Dilip Ghosh: এবার নয়া অবতারে দিলীপ ঘোষ, সিবিআইয়ের পাশাপাশি চাকরি-দুর্নীতি খুঁজতে ময়দানে নামছেন তিনিও…

Dilip Ghosh: এবার নয়া অবতারে দিলীপ ঘোষ, সিবিআইয়ের পাশাপাশি চাকরি-দুর্নীতি খুঁজতে ময়দানে নামছেন তিনিও...
বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। ফাইল ছবি।

Dilip Ghosh: শুধু চাকরি প্রার্থীরাই নন, কারও থাকছে চাকরি নিয়ে কোনও দুর্নীতির খবর থাকলে সরাসরি তা দিলীপ ঘোষকে জানানো যাবে।

TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Jun 18, 2022 | 5:11 PM

কলকাতা: চাকরির নামে দুর্নীতি খুঁজতে এবার দিলীপ ঘোষই ‘গোয়েন্দা’। চাকরির জন্য কেউ টাকা চাইলে সরাসরি তাঁকে ইমেল করার পরামর্শ দিলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি। শনিবার দিলীপ ঘোষ ‘অফিস অব দিলীপ ঘোষ’ নামে একটি টুইটার হ্যান্ডেলের টুইট রিটুইট করেন। সেখানে লেখা রয়েছে, ‘আপনাদের কাছে যদি এমন তথ্য থাকে, যাঁরা টাকার বিনিময়ে চাকরি পেয়েছেন এবং দিব্যি চাকরি করছেন, তা হলে সেই তথ্য জানান আমাদের ইমেল করে।’ সঙ্গে দেওয়া রয়েছে ইমেল আইডিও। অর্থাৎ শুধু চাকরি প্রার্থীরাই নন, কারও থাকছে চাকরি নিয়ে কোনও দুর্নীতির খবর থাকলে সরাসরি তা দিলীপ ঘোষকে জানানো যাবে। যে সমস্ত চাকরি প্রার্থী যোগ্যতা থাকা সত্ত্বেও বঞ্চনার শিকার হয়েছেন, দুর্নীতির অভিযোগ তুলেছেন বা তাঁদের কাছে তথ্য রয়েছে কোনও দুর্নীতিগ্রস্ত কেউ চাকরি করছেন, সমস্ত তথ্যই দিলীপ ঘোষকে ইমেল করে জানানো যাবে বলে টুইটে বলা হয়েছে। সূত্রের খবর, এই তথ্য পেলে অভিযোগকারীদের সঙ্গে যোগাযোগ করবেন বিজেপি নেতারা। কেন যোগ্যতা থাকা সত্ত্বেও বঞ্চনার শিকার হয়েছেন, তা সরেজমিনে খতিয়ে দেখবেন। একইসঙ্গে কোনও অযোগ্য প্রার্থী যদি চাকরি পেয়ে থাকেন, তা হলে তাঁর কাছ থেকে চাকরি ফেরত চাওয়া হবে। প্রয়োজনে বাড়ি ঘেরাওয়ের কর্মসূচিও নিতে পারে বিজেপি।

এ প্রসঙ্গে তৃণমূল নেতা জয়প্রকাশ মজুমদার বলেন, “দিলীপবাবু কি বলতে চাইছেন, সিবিআই কর্মদক্ষ নয়? সে কারণেই কি উনি নিজে জানতে চাইছেন? আদালত তো সিবিআইয়ের উপর তদন্তের নির্দেশ দিয়েছে। তাঁর কি তাহলে এই নির্দেশে আস্থা নেই? আবার উল্টোদিকে, বিভিন্ন বিজেপি নেতার বিরুদ্ধেও চাকরি দেওয়ার নাম করে লক্ষাধিক টাকা নেওয়ার কথা শোনা যাচ্ছে। আজই একজনের নাম জানতে পেরেছি। এসব আসলে নাটক। সংবাদমাধ্যমে ভেসে থাকার চেষ্টা।”

এই খবরটিও পড়ুন

অন্যদিকে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, “আমি তো আগেই ঘোষণা করেছি, প্রত্যেক জায়গায় বিজেপি অফিসে এই তথ্য দেওয়ার জন্য। স্বাভাবিকভাবেই সেই ঘোষণা অনুযায়ী দিলীপদা আরও একটা ব্যবস্থা দিয়েছেন। বিজেপি পার্টি অফিসেও জানাতে পারেন আমি আগেই বলেছি। উনি এবার ইমেল আইডি দিয়েছেন। খারাপ কিছু নেই। ডবল ডবল ব্যবস্থা।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA