Manushi Chhillar: বলিউডে পা দিয়েই নজর কাড়লেন মানুশি! উজ্জ্বল ত্বকের রহস্য ফাঁস প্রাক্তন বিশ্বসুন্দরীর

Manushi Chhillar: বলিউডে পা দিয়েই নজর কাড়লেন মানুশি! উজ্জ্বল ত্বকের রহস্য ফাঁস প্রাক্তন বিশ্বসুন্দরীর
অক্ষয় কুমার একাধিক অভিনেত্রীর সঙ্গে কাজ করেছেন, যাঁদের বয়সের সঙ্গে তাঁর বয়সের ফারাক বিস্তর। কখনও ২৯ কখনও আবার ২৫, অবিশ্বাস্য মনে হলেও এটাই অক্ষয় কুমারের ট্রেন্ড।

Beauty Secrets: প্রাথমিক স্কিনকেয়ার ছাড়া, উজ্জ্বল ত্বকের জন্য় মানুশি কী কী করে থাকেন, সেই রহস্যের কথাই এখানে ফাঁস হবে। দুটি রহস্য রয়েছে।

TV9 Bangla Digital

| Edited By: dipta das

May 10, 2022 | 6:38 PM

গত সোমবার মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত ‘পৃথ্বীরাজ’ (Prithviraj) সিনেমার ট্রেলার। যেখানে মুখ্য চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে (Akshay Kumar)। বিপরীতে কে রয়েছে তা সকলেরই জানা। ২০১৭ সালের মিস ওয়ার্ল্ড মানুশি ছিল্লার (Manushi Chhillar) । ‘পৃথ্বীরাজ’ সিনেমা দিয়েই বলিউডে ডেবিউ করলেন এই প্রাক্তন বিশ্বসুন্দরী। ইতিমধ্যেই বিভিন্ন কারণে ট্রেলার নিয়ে সিনেমাপাড়ায় হৈ চৈ ফেলে দিয়েছে। কিন্তু মানুশির পর্দায় সক্রিয় উপস্থিতির কারণে সিনেমাপ্রেমীরা যেন একটু বেশিই চলচ্চিত্র সম্পর্কে কথা বলতে শুরু করেছেন। আন্তর্জাতিক সৌন্দর্য প্রতিযোগিতায় ভারতকে গর্বিত করে যিনি মিস ওয়ার্ল্ডের খেতাব জিতে নিয়েছিলেন, ঠিক সেইভাবেই হিন্দি সিনেমা জগতে প্রবেশ করেই এক প্রকার হাঙ্গামা তৈরি করে ফেলেছেন। সৌন্দর্য ও প্রতিভা, উভয়ের মাধ্যমেই। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় মানুশি।

বিশ্বের বিভিন্ন জায়গায় শোলো ট্রাভেল বা কাজের জন্য ভ্রমণ থেকে শুরু করে সৌন্দর্য ও জীবনযাত্রা নিয়ে সোশ্যাল মিডিয়ায় মানুশি সক্রিয় ভূমিকা প্রকাশ পায়। কিন্তু সেই সবের মধ্যেও তাঁর নিশ্চিদ্র মসৃণ ও উজ্জ্বল ত্বকের আসল রহস্যটা জানার জন্য বেশ কৌতূহলী রয়েছেন অনেকেই।

অন্যান্য সেলেবদের থেকে আলাদা, কিন্তু মানুশির ত্বকের যত্ন মোটামুটি মৌলিক। তাই তাঁর প্রতিদিনের স্কিনকেয়ার রুটিন কী, ফেসপ্যাক হিসেবে কী কী ব্যবহার করেন, তা জানার কোনও শেষ নেই। তাঁর মতে, প্রতিদিনের নিয়ম মত ত্বক পরিস্কার করা, টোনিং ও ময়েশ্চারাইজিং করা। আর এই পদ্ধতি প্রত্যেককেই তাঁদের দৈনন্দিন রুটিনে অন্তর্ভুক্ত করা দরকার। মানুশি তার ত্বককে ক্ষতিকারক ইউভি রশ্মি থেকে রক্ষা করতে ভাল মানের সানস্ক্রিন ব্যবহার করতে পছন্দ করেন।

প্রাথমিক স্কিনকেয়ার ছাড়া, উজ্জ্বল ত্বকের জন্য় মানুশি কী কী করে থাকেন, সেই রহস্যের কথাই এখানে ফাঁস হবে। দুটি রহস্য রয়েছে। প্রথমটি হল, প্রতি রাতে বেডে শুতে যাওয়ার আগে মেকআপ মুছে ফেলার কাজটি শেষ করেন। আর এটি হল সবচেয়ে গুরুত্বপূর্ণ পদক্ষেপ। আর এই কাজটিই অধিকাংশ জন ভুলে যান বা এড়িয়ে যান। অপর রহস্যটি হল, মেকআপ মুছে ফেলার পর মুখটি যেন ভাল করে পরিস্কার করে ফেলা হয়। শুধুমাত্র মেকআপ রিমুভার ব্যবহার করলেই হবে না, ক্লিনজার-টোনিং-ময়েশ্চারাইজার এই পদ্ধতিটি মেনে চলতে হবে।

সৌন্দর্য বজায় রাখার জন্য চাই স্বাস্থ্যকর খাদ্যাভাস। বিশেষ করে আপনি কী খাচ্ছেন, তা প্রতিফলিত হয় আপনার ত্বকেই। তাই যা খাবেন তা বুঝেই খাবেন। পুষ্টিকর খাবার খাওয়া সবসময় গুরুত্বপূর্ণ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA