Kunal Ghosh: ‘শুভেন্দু তৃণমূলে ফিরে আসতে চান বলে আমাদের কাছে খবর আছে’

Kunal Ghosh: পুরভোটে বিজেপির তরফে টিকিট দেওয়া হয়নি অধিকারী পরিবারের কোনও সদস্যকে। সেই কারণেই শুভেন্দু বিজেপি ছাড়তে চাইছেন বলে দাবি কুণাল ঘোষের।

Kunal Ghosh: 'শুভেন্দু তৃণমূলে ফিরে আসতে চান বলে আমাদের কাছে খবর আছে'
শুভেন্দুকে নিয়ে বিস্ফোরক দাবি কুণালের
Follow Us:
| Edited By: | Updated on: Feb 09, 2022 | 2:15 PM

কলকাতা : বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। পরে নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) হারিয়েছেন তিনি। এই মুহূর্তে তিনি রাজ্যের বিরোধী দলনেতা। আর সেই শুভেন্দু আবারও তৃণমূলে ফিরতে চাইছেন বলে দাবি করলেন দলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। তিনি বলেন, ‘শুভেন্দু তৃণমূল কংগ্রেসে ফিরে আসতে চান বলে আমাদের কাছে খবর আছে।’ বুধবার এক সাংবাদিক বৈঠকে এমনটাই দাবি করেন কুণাল ঘোষ (Kunal Ghosh)। তৃণমূলকে আক্রমণ করে শুভেন্দু যে সব মন্তব্য করেছেন, তার পিছনে বিশেষ উদ্দেশ্য আছে বলেও উল্লেখ করেন তৃণমূল নেতা। পুরভোটে অধিকারী পরিবারের কোনও সদস্যকে টিকিট দেয়নি বিজেপি। সেই কারণেই শুভেন্দু পুরনো দলে ফিরতে চাইছেন বলে দাবি তাঁর।

এত নাকি রত্ন! টিকিটই দেয়নি

কাঁথি পুরসভায় কোনও ওয়ার্ডে বিজেপির তরফে টিকিট দেওয়া হয়নি শুভেন্দু অধিকারীর পরিবারের কাউকে। এই প্রসঙ্গ টেনে কুণাল ঘোষ বলেন, ‘কাঁথিতে অধিকারী পরিবারের কাউকে টিকিটই দেয়নি বিজেপি। এত নাকি রত্ন, এত নাকি ভালো কাজ করেছে, অথচ টিকিটই দেয়নি। কারণ অধিকারী প্রাইভেট লিমিটেডের সদস্য দলের সাধারণ সম্পাদকের পদ নেওয়াতেও জেলায় ব্যাপক বিক্ষোভ হয়েছে।’

পাশাপাশি, কুণালের দাবি, এমন অনেক দুর্নীতির তদন্ত চলছে, যাতে অধিকারী পরিবারের নাম জড়িয়েছে। তাই হারের ভয় রয়েছে বলেও উল্লেখ করেন তিনি। কুণালের মতে, দাঁড়ালে হারবেন, তা জানেন অধিকারীরা।

দরজা- জানালায় টোকা মারার কাজ শুরু হয়েছে

কুণাল ঘোষ আরও উল্লেখ করেন, তৃণমূলে থাকতে শুভেন্দু অধিকারী তথা অধিকারী পরিবারের যে আধিপত্য ছিল কাঁথিতে, তা বিজেপিতে যাওয়ার পর নষ্ট হয়ে গিয়েছে। আদি বিজেপি অধিকারী পরিবারকে গুরুত্ব দেয়নি, তাঁর মৌরসী পাট্টায় আঘাত করা হয়েছে হয়েছে বলেও দাবি করেন কুণাল।

কুণাল বলেন, ‘এবার দমবন্ধ লাগতে শুরু করেছে। তাই তৃণমূলে ফেরার চেষ্টা করছেন। এখন কিছু কথা বলে দৃষ্টি আকর্ষণ করতে হবে শুভেন্দুকে।’ কুণালের ব্যাখ্যা, তৃণমূলে থাকতে শুভেন্দু ওই এলাকায় যা বলেছেন, তাই হয়েছে। এখন বিজেপিতে গিয়ে সেটা হচ্ছে না। তাই পরিবারের সম্মানের কথা ভেবেই নাকি ফিরতে চাইছেন শুভেন্দু। কুণাল বলেন, ‘দরজা- জানালায় টোকা মারার কাজটা শুরু হয়েছে।’

কুণাল ঘোষ স্পষ্ট বলেন, ‘বিজেপিতে কোনও ভবিষ্যৎ নেই সেটা শুভেন্দু অধিকারী বুঝে গিয়েছেন।’ বাবা সাংসদ মন্ত্রী, এক ছেলে বিধায়ক, আর এক ছেলে সাংসদ, আর এক ছেলে পৌরপিতা, তৃণমূল অধিকারী পরিবারকে সব দিয়েছিল বলেও দাবি করেন তিনি। টিকিট না দিয়ে অধিকারী পরিবারকে বড় ধাক্কা দেওয়া হয়েছে বলে মন্তব্য কুণালের। তবে এই বিষয়ে প্রতিক্রিয়া চাওয়া হলে, কোনও উত্তর দিতে চাননি শুভেন্দু অধিকারী।

বিজেপি নেতৃত্ব অবশ্য কুণালের দাবি উড়িয়ে দিচ্ছে। বঙ্গ বিজেপির নেতাদের দাবি, দলও যেমন শুভেন্দু অধিকারীকে বিশ্বাস করে, শুভেন্দুরও তেমনই দলের প্রতি আস্থা রয়েছে।

সুকান্তকে তোপ কুণালের

একইসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে তোপ দাগেন কুণাল ঘোষ। তিনি জানান, সুকান্ত মজুমদার তাঁর শিক্ষার প্রশ্ন তুলে ব্যক্তি আক্রমণ করেছেন। তাই কুণালের পাল্টা তোপ নরেন্দ্র মোদী আর দিলীপ ঘোষের শিক্ষাগত যোগ্যতার নথি যেন তৈরি থাকে। এ দিন সুকান্ত মজুমদার হুগলিতে প্রচারে গিয়ে বলেছেন, ‘কুনাল ঘোষের কথাকে গুরুত্ব দেওয়ার দরকার নেই। যিনি জেল খেটেছেন তার কথা কি বলব।’

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা