Bikashranjan Bhattacharyya on Mamata: মমতা একটা ফৌজদারি অপরাধ করলেন : বিকাশরঞ্জন ভট্টাচার্য

Mamata Banerjee: "এদিন প্রাক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর দলীয় কর্মীদের উদ্দেশে প্রশ্ন করেন, "কী ভয় লাগছে? কাল যদি আমার বাড়িতে যায় আপনারা কী করবেন? রাস্তায় নামবেন তো? গণতান্ত্রিকভাবে আন্দোলন করবেন তো?"

Bikashranjan Bhattacharyya on Mamata: মমতা একটা ফৌজদারি অপরাধ করলেন : বিকাশরঞ্জন ভট্টাচার্য
মমতা বন্দ্যোপাধ্যায় ও বিকাশ ভট্টাচার্য।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 14, 2022 | 11:33 PM

কলকাতা: রবিবার বেহালা ম্যানটনে এক অনুষ্ঠানে নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় দলীয় কর্মীদের গণতান্ত্রিকভাবে পথে নামার ডাক দেন। তৃণমূল সুপ্রিমোর এই বক্তব্য নিয়ে প্রশ্ন তুললেন সিপিএম নেতা আইনজীবী বিকাশরঞ্জন ভট্টাচার্য। এদিন প্রাক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর দলীয় কর্মীদের উদ্দেশে প্রশ্ন করেন, “কী ভয় লাগছে? কাল যদি আমার বাড়িতে যায় আপনারা কী করবেন? রাস্তায় নামবেন তো? গণতান্ত্রিকভাবে আন্দোলন করবেন তো? আমারটা আমি একাই লড়ে নেব। কিন্তু আপনাদেরটা আপনাদের লড়ে নিতে হবে তো? যদি আমার কোনও সহকর্মীকে ইচ্ছা করে জেলে ধরে রেখে দেয়, কী বলছে এখন না গরুর টাকা নিয়েছে। গরুটা কোথা থেকে আসে। উত্তরপ্রদেশ থেকে কেন তুমি গরু পাঠাও বাংলা দিয়ে? বিহার থেকে তুমি কেন গরু পাঠাও বাংলা দিয়ে? আমি অনেকবার বলেছি আমাদের বর্ডারে আমরা ঢুকতে দেব না।”

একইসঙ্গে তৃণমূল সুপ্রিমো বলেন, “রাস্তায় নামতে হবে। রাস্তাই আমাদের রাস্তা দেখাবে। তাই নতুন করে আরেকটা রাজনৈতিক যুদ্ধ শুরু হবে। সেই যুদ্ধটা হবে খেলা হবে দিবস থেকে। খেলা হবে, সকলে খেলা হবে দিবসে অংশগ্রহণও করবেন। একটু খেলাধূলা করবেন। খেলতে খেলতে রাস্তায় মিছিল করুন না ভাল লাগবে। ব্লকে ব্লকে ক্লাবগুলোকে সাহায্য করা হচ্ছে। সেটা তো প্রতীকী। কিন্তু আমার কর্মসূচি ১৬ তারিখ থেকে শুরু হবে।”

এরপরই বিকাশরঞ্জন ভট্টাচার্য তাঁর ভেরিফায়েড ফেসবুক প্রোফাইলে লেখেন, ‘মমতা অবশেষে প্রকারন্তরে মেনে নিলেন তিনি দুর্নীতির সঙ্গে প্রত্যক্ষভাবেই যুক্ত। এবং সঙ্গে সঙ্গে আরও একটি ফৌজদারি অপরাধ করলেন। মুখ্যমন্ত্রী, তাঁর বোধহীন কর্মীদের তাতালেন তদন্তকারী সংস্থার বিরুদ্ধে। বললেন, সিবিআই হানা দিলে তারা যেন রাস্তায় নামে। অপরাধীরা ক্ষমতায় এলে ঠিক এমনটিই করে। এখন পশ্চিমবঙ্গবাসীদের দায় আইন রক্ষার্থে অপরাধ দমনের দাবীতে রাস্তায় নামা। রাস্তাই একমাত্র রাস্তা।’

আরও পড়ুন: 19,867.8 MHz স্পেকট্রাম অধিগ্রহণ করে ভারতীয়দের জন্য 5G বিপ্লব ঘটাতে চলেছে এয়ারটেল