Dilip Ghosh: ‘যেখানে আটকাবে, সেখানেই বসে পড়ব’, নবান্ন অভিযানের সকালে হুঙ্কার দিলীপ ঘোষের

BJP Nabanna Abhiyan: দিলীপ ঘোষের অভিযোগ, কেন্দ্রের সঙ্গে কথা বলে রীতিমতো টাকা খরচ করে ট্রেনের টিকিট কেটেছেন তাঁরা। বুকিং করার পরও বিজেপি কর্মীদের ট্রেনে উঠতে দেওয়া হয়নি।

Dilip Ghosh: 'যেখানে আটকাবে, সেখানেই বসে পড়ব', নবান্ন অভিযানের সকালে হুঙ্কার দিলীপ ঘোষের
দিলীপ ঘোষ
Follow Us:
| Edited By: | Updated on: Sep 13, 2022 | 8:21 AM

কলকাতা: বিজেপির নবান্ন চলো অভিযান মঙ্গলবার। সকাল থেকেই জেলার কর্মীরা আসতে শুরু করেছেন। হাওড়া স্টেশনে যেমন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে দেখা গিয়েছে এদিন, শিয়ালদহ স্টেশনে পৌঁছে গিয়েছেন বিজেপির সর্বভারতীয় সহসভাপতি দিলীপ ঘোষ। বিজেপি কর্মী, সমর্থকদের উজ্জীবিত করতে সকাল থেকেই ময়দানে হাজির দিলীপ, সুকান্তরা। এদিন শিয়ালদহ স্টেশন চত্বরে বিজেপির তরফে একটি মঞ্চ তৈরি করা হয়। সেখানেই দাঁড়িয়ে দিলীপ ঘোষ বলেন, কোনও বাধাতেই এই কর্মসূচি রোখা যাবে না। যেখানে তাঁদের আটকানো হবে, সেখানেই দলীয় কর্মী সমর্থকরা বসে পড়বেন।

এদিন মঞ্চে উঠে দিলীপ ঘোষ বলেন, “যেভাবে বাধা বিঘ্ন উপেক্ষা করে সকলে এসেছেন, ধন্যবাদ জানাই। গতকাল বিকেল থেকেই পুলিশ জেলায় জেলায় আমাদের কর্মীদের আটকানোর চেষ্টা করেছে। কিন্তু আমাদের বিধায়করা এগিয়ে এসেছেন। বাধা অতিক্রম করে কলকাতায় এসেছেন। এত মানুষ এসেছেন তাঁদের সঙ্গে।”

দিলীপ ঘোষের অভিযোগ, কেন্দ্রের সঙ্গে কথা বলে রীতিমতো টাকা খরচ করে ট্রেনের টিকিট কেটেছেন তাঁরা। বুকিং করার পরও বিজেপি কর্মীদের ট্রেনে উঠতে দেওয়া হয়নি। বহু লোককে বাড়ি ফিরে যেতে হয়েছে। বহু গাড়ি রাস্তায় আটকে দেওয়ার পাশাপাশি বহু নেতাকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি করেন দিলীপ ঘোষ।

তবে যত যাই প্রতিবন্ধকতা আসুক না কেন, বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের মতোই দিলীপ ঘোষ আশাবাদী, লক্ষ মানুষের জমায়েত হবে মঙ্গলবারের অভিযানে। দিলীপের বক্তব্য, জেলায় জেলায় এই অভিযানের প্রস্তুতি মিটিংয়ে গিয়ে মানুষের সাড়া পেয়েছেন। ৩৯টি সাংগঠনিক জেলা থেকে ৪ হাজার করে মানুষ এলেও হিসাব মিলে যাবে বলেই দাবি তাঁর।