পার্ক হোটেল কাণ্ডে এবার ফ্লোর ম্যানেজারকে তলব

Park Hotel: গত শনিবার ওই হোটেলের তিন ও চার তলা থেকে ৩৭ জনকে গ্রেফতার করা হয়।

পার্ক হোটেল কাণ্ডে এবার ফ্লোর ম্যানেজারকে তলব
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2021 | 10:17 AM

কলকাতা: পার্ক হোটেলের (Park Hotel) ঘটনায় এবার ফ্লোর ম্যানেজারদের তলব করল লালবাজার (Lalbazaar)। করোনা বিধি লঙ্ঘন করে শহরে দিনের পর দিন পাঁচ তারা হোটেলে পার্টি! সেই কারণেই এই তলব।

সোমবার বিকালেই খবর মেলে, পার্কস্ট্রিটের পাঁচ তারা হোটেলের ম্যানেজমেন্টকে এবার তলব করা হতে পারে। গত শনিবার ওই হোটেলের তিন ও চার তলা থেকে ৩৭ জনকে গ্রেফতার করা হয়। করোনা বিধি লঙ্ঘন করে ডিজে বাজিয়ে মধ্যরাত পর্যন্ত পার্টি করছিলেন তাঁরা।

এই ঘটনাকে অত্যন্ত গুরুত্ব দিয়ে দেখছে পুলিশ। কীভাবে শহরের বুকেই এভাবে বিধিনিষেধকে উপেক্ষা করে পার্টি চলত, তা খতিয়ে দেখা হচ্ছে। এফআইআর-এ নাম রয়েছে হোটেল কর্তৃপক্ষের। তাঁদের ভূমিকা খতিয়ে দেখা হচ্ছে। জানা গিয়েছে, শুধু গত শনিবারই নয়, কয়েক সপ্তাহ ধরেই এই ভাবে রাতে পার্টি চলছিল ওই হোটেলে। সোমবার হোটেলে যান লালবাজারে গুন্ডা দমন শাখার কর্তারা। তাঁদের হাতে আরও বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য উঠে এসেছে।

হোটেল ম্যানেজমেন্টকে বুধবার দিন লালবাজারে হাজিরার নির্দেশ দিয়ে নোটিস দেওয়া হয়েছিল। ওই দিন হোটেলে কর্তব্যরত ফ্লোর ম্যানেজারকে ডেকে পাঠানো হয়েছে। ডিজে সিস্টেমের সঙ্গে যুক্ত ও খাদ্য-পানীয় পরিবেশনের সঙ্গে যাঁরা যুক্ত ছিলেন, সেই হোটেল কর্মীদেরও ডেকে পাঠানো হয়েছে। আরও পড়ুন: পার্ক হোটেলে মহিলাদের নামে ঘর বুক করেই চলত সেক্স র‍্যাকেট! বসত মদ-গাঁজার আসর

পার্ক হোটেলের ওই ঘটনার তদন্তে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। কারা এই ধরনের পার্টি চালাচ্ছে, তা জানতে গিয়ে পুলিশ জানতে পেরেছে মহিলাদের নামে ঘর ভাড়া নেওয়া হত ওই হোটেলে। মদ-গাঁজার আসর বসত, চলত দেদার সেক্স র‍্যাকেটJ সেই বিষয়টিও এবার খতিয়ে দেখছেন তদন্তকারীরা।