নেলপলিশ ভালবাসেন? কোন কোন রঙ ট্রেন্ডে রয়েছে জানেন?

নখ পরিষ্কার করে শেপ করে নিন। তার উপর লাগিয়ে নিন ট্রেন্ডি নেলপলিশ। দেখুন, মন ভাল হবেই।

নেলপলিশ ভালবাসেন? কোন কোন রঙ ট্রেন্ডে রয়েছে জানেন?
Follow Us:
| Updated on: May 17, 2021 | 1:51 PM

লকডাউন চলছে। প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে যাওয়ার উপায় নেই। কিন্তু তা বলে নিজের যত্ন তো বাদ দিলে চলবে না। মন ভাল রাখতেও নিজের যত্ন করা জরুরি। ধরুন, একদিন নখের যত্ন (Beauty) নিলেন। অর্থাৎ নখ পরিষ্কার করে শেপ করে নিন। তার উপর লাগিয়ে নিন ট্রেন্ডি নেলপলিশ। দেখুন, মন ভাল হবেই। কিন্তু কোন কোন রঙ এখন নেলপলিশ ট্রেন্ডে রয়েছে, জানেন কি?

১) ডাস্টি ব্লু- একেবারে সামার কালার। অর্থাৎ গরমের জন্য আদর্শ। এই রং নখে লাগালে চোখের আরাম পাবেন। স্কিন টোন যেমনই হোক না কেন, এই রঙ ভাল মানাবে।

২) নিয়ন ভাইভ- আপনি যদি লাইমলাইটে থাকতে চান, তাহলে বেছে নিন নিয়ন রং। যে কোনও পোশাকের সঙ্গে নখে নিয়ন রং লাগালে আলাদা করে নজর পড়বেই। আর নিয়ন ভাইভ কখনও পুরনো হয় না।

View this post on Instagram

A post shared by Milena (@milena.numi)

৩) সেমি নুড- যাঁরা উজ্জ্বল রং পছন্দ করেন না, তাঁরা বেছে নিন সেমি নুড রঙের নেলপলিশ। এই রংও ট্রেন্ডে থাকে সব সময়। এই নিউট্রাল রঙের নেলপলিশ ত্বকের রঙের সঙ্গে মিশে থাকে। ফলে নখের যত্ন নেওয়া হলেও আলাদা করে সেটা চোখে পড়ে না। অথচ নখ ভাল থাকে।

নেলপলিশ পড়ার আগে নখ খুব ভাল করে মুছে নিন। পুরনো শেড না থাকলেও রিমুভার দিয়ে নখ পরিষ্কার করুন। এতে নখের স্বাভাবিক তেল তেলে ভাব উঠে যাবে। অনেকে কুইক ড্রায়িং নেলপলিশ কেনেন। এই ধরনের নেলপলিশ শুকিয়ে গেলে দ্রুত উঠে যায়। তাই, ভাল ব্র্যান্ডের নেলপলিশ কিনুন। প্রতিবার রঙের প্রলেপ লাগানোর পরে কিছুক্ষণ অপেক্ষা করা ভাল। একটি প্রলেপ পুরো শুকিয়ে গেলে তবেই পরবর্তী প্রলেপ দিন। সবার শেষে দিন টপ কোট।

আরও পড়ুন, রূপচর্চা নিয়ে এ সব ভুল ধারণা থাকলে আজই বদলে ফেলুন