Skin Care: ‘৫০ হাজার টাকার ক্রিম কেনার পর আর কোনও দিন কিনিনি’! কেন এমন কথা বললেন টাবু?

Bollywood Actress: অভিনয়ের পাশাপাশি তাঁর গ্ল্যামারাস উপস্থিতিই বেশি নজর কাড়ে। ৫০ বছর বয়স পেরিয়ে গেলেও কাজের জায়গায় কোনও রকম ছাপ ফেলতে পারেনি।

Skin Care: '৫০ হাজার টাকার ক্রিম কেনার পর আর কোনও দিন কিনিনি'! কেন এমন কথা বললেন টাবু?
TV9 Bangla Digital

| Edited By: dipta das

Sep 24, 2022 | 9:23 AM

বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় ও ট্যালেন্টেড অভিনেত্রীদের মধ্যে টাবু অন্যতম। হিন্দি সিনেমা জগতে প্রায় ৩ দশকেরও বেশি সময় ধরে তাঁর স্টারডম বজায় রেখেছেন। রুপোলী পর্দায় যে কোনও চরিত্রেই তিনি দর্শকমন জয় করেন অনায়াসে। বর্তমানে অজয় দেবগণের সঙ্গে একটি সিনেমার জন্য শ্যুটিং করছেন। অভিনয়ের পাশাপাশি তাঁর গ্ল্যামারাস উপস্থিতিই বেশি নজর কাড়ে। ৫০ বছর বয়স পেরিয়ে গেলেও কাজের জায়গায় কোনও রকম ছাপ ফেলতে পারেনি। একবার একটি সাক্ষাত্‍কারে নিজের সৌন্দর্যের কথা বলতে গিয়ে হেসেই ফেলেছিলেন টাবু। ত্বকের পরিচর্চার জন্য তাঁর কোনও নির্দিষ্ট রুটিন নেই। তাঁর ইমেজ বজায় রাখার জন্য কোনও কিছুর উপর নির্ভর করতে হয় না। বয়সের সঙ্গে সঙ্গে অনেক তারকাই সৌন্দর্য ও তারুণ্য বজায় রাখার জন্য কসমেটিক্স সার্জারি ও অন্যন্য উপায় অবলম্বন করেন। সেক্ষেত্রে অনেকটাই নাকি অলস টাবু।

সাক্ষাত্‍কারেই টাবু জানিয়েছিলেন যে তাঁর মেকআপ শিল্পী মিতালি সবসময় ত্বক নিয়ে প্রশংসা করেন। কীভাবে এই উজ্জ্বল ও টান টান ত্বক পেলেন, তার জন্য কী কী ঘরোয়া উপাদান ব্যবহার করেন, এই সব নিয়ে বিভিন্ন সময় প্রশ্ন করতেন। তার প্রত্যুত্তরে টাবু বলেছিলেন, হয়তো আমি সে সময় কফি নিয়ে কোনও ঘরোয়া প্রতিকারে মন দিয়েছি, সেটা বলা হলেই সে বলতে এমনভাবে ব্যবহার করবেন না। একটা ক্রিম ব্যবহার করলেই হবে। মেকআপ আর্টিস্টের কথা মত টাবু একদিন ৫০ হাজার টাকা দিয়ে একটি ক্রিম কেনেন। কিন্তু একবার যখন কিনে নিয়েছেন, তারপর থেকে আর কখনও ক্রিম কেনেননি।

পরিচালক আনিস বাজমিরের ভুল ভুলাইয়া২ সিনেমার সাফল্যের পর তিনি এবার অজয় দেবগনের বিপরীতে ভোলা সিনেমায় অভিনয় করছেন। অজয় দেবগনের প্রসঙ্গে কথা বলতে গিয়ে টাবু জানিয়েছেন, পরিচালকের আসনে অজয় একেবারেই অন্য মানুষ। সম্পূর্ণ ভিন্ন প্রকৃতির। একজন মজাদার, সহজ-সরল ব্যক্তি থেকে পরিচালক হিসেবে যখন সিনেমার সেটে প্রবেশ করেন, তখন তিনি একেবারে সুপার সিরিয়াস মানুষে পরিণত হোন।

ভোলা হল অজয় দেবগনের পরিচালক হিসেবে চতুর্থ সিনেমা। অজয় দেবগনের সঙ্গে দৃশ্যম সিনেমার সেটে দারুণ মজা করে যে ব্যক্তি, সেই ব্যক্তিই নাকি এই ভোলা সিনেমার সেটে রাম গরুড়ের ছানার মত ভূমিকা পালন করছেন। বলতে গেলে একজন পাথরের মত, হাসি নেই, হাসায় না, কিছুই করে না। ২০২৩ সালের মার্চ মাসে মুক্তি পাবে এই সিনেমাটি। প্রসঙ্গত, ভোলা হল তামিল হিট সিনেমা কাইথির হিন্দি রিমেক।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla