CBI Raid: সকাল সকাল শহরজুড়ে সিবিআইয়ের অভিযান, যোধপুর পার্কের বহুতলে হানা

CBI Raid: এরপরই দেখা যায় একটি গাড়ি যোধপুর পার্কের দিকে মোড় নেয়। আরেকটি গাড়ি গড়িয়াহাটের দিকে যায়, তৃতীয়টি ইএম বাইপাসের দিকে রওনা হয়।

CBI Raid: সকাল সকাল শহরজুড়ে সিবিআইয়ের অভিযান, যোধপুর পার্কের বহুতলে হানা
ফের সিবিআই অভিযান কলকাতায়।
TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Sep 27, 2022 | 12:11 PM

কলকাতা: মঙ্গলবার সকাল সকাল শহরে সিবিআই। এদিন সিজিও কমপ্লেক্স থেকে সিবিআইয়ের মোট তিনটি টিম বেরোয়। প্রথম গাড়িতে পাঁচজন আধিকারিক ছিলেন, দ্বিতীয় গাড়িতে ছিলেন আরও পাঁচজন। শেষ যে গাড়িটি সিজিও কমপ্লেক্স থেকে বেরোয় সেই গাড়িতে ছ’জন ছিলেন। সকাল সকাল তিন গাড়ি ভর্তি সিবিআই আধিকারিকের বেরোনো নিয়ে জোর চর্চা শুরু হয়। এই মুহূর্তে কয়লা পাচার মামলা, গরু পাচার মামলা এবং নিয়োগ দুর্নীতির মামলার মতো তিনটি মামলার তদন্ত করছে কেন্দ্রীয় এই তদন্তকারী সংস্থা। ফলে গাড়ি বেরোতেই জোর গুঞ্জন শুরু হয়।

এরপরই দেখা যায় একটি গাড়ি যোধপুর পার্কের দিকে মোড় নেয়। আরেকটি গাড়ি গড়িয়াহাটের দিকে যায়, তৃতীয়টি ইএম বাইপাসের দিকে রওনা হয়। কিছুক্ষণের মধ্যেই একটি টিম যোধপুর পার্কের একটি বহুতলের সামনে গিয়ে পৌঁছয়। তবে কেন এই অভিযান, তা নিয়ে চূড়ান্ত গোপনীয়তা রক্ষা করছেন তদন্তকারীরা। একাধিক মামলার তদন্ত করছেন তাঁরা। ঠিক কোন ঘটনাকে সামনে রেখে এদিনের অভিযান তা এখনও স্পষ্ট নয়।

এদিন যোধপুর পার্কে যে টিমটি গিয়েছে, সেটি ২৫৫ নম্বর আবাসনে ঢোকে। সেখানকার দোতলায় পরিবার নিয়ে এক চার্টার্ড অ্যাকাউন্টেন্ট থাকেন। সিবিআই সেখানেই হানা দেয় বলে সূত্রের খবর। পাঁচজন সিবিআই অফিসার রয়েছেন সেখানে। ওই চার্টার্ড অ্যাকাউন্টেন্ট ও তাঁর পরিবারের লোকের সঙ্গে তদন্তকারীরা কথা বলছেন বলেও সূত্রের দাবি। তবে কেন এই বাড়িতে সিবিআইয়ের হানা তা এখনও স্পষ্ট নয়। তবে বেশ কয়েকটি সম্ভাবনার বিষয় ইতিমধ্যেই উঠে আসছে সূত্র মারফত।

এই খবরটিও পড়ুন

এক, কোনও বেআইনি অর্থলগ্নি সংস্থার সঙ্গে এই চার্টার্ড অ্যাকাউন্টেন্টের যোগ আছে কি না। দুই, ওই ব্যক্তির একটি সিএ ফার্ম আছে। সেই ফার্মের সঙ্গে কোনও বেআইনি অর্থলগ্নি সংস্থার যোগসূত্র আছে কি না। মূলত এই দিকগুলি সামনে রেখে এই সিবিআই অভিযান হতে পারে বলে সূত্রের খবর। সূত্রের খবর, এই চার্টার্ড অ্যাকাউন্টেন্টের গণেশ চন্দ্র অ্যাভিনিউয়ে একটি অফিস আছে। অন্যদিকে সিবিআইয়ের অপর একটি দল ইএম বাইপাস হয়ে গণেশচন্দ্র অ্যাভিনিউয়ের দিকে গিয়েছে। এই দুইয়ের সঙ্গে কোনও যোগ রয়েছে কি না সেদিকেও নজর থাকছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla