‘খেলা হবে কি না তা জানি না কিন্তু চাকরি হবে’, প্রার্থী হয়ে আর কী বললেন যশ?

আসন্ন বিধানসভা নির্বাচনে চণ্ডীতলা কেন্দ্র থেকে বিজেপির টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করতে চলেছেন অভিনেতা যশ দাশগুপ্ত। সোমবার থেকেই প্রচার শুরু করতে চলেছেন তিনি। তাঁর আগে এক্সক্লুসিভলি যশ কথা বললেন TV9 BANGLA-র সঙ্গে। কী প্ল্যানিং তাঁর? কীভাবেই বা চলবে প্রচার? জানালেন তিনি। যশের স্বীকারোক্তি রাজনীতির ব্যাপারে খুব একটা জ্ঞান নেই তাঁর। তাঁর কথায়, “ইচ্ছে প্রকাশ করেছিলাম রাজনীতি করতে […]

'খেলা হবে কি না তা জানি না কিন্তু চাকরি হবে', প্রার্থী হয়ে আর কী বললেন যশ?
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Mar 14, 2021 | 11:23 PM

আসন্ন বিধানসভা নির্বাচনে চণ্ডীতলা কেন্দ্র থেকে বিজেপির টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করতে চলেছেন অভিনেতা যশ দাশগুপ্ত। সোমবার থেকেই প্রচার শুরু করতে চলেছেন তিনি। তাঁর আগে এক্সক্লুসিভলি যশ কথা বললেন TV9 BANGLA-র সঙ্গে। কী প্ল্যানিং তাঁর? কীভাবেই বা চলবে প্রচার? জানালেন তিনি।

যশের স্বীকারোক্তি রাজনীতির ব্যাপারে খুব একটা জ্ঞান নেই তাঁর। তাঁর কথায়, “ইচ্ছে প্রকাশ করেছিলাম রাজনীতি করতে চাই। মানুষের জন্য কাজ করতে চাই।” এরপরেই সতর্ক যশের মন্তব্য, “মানুষের জন্য কাজ করতে চাই কথাটা হয়তো রিপিটেটিভ লাগে। কিন্তু আমি বাবা মায়ের একমাত্র ছেলে, বাবা-মা আমার সঙ্গে থাকে। এখন শুধু বাবা-মা নয় সবার জন্যই কিছু না কিছু করতে চাই। সমাজ থেকে যা নিয়েছি তা ফিরিয়ে দেওয়ার সময় এখন।”