৭০ উর্ধ্ব বৃদ্ধাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ দক্ষিণ কলকাতায়

ঋদ্ধীশ দত্ত

ঋদ্ধীশ দত্ত |

Updated on: Jan 20, 2021 | 7:55 PM

যদিও পরিবারের তরফ থেকে লিখিত কোনও ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়নি। তবে পরিবারের অভিযোগ, ওই বৃদ্ধাকে বেধড়ক মারধর করা হয়েছে।

৭০ উর্ধ্ব বৃদ্ধাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ দক্ষিণ কলকাতায়
প্রতীকী ছবি

কলকাতা: ৭০ উর্ধ্ব এক বৃদ্ধাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল দক্ষিণ কলকাতার (South Kolkata) একটি অভিজাত এলাকায়। এদিন সংবাদ মাধ্যমের ক্যামেরার সামনে ওই বৃদ্ধা জানান, তাঁকে ধর্ষণের চেষ্টা করেছে অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীরা। যদিও পরিবারের তরফ থেকে লিখিত কোনও ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়নি। তবে পরিবারের অভিযোগ, ওই বৃদ্ধাকে বেধড়ক মারধর করা হয়েছে।

পরিবার সূত্রে খবর, গত পরশু ওই বৃদ্ধা বাড়িতে একাই ছিলেন। রাত সাড়ে নটা নাগাদ খাওয়ার দিয়ে যায় জামাই। তার কিছুক্ষণ পরে জামাইয়ের নাম করে কোনও এক ব্যক্তি দরজা ধাক্কা দেয়। বৃদ্ধা দরজা খুলতেই সে তাঁর উপর চড়াও হয় বলে অভিযোগ। কিন্তু পর্দা দিয়ে মুখ পেঁচিয়ে দেওয়ার কারণে বৃদ্ধা কিছু দেখতে পারেননি। বৃদ্ধার অভিযোগ, তাঁকে বিছানায় ফেলে বেধড়ক মারধর করা হয়। তাঁর মুখে, বুকে আঘাত করে অভিযুক্ত। এমনকি তাঁকে ধর্ষণের চেষ্টাও করা হয় বলে অভিযোগ।

বৃদ্ধা চিৎকার-চেঁচামেচি জুড়ে দিলে সেখান থেকে পালিয়ে যায় দুষ্কৃতী। পরিবার সূত্রে খবর, এর আগেও দু’বার এই মহিলার উপর আক্রমণ হয়েছে। তিন মেয়ের বিয়ে হয়ে যাওয়ার পরে বৃদ্ধা ওই বাড়িতে একাই থাকেন। তাঁর স্বামী মারা যান সাত বছর আগে।

আরও পড়ুন: কর্মচারীদের ঠিকানা তৃণমূল, সহযোদ্ধা হতে চাইলে বিজেপিতে আসুন: শুভেন্দু

সোমবারের ঘটনার খবর পেয়ে পরিবারের লোকেরা এসে দেখে, বৃদ্ধা মেঝেতে অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন। ওই অবস্থায় তাঁকে বাঘাযতীন হসপাতালে ভর্তি করা হয়। সেখানে তারপর প্রাথমিক চিকিৎসার পর তাঁকে বাড়িতে নিয়ে আসা হয়। পরিবারের লোকেরা কিছুতেই বুঝতে পারছে না কে বা কারা বারবার এই ঘটনা ঘটাচ্ছে। রিজেন্ট পার্ক থানায় অভিযোগ জানানো হয়েছে ঘটনার। পুলিস মোতায়েন রয়েছে তাঁর বাড়ির সামনে। আতঙ্কে রয়েছেন বৃদ্ধা। তদন্তে নেমেছে রিজেন্ট পার্ক থানার পুলিস।

আরও পড়ুন: হাত, ঘাসফুলের পর এবার পদ্মে শান্তিপুরের বিধায়ক

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla