Kuntal Ghosh: কুন্তলের মুখে নীলাদ্রি ঘোষের নাম, কে তিনি? এবার কি জালে রাঘব বোয়াল ওঠার পালা

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: সায়নী জোয়ারদার

Updated on: Jan 23, 2023 | 5:32 PM

Recruitment Scam: এই নীলাদ্রি ঘোষের বাড়ি হুগলির ধনিয়াখালিতে। কর্মসূত্রে গড়িয়ায় থাকেন। সূত্রের খবর, তাপস মণ্ডল ২ জনের বিষয়ে কথা বলতে নীলাদ্রিকে কুন্তলের কাছে পাঠান।

Kuntal Ghosh: কুন্তলের মুখে নীলাদ্রি ঘোষের নাম, কে তিনি? এবার কি জালে রাঘব বোয়াল ওঠার পালা
কুন্তল ঘোষের মুখে নতুন নাম।

কলকাতা: ১৯ কোটির দুর্নীতির অভিযোগ রয়েছে তৃণমূলের যুবনেতা কুন্তল ঘোষের (Kuntal Ghosh) নামে। ইডি তাঁকে গ্রেফতারও করেছে। কুন্তলকে দফায় দফায় জেরার একের পর এক চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে বলে ইডি সূত্রে খবর। সূত্রের দাবি, কুন্তল ঘোষের কালো ডায়েরিতে বহু টাকার লেনদেনের হিসাব লেখা আছে। সেই হিসাবের পাশে এক একজনের সই। প্রশ্ন এই সই কাদের? সূত্র মারফত জানা গিয়েছে, নামের আদ্যাক্ষর ও পদবির আদ্যাক্ষর দিয়ে সেইসব সই করা। এ ডায়েরি যেন লেজার বুক। তা যাচাই করতে এবার ফরেনসিক বিশেষজ্ঞদের সাহায্য নিচ্ছে ইডি। সূত্রের খবর, মঙ্গলবার একজন হস্তাক্ষর বিশেষজ্ঞ খতিয়ে দেখবেন কুন্তল ঘোষের এই ডায়েরি। অন্যদিকে কুন্তল ঘোষের মুখে আরও একটি নাম শোনা গিয়েছে সোমবার। কুন্তল নীলাদ্রি ঘোষ নামে একজনের নাম নিয়েছেন বলে ইডি সূত্রে জানা গিয়েছে। কুন্তলের দাবি, তাপস মণ্ডল, গোপাল দলপতির পাশাপাশি নীলাদ্রি ঘোষও তাঁকে ফাঁসিয়েছেন।

কিন্তু কে এই নীলাদ্রি? মানিক ভট্টাচার্য ঘনিষ্ঠ সূত্রের দাবি, এই যুবক তাপস মণ্ডল ঘনিষ্ঠ। এই নীলাদ্রি কুন্তলের কাছ থেকে ৬-৮ লক্ষ টাকা আদায় করেন বলেও স সূত্রের দাবি। কিন্তু সেই টাকা নীলাদ্রির পকেটেই থেকে গিয়েছিল বলেও মানিক ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে। তবে ধোঁয়াশা রয়েছে প্রচুর।

এই খবরটিও পড়ুন

জানা গিয়েছে, এই নীলাদ্রি ঘোষের বাড়ি হুগলির ধনিয়াখালিতে। কর্মসূত্রে গড়িয়ায় থাকেন। সূত্রের খবর, তাপস মণ্ডল ২ জনের বিষয়ে কথা বলতে নীলাদ্রিকে কুন্তলের কাছে পাঠান। কিন্তু পরবর্তীকালে যখন দু’জন চাকরি পাচ্ছিলেন না, তখন নীলাদ্রিই কুন্তল ঘোষের কাছ থেকে টাকা আদায়ের চেষ্টা করেন বলে ইডি সূত্রে খবর। এমনও তদন্ত মারফত উঠে আসছে, এই টাকা উদ্ধারে এক প্রশাসনিকক্ষেত্রে এক প্রভাবশালীর সহযোগিতাও নেন নীলাদ্রি। যদিও এত কিছুর পর তিনি কুন্তলের কাছ থেকে ৬ থেকে ৮ লক্ষ টাকা আদায় করতে পেরেছিলেন বলেই সূত্রের খবর। যদিও সেই টাকা আর চাকরি প্রার্থীদের কাছে যায়নি। থেকে যায় নীলাদ্রির পকেটেই।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla