Anubrata Mondal: অনুব্রতকে ফের নোটিস সিবিআইয়ের, কালকেই হাজির হতে হবে নিজাম প্যালেসে

Cattle Smuggling Case: ইতিমধ্যেই এই নোটিস অনুব্রতকে ইমেল মারফৎ পাঠানো হয়েছে বলে সিবিআই সূত্রে খবর।

Anubrata Mondal: অনুব্রতকে ফের নোটিস সিবিআইয়ের, কালকেই হাজির হতে হবে নিজাম প্যালেসে
ফের তলব অনুব্রত মণ্ডলকে।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 09, 2022 | 9:51 AM

কলকাতা: কানাঘুষো শোনা যাচ্ছিল। জল্পনাই সত্যি হল। গরু পাচার মামলায় ফের অনুব্রত মণ্ডলকে নোটিস পাঠাল সিবিআই। বুধবার সকাল ১১টায় নিজাম প্যালেসে হাজির হতে বলা হয়েছে তাঁকে। ইতিমধ্যেই এই নোটিস অনুব্রতকে ইমেল মারফৎ পাঠানো হয়েছে বলে সিবিআই সূত্রে খবর। একইসঙ্গে নোটিসের হার্ডকপি পাঠানো হচ্ছে বোলপুরে অনুব্রতর বাসভবনে।

এই নিয়ে সপ্তমবার গরু পাচারকাণ্ডে অনুব্রত মণ্ডলকে তলব করা হল। এর আগে ছ’বার এই মামলায় অনুব্রতকে তলব করেছিল সিবিআই। তবে মাত্র একবার কিছু মুহূর্তের জন্য নিজাম প্যালেসে গিয়েছিলেন তিনি। এরপরই সেখান থেকে তাঁর গাড়ি ঢুকে পড়ে এসএসকেএম হাসপাতালে। বাকি পাঁচবার শারীরিক অসুস্থতার কথা বলে হাজিরা এড়িয়েছেন অনুব্রত।

সোমবারও অনুব্রত মণ্ডলকে ডেকে পাঠিয়েছিল সিবিআই। কিন্তু তিনি হাজির হননি। অসুস্থতার কারণ দেখিয়ে সোমবার এসএসকেএম হাসপাতালে যান। যদিও সেখানকার চিকিৎসকরা জানিয়ে দেন, এই মুহূর্তে অনুব্রতর শারীরিক অবস্থা এতটাও খারাপ নয় যে তাঁকে হাসপাতালে ভর্তি হতে হবে। এরপরই হাসপাতাল থেকে বেরিয়ে যান তিনি। প্রথমে চিনার পার্কের ফ্ল্যাট, তার পর সেখান থেকে সন্ধ্যায় বোলপুরের পথে রওনা হয়ে যান। রাতেই পৌঁছন সেখানে। তবে এই বাড়ি ফেরার পরের সকালটা অনুব্রতর জন্য খুব একটা সুখকর হল না। ফের নোটিস সিবিআইয়ের। ইতিমধ্যেই ইমেল মারফৎ নোটিস পৌঁছে গিয়েছে বুধবারের হাজিরার জন্য। নোটিসের চিঠি যাচ্ছে বোলপুরের বাড়িতে।

মঙ্গলবার সকাল থেকেই অনুব্রত মণ্ডলের বাড়ির সামনে কড়া নিরাপত্তার বেষ্টনী। সে অর্থে বাড়ির সামনে পুলিশ ছাড়া আর কাউকে দেখা যাচ্ছে না। সোমবারই এসএসকেএম হাসপাতাল যেমন জানিয়েছে, অনুব্রতর শারীরিক অবস্থা উদ্বেগের নয়। মানসিক বা শারীরিক কোনও চাপের উল্লেখ নেই তাঁর মেডিক্যাল রিপোর্টে। উল্লেখ নেই, তাঁর বিশ্রামের প্রয়োজনীয়তা সংক্রান্ত চিকিৎসকদের কোনও পরামর্শেরও। এর আগে বিভিন্ন সময় যেমন অনুব্রত মণ্ডলকে কারও কাঁধে ভর দিয়ে চলতে দেখা গিয়েছে, এবার সে দৃশ্যও তেমন দেখা যায়নি। কলকাতায় গাড়ি থেকে নামা হোক বা বোলপুরে বাড়িতে ফেরা, অনেক বেশি ‘স্বনির্ভর’ দেখিয়েছে অনুব্রতকে। কিন্তু বুধবার অনুব্রত কি নিজাম প্যালেসে আসবেন, এখন তার উত্তরেই নজর সকলের।