Viral Video: স্কুটার চুরি করে পালাতে গিয়ে আহত চোর, প্রত্যক্ষদর্শীকেই অ্যাম্বুল্যান্স ডাকার অনুরোধ!

দুই স্কুটার চোরের পিছনে ধাওয়া করেছিলেন এক ব্যক্তি। হাতের আঙুল ভেঙে যাওয়ার পর ওই ব্যক্তিকেই অ্যাম্বুল্যান্স ডেকে দেওয়ার জন্য অনুরোধ করেছিল এক চোর।

Viral Video: স্কুটার চুরি করে পালাতে গিয়ে আহত চোর, প্রত্যক্ষদর্শীকেই অ্যাম্বুল্যান্স ডাকার অনুরোধ!
ছবি প্রতীকী।

কতই রঙ্গ দেখি দুনিয়ায়…

এ গানের কথা বাস্তব জীবনেও ধ্রুব সত্য। সত্যিই তো এ দুনিয়ায় কত রঙ্গই না দেখা যায়। আর তার সাম্প্রতিক নমুনা পাওয়া গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেট মাধ্যম এখন অনেকটা প্যান্ডোরার বাক্সের মতো। দুনিয়ার সব আজব চিজ ভিড় করে এখানে। নিমেষে ভাইরাল হয়ে যায় চমকে দেওয়ার মতো সমস্ত ভিডিয়ো। সম্প্রতি তেমনই একটি নমুনা পাওয়া গিয়েছে। স্কুটার চুরি করে পাল্লাচ্ছিল দুই চোর। কিন্তু তাড়াহুড়োয় রাস্তার দাঁড়ানো একটি গাড়ির সঙ্গে সজোরে ধাক্কা খায় তারা। পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে সাময়িক চোটও পায় একজন।

এর পরেই হয়েছে আসল মজা। এই স্কুটার চুরির ঘটনা দেখে এক ব্যক্তি ওই দুই চোরের পিছনে তাড়া করেছিলেন। জানা গিয়েছে, পোষ্য কুকুর নিয়ে হাঁটতে বেরিয়েছিলেন ওই যুবক। তখনই মাঝ রাস্তায় দেখতে পান যে দুই যুবক একটি স্কুটার চুরি করে পালাচ্ছে। স্কুটার নিয়ে গাড়িতে ধাক্কা মারার পর হাতে চোট পেয়ে এক চোরবাবাজি ওই ব্যক্তিকেই অনুরোধ করেছে অ্যাম্বুল্যান্স ডেকে দেওয়ার জন্য। শুনে চমকে যাচ্ছেন? সত্যিই এমনটা হয়েছে। হাতের আঙুলে চোট পেয়ে তখন আর ওই চোরের পালানোর খেয়াল ছিল না। সামনে যাঁকে পেয়েছিল, তাঁকেই বলেছে অ্যাম্বুল্যান্স ডেকে দিতে। ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ড এলাকার একটি রাস্তায় এই ঘটনা ঘটেছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে গোটা ঘটনার ভিডিয়ো।

ভিডিয়োতে দেখা গিয়েছে, রাস্তার মাঝখান থেকেই স্কুটার নিয়ে পালাচ্ছিল দুই চোর। কিন্তু তাড়াহুড়োয় ঘটে বিপত্তি। স্কুটার নিয়ে সজোর রাস্তার পাশে দাঁড়ানো একটি গাড়িতে ধাক্কা মারার পর এক চোরের হাতের বুড়ো আঙুল ভেঙে যায়। যন্ত্রণায় কাতরাতে থাকে ওই যুবক। এদিকে তার সঙ্গী ততক্ষণে স্কুটার নিয়ে পালিয়েছে। কিন্তু হাতে চোট পেয়ে এই চোরের আর পালানোর ক্ষমতা নেই। কারণ পায়েও চোট পেয়েছে সে। কোনওমতে খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটতে দেখা গিয়েছে তাকে। এদিকে স্কুটার চুরি করতে দেখে ওই দুই যুবকের পিছনে ধাওয়া করেছিলেন এক ব্যক্তি। তাঁকে সামনে পেয়ে অ্যাম্বুল্যান্স ডেকে দিতে বলে ওই আহত চোর।

এদিকে যাঁদের স্কুটার চুরি যাচ্ছিল তাঁরা তখন তারস্বরে চেঁচাচ্ছিলেন এই বলে যে পুলিশ ডাকো, আমাদের স্কুটার নিয়ে পালাচ্ছে। অন্যদিকে হাতের যন্ত্রণায় তখন অ্যাম্বুল্যান্স ডাকার কথা বলছিল ওই যুবক। আর তার অবস্থা থেকে স্কুটারের মালিকরা বলেছেন, যেমন কর্ম তার তেমন ফল। ওই যুবকের এমনটাই পাওনা ছিল। সোশ্যাল মিডিয়ায় ওই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর নেটিজ়েনদের একাংশও এমনই মত প্রকাশ করেছেন। তবে অনেকে আবার বলেছেন, চোর হলেও তাকে সেবা শুশ্রূষা দেওয়া উচিত ছিল। তারপর নয় পুলিশের হাতে তুলে দেওয়া যেত। শোনা যাচ্ছে, এই ঘটনা গত ১৪ অক্টোবরের। আর ওই যুবক বলেছিল যে তিনি মোটেই চুরি করেননি। এমনকি পুলিশ আসার আগে এলাকা ছেড়ে পালিয়েও যায় সে।

আরও পড়ুন- Viral Video: আপনাআপনি চলতে শুরু করল বিয়ারের গ্লাস! হাড়হিম করা ভিডিয়ো দেখে নেটপাড়ায় শিহরণ

Click on your DTH Provider to Add TV9 Bangla