মা উড়ালপুলের ওপর আবারও দুর্ঘটনা, বাইক থেকে লাফ দিলেন যুবক

স্থানীয়রাই তাঁকে উদ্ধার করে। কিছুক্ষণের জন্য উড়ালপুলের ওপর যান চলাচল বন্ধ থাকে।

মা উড়ালপুলের ওপর আবারও দুর্ঘটনা, বাইক থেকে লাফ দিলেন যুবক
মা উড়ালপুলে আবারও দুর্ঘটনা
Follow Us:
| Updated on: Feb 02, 2021 | 11:58 AM

কলকাতা: সোমবারের দুর্ঘটনার আতঙ্ক এখনও কাটিয়ে উঠতে পারেনি শহর। তারই মধ্যে ফের দুর্ঘটনা মা উড়ালপুলে (Ma Flyover)। তবে অল্পের জন্য প্রাণে বেঁচে গিয়েছেন বাইক আরোহী (Bike Accident)।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, একটি গাড়ি বাইপাস থেকে এসএসকেএম হাসপাতােলের দিকে যাচ্ছিল। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, আচমকাই গাড়িটি পিছনে চলতে শুরু করে। আর তার ঠিক পিছনেই ছিল বাইকটি। আরোহী প্রথমে বেশ কয়েকবার চিৎকার করেন। কিন্তু মুহূর্তের মধ্যে গাড়িটি পিছনে চলতে শুরু করায় আরোহী বাইক থেকে লাফ দেন।

উড়ালপুলের ওপর রাস্তার পাশেই পড়েন তিনি। হাতে পায়ে সামান্য চোট লাগে। তবে বড়সড় ক্ষতি হয়নি। বাইকটির ক্ষতি হয়। স্থানীয়রাই তাঁকে উদ্ধার করে। কিছুক্ষণের জন্য উড়ালপুলের ওপর যান চলাচল বন্ধ থাকে।

উল্লেখ্য, সোমবারই মা উড়ালপুলের ওপর চায়না টাউনের সামনে একটি মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। ফোন আসার উড়ালপুলের ওপর বাইক দাঁড় করিয়ে মোবাইলটি বার করছিলেন এক যুবক। পিছন থেকে একটি গাড়ি এসে ধাক্কা মারে। উড়ালপুলের রেলিং টপকে মাটিতে পড়ে যান ওই যুবক।

আরও পড়ুন: সবেমাত্র বাইকটা দাঁড় করিয়েছিলেন, মা উড়ালপুল থেকে ছিটকে নীচে পড়ে গেলেন যুবক!

মাথায়, বুকে, পীঠে গুরুতর চোট লাগে। স্থানীয়রাই তাঁকে উদ্ধার করে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান। রাতেই তাঁর মৃত্যু হয়। মা উড়ালপুলের ওপর গত রবিবারও আরও একটি দুর্ঘটনা ঘটে। বারবার এহেন ঘটনায় উদ্বিগ্ন প্রশাসনও।