Weather Update: শিরশিরে হাওয়ার পরশ কিছুটা হলেও কম, আগামী ৪-৫ দিন কেমন থাকবে দক্ষিণবঙ্গের আবহাওয়া?

Weather Update: কলকাতা ও তার পার্শ্ববর্তী এলাকায় আগামী ২৪ ঘণ্টা ১৮ডিগ্রির কাছাকাছি থাকবে। পরবর্তীকালে রাতের তাপমাত্রা কমে ১৮ থেকে ১৭ ডিগ্রির কাছাকাছি থাকবে।

Weather Update: শিরশিরে হাওয়ার পরশ কিছুটা হলেও কম, আগামী ৪-৫ দিন কেমন থাকবে দক্ষিণবঙ্গের আবহাওয়া?
Follow Us:
| Edited By: | Updated on: Nov 22, 2022 | 4:26 PM

কলকাতা: এই মুহুর্তে আবহাওয়ার খুব একটা বড় বদল নেই। আগামী ৪-৫ দিন দুই বঙ্গেই শুষ্ক আবহাওয়া থাকবে। বৃষ্টিপাতের কোনও সম্ভাবনা নেই। দিনের তাপমাত্রা স্বাভাবিকের কাছাকাছি থাকবে। রাতে তাপমাত্রা ২৪ ঘণ্টায় খুব একটা উল্লেখযোগ্য পরিবর্তন নেই। তবে তারপর তাপমাত্রা দুই থেকে তিন ডিগ্রি কমবে। কলকাতা ও তার পার্শ্ববর্তী এলাকায় আগামী ২৪ ঘণ্টা ১৮ডিগ্রির কাছাকাছি থাকবে। পরবর্তীকালে রাতের তাপমাত্রা কমে ১৮ থেকে ১৭ ডিগ্রির কাছাকাছি থাকবে।

গত দুদিন ধরেই সকালের দিকের সেই শিরশিরে হাওয়াটা উপভোগ করা যাচ্ছে না। কিছুটা হলেও রোদে ঘাম জমছে কপালে। কিন্তু ঠিক আগের সপ্তাহেই বেশ শিরশিরে ভাবটা অনুভব করা যাচ্ছিল।

আবহাওয়াবিদরা জানাচ্ছে, আগামী দুদিন কোথাও কোথাও আংশিক মেঘলা আকাশ থাকতে পারে। শুক্রবারের পর থেকে তাপমাত্রা আবারও কমবে। তবে আপাতত বৃষ্টির কোনও সম্ভাবনা নেই রাজ্যে। উত্তরবঙ্গের আবহাওয়া একই রকম থাকবে।

বঙ্গোপসাগের একটি নিম্নচাপ ঘনীভূত হয়েছে। সেটি মঙ্গলবার পর্যন্ত উত্তর ও উত্তর পশ্চিম দিকে এগোবে। এই নিম্নচাপের গতি ১২ ঘণ্টা বলে জানিয়েছেন আবহাওয়াবিদরা। সেই কারণেই দু’ দিন আকাশ মেঘলা থাকার সম্ভাবনা রয়েছে।