Road Accident: বিলাসবহুল গাড়ি পিষল মহিলাকে, ছুটির কলকাতায় গতির বলি

Ballygunge: জানা গিয়েছে, মিন্টো পার্ক থেকে ডান দিকে যেতে দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলে বালিগঞ্জ থানার পুলিশ।

Road Accident: বিলাসবহুল গাড়ি পিষল মহিলাকে, ছুটির কলকাতায় গতির বলি
পথদুর্ঘটনার পর দুমড়ে মুচড়ে গিয়েছে গাড়িটি। নিজস্ব চিত্র।
TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Aug 08, 2022 | 12:13 AM

কলকাতা: ছুটির কলকাতায় মর্মান্তিক পথ দুর্ঘটনা। প্রাণ কাড়ল এক পথচারীর। রবিবার বালিগঞ্জ সার্কুলার রোডে ঘটনাটি ঘটেছে। অভিযোগ, বিলাসবহুল বেপরোয়া গাড়ি পিষে মারে ওই মহিলাকে। জানা গিয়েছে, মিন্টো পার্ক থেকে ডান দিকে যেতে দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলে বালিগঞ্জ থানার পুলিশ। প্রাথমিকভাবে যে অভিযোগ উঠেছে, ওই বিলাসবহুল গাড়িটি রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি গাড়িকে প্রথমে ধাক্কা মারে। উল্টো দিক থেকে এসে ধাক্কা মারে গাড়িটিকে। এরপর আরও একটি গাড়িতে ধাক্কা মারে। এই ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। জানা গিয়েছে, চালকের বয়স ১৯ বছর। যিনি মারা গিয়েছেন তিনি পিকনিক গার্ডেন এলাকার বাসিন্দা।

কালো রঙের সেই গাড়ির সামনেটা একেবারে দুমড়ে মুচড়ে যায়। এদিকে সে সময় এক মহিলা হেঁটে আসছিলেন, তিনি দুই গাড়ির মাঝে পড়ে যান। প্রত্যক্ষদর্শীদের দাবি, তাতেই মৃত্যু হয় তাঁর। অভিযোগ, যে সময় এই ঘটনা ঘটে, তখন রাস্তায় খুব ভিড় ছিল এমনও নয়। কীভাবে এই ঘটনা ঘটল তা নিয়ে উঠছে প্রশ্ন।

জানা গিয়েছে, রাস্তার ধারেই পার্কিং করা ছিল একটি কালো রঙের গাড়ি। এজেসি বোস রোড থেকে আসা একটি বেপরোয়া গতির লাল বিলাসবহুল গাড়ি এসে তাতে ধাক্কা মারে। স্থানীয় সূত্রে খবর, কালো গাড়িটির সামনে আরও একটি গাড়ি ছিল। সেই গাড়িটিতে প্রথমে ধাক্কা মারে। তারপর কালো গাড়িটিতে ধাক্কা মারে ওই লাল গাড়ি। স্থানীয় সূত্রে খবর, যে মহিলা মারা যান, তিনি রাস্তার ধার ঘেঁষেই যাচ্ছিলেন। কিন্তু বিলাসবহুল গাড়িটির গতি এতটাই বেশি ছিল যে চরম পরিণতি আটকানো যায়নি। খবর পেয়েই ঘটনাস্থলে এসে পৌঁছয় বালিগঞ্জ থানার পুলিশ। এই দুর্ঘটনাকে কেন্দ্র করে এলাকায় যথেষ্ট উত্তেজনা ছড়ায়। গাড়ির চালককে আটক করা হয়েছে। বালিগঞ্জের দুর্ঘটনায় ৩০৪ ধারায় অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু করা হয়েছে অভিযুক্ত চালকের বিরুদ্ধে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla