Amitabh-Abhishek: অমিতাভ বচ্চনের নৃত্যগুরু ছেলে অভিষেক বচ্চন! কোন তথ্য তিনি ফাঁস করলেন?

Amitabh-Abhishek: জুনিয়র বচ্চনের সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘দশবি’-তে রয়েছে এই গান। একজন রাজনৈতিক নেতার চরিত্রে অভিনয় করেছেন অভিষেক এই ছবিতে।

Amitabh-Abhishek: অমিতাভ বচ্চনের নৃত্যগুরু ছেলে অভিষেক বচ্চন! কোন তথ্য তিনি ফাঁস করলেন?
ছোট অভিষেকের সঙ্গে অমিতাভ
Follow Us:
| Edited By: | Updated on: Apr 28, 2022 | 12:25 AM

‘ডন’ (Don) ছবির বিখ্যাত গান ‘খাইকে পান বানারসওয়ালা’র সঙ্গে অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) নাচ। অমর হয়ে রয়েছে হিন্দি সিনেমার ইতিহাসে। সেই অমর নাচের ভিডিয়োটি পোস্ট করেছেন অমিতাভ। তবে ভিডিয়োতে তাঁর ছবির গান উধাও। সেখানে ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছে অভিষেক বচ্চনের (Abhishek Bachchan) ওটিটি ছবি দসবি-র ‘মচা মচা রে’ গান। হঠাৎ এই পোস্ট দেখে অনুরাগীরা অবাক। বিগ বি পোস্টের সঙ্গে লিখেছেন তিনি যে নাচ করেছিলেন ‘খাইকে…’র সঙ্গে, তা তিনি শিখেছিলেন অভিষেক বচ্চনের থেকে। কিন্তু ‘খাইকে’র সময় অভিষেকের কত আর বয়স হবে, তিনি কী করে শেখালেন নাচ? সেই রহস্যও ফাঁস করলেন ৭৯ বছরের ‘ইয়ং ম্যান’।

অমিতাভ জানিয়েছেন, ছোটবেলায় অভিষেক অমন করেই নাচত। ‘সব সময়ে পাশাপাশি সরে সরে’। মুখে পান আর মাথায় লাল গামছা বেঁধে, তুমুল নাচছেন অমিতাভ বচ্চন। যা দেখে দর্শকদের ‘বন্ধ অকল’-এর তালা খুলে যাচ্ছে। ‘ডন’ ছবির সেই তুমুল জনপ্রিয় গান আজও যখন-তখন পাড়ার ক্লাব থেকে ডিজে-র আসর, সর্বত্রই বাজতে শোনা যায়। মানুষও নিজেদের তালে নেচে ওঠেন গানের সঙ্গে।

শুধু খাইকে নন, অমিতাভের আরও একটি জনপ্রিয় গানের নাচ ‘কে পগ ঘুঙরু’-র নাচের ভিডিয়োও তিনি পোস্ট করেছেন। যেখানে ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছে অভিষেকের ছবির ‘চৌধুরি’র গান। তিনিও যেমন নিজের ছবির গানে পাগড়ি বেঁধে নেচেছেন, অভিষেকও একই স্টেপে নেচেছেন। ওটাও অভিষেকের ছোটবেলার নাচের ঢঙেই। নিজের ছবির প্রচারের পাশাপাশি ছেলে অভিষেকের ছবির প্রচারও বিগ বি নিজের ইনস্টাগ্রামের মাধ্যমে করে চলেছেন। ৭ এপ্রিল ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় অভিষেকের ছবি ‘দশবি’।

এই ভিডিয়ো আর অমিতাভ বচ্চনের স্বীকারোক্তি থেকে বলাই যায়, ছোট অভিষেকই বাবা অমিতাভকে তাঁর কেরিয়ারের অন্যতম সেরা নাচটি শিখিয়েছিলেন। আর বড় হয়ে একই নাচের স্টেপে অভিষেক মাতিয়েছেন দর্শকদের ‘মচা মচা রে’ গানেতে। জুনিয়র বচ্চনের সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘দশবি’-তে রয়েছে এই গান। একজন রাজনৈতিক নেতার চরিত্রে অভিনয় করেছেন অভিষেক এই ছবিতে। যে জেলে বসে দশম শ্রেণির পরীক্ষা দিয়েছে। জুনিয়র বি-র সিনেমা থেকে অনুপ্রাণিত হয়ে সত্যি আগ্রার জেলের ২০ জন বন্দি দশম শ্রেণির পরীক্ষা বসে। যার মধ্যে ১২ জন সফলভাবে উত্তীর্ণ হন। ছোটবেলায় বাব, বড়বেলায় জেল বন্দি-প্রত্যক্ষ না হলেও পরোক্ষভাবে অভিষেক বচ্চন শিক্ষা দিতে ওস্তাদ।

আরও পড়ুন-Ajay Devgn-Tips: সফল বিবাহিত জীবনের গোপন রহস্য কী? ফাঁস করলেন অজয় দেবগণ

আরও পড়ুন-Rishi Kapoor-Ranbir Kapoor: রণবীর আর আমি এক রকম, কী বিষয়ে বলেছিলেন ঋষি কাপুর এই কথা?

আরও পড়ুন-Big News: বলিউডে শোরগোল শাহরুখ, কাজল, ফারহা একসঙ্গে জোট বাঁধতে চলেছেন!