Road Accident: সবেমাত্র সেক্টর ফাইভের বাসে উঠেছেন লোকটি, হঠাৎ বিকট শব্দ, ছিটকে পড়লেন নিচে… রক্তে ভাসছে সাদা শার্ট

Saltlake: সেক্টর ফাইভের একটি বেসরকারি কলেজের দুই পড়ুয়া চিংড়িঘাটা থেকে ওঠেন। দুর্ঘটনায় গুরুতর আহত হন তাঁরা।

Road Accident: সবেমাত্র সেক্টর ফাইভের বাসে উঠেছেন লোকটি, হঠাৎ বিকট শব্দ, ছিটকে পড়লেন নিচে... রক্তে ভাসছে সাদা শার্ট
দুর্ঘটনাগ্রস্ত বাসটি। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: May 09, 2022 | 6:57 PM

কলকাতা: বৃষ্টিভেজা রাস্তা। এরইমধ্যে বাস নিয়ে হু হু করে ছুটে চলেন চালক। যাত্রীরা বারবার বারণ করার পরও গতি নিয়ন্ত্রণে আনেননি চালক। এরপরই রাস্তার ধারের একটি গাছে গিয়ে সজোরে ধাক্কা মারে যাত্রীবাহী বাস। সোমবার দুপুরে এই ঘটনা ঘটে সল্টলেক সেক্টর ফাইভে। এক যাত্রী গুরুতর আহত হন। রক্তে ভেসে যায় তাঁর শার্ট। কপালে, চোখের নিচে গুরুতর আঘাত লাগে তাঁর। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিধাননগর ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিশ। বাসটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। জানা গিয়েছে, চিংড়িঘাটা থেকে ধূলাগড়গামী একটি বেসরকারি বাস এদিনম সেক্টর ফাইভের আশ্রম বিল্ডিংয়ের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে ধাক্কা মারে। বাসটি এর আগেও একবার ধাক্কা মেরেছিল। যাত্রীদের অভিযোগ, সেই সময় চালককে সতর্ক করা হয়। কিন্তু তিনি সে কথা কানে তোলেননি। উল্টে গতি আরও বাড়িয়ে দেন। এরপরই এই দুর্ঘটনা ঘটে।

সেক্টর ফাইভের একটি বেসরকারি কলেজের দুই পড়ুয়া চিংড়িঘাটা থেকে ওঠেন। দুর্ঘটনায় গুরুতর আহত হন তাঁরা। একইসঙ্গে এই প্রৌঢ় পড়ে যান বাসের ভিতর। তাঁরই আঘাত বেশি লাগে। এলাকার লোকজনই আহতদের উদ্ধার করে বিধাননগর হাসপাতালে নিয়ে যান। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিশ। গুরুতর আহত প্রদীপ কর বলেন, “সবেমাত্র বাসে উঠেছি। গিয়ে দাঁড়িয়েছিলাম। বাসটা চালাচ্ছিলই খারাপভাবে। হঠাৎ গাছে গিয়ে ধাক্কা মেরে দেয়। তারপরই আমি পড়ে যাই। মাথার উপর কেটে গিয়েছে, চোখের নিচেও লেগেছে। কপাল ভাল চোখটা বেঁচে গিয়েছে।”

এই দুর্ঘটনায় আহত হন নীলেশকুমার সিং নামে এক ছাত্র। তিনি বলেন, “বাসটা গিয়ে একটা গাছের মধ্যে ধাক্কা মারে। সামনের কাচ ভেঙে যা তা অবস্থা হয়। চিংড়িঘাটা থেকে কলেজ মোড়ের দিকে যাওয়ার সময় আশ্রম বিল্ডিংয়ের কাছে এই ঘটনা ঘটে। আমার পরীক্ষা ছিল। কিন্তু এই দুর্ঘটনার জন্য পরীক্ষা দিতেও যেতে পারলাম না।” অভিজিৎ বোস নামে আরেক যাত্রী জানান, “বাসটা চিংড়িঘাটা থেকে ধূলাগড় যাচ্ছিল। মাঝে একটা গাছে ধাক্কা মেরেছিল। যাত্রীরা তখন বারবার করে বলেছে গাড়িটা একটু আসতে চালান। সে সব কানেই তোলেনি চালক। উল্টে গাড়ির গতি যেন আরও খানিকটা বাড়িয়েই দিল। আশ্রম বিল্ডিংয়ের সামনে এসে একটা গাছে সজোরে ধাক্কা মারে। আমাদের দুই ছাত্র আহত হয়েছে। এক ভদ্রলোকের একেবারে রক্ত বেরিয়ে যায়।”