলতুবি প্রস্তাব আনা হয়। সোমবারও উত্তেজিত হয়ে ওঠে বিধানসভা। রাজ্যের মন্ত্রী রাষ্ট্রপতিকে অপমান করেছেন, এই অভিযোগে সোমবার বিধানসভায় মুলতুবি প্রস্তাব জমা দেয় বিজেপি। যদিও, প্রস্তাব খারিজ করেছেন স্পিকার।এ দিন, শুভেন্দু অধিকারী, অগ্নিমিত্রা পলের নেতৃত্বে বিজেপি বিধায়করা (MLA) নিজেদের আসনের সামনে দাঁড়িয়ে স্লোগান দিতে থাকেন। পরে বাইরে বেরিয়ে আসেন তাঁরা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla