Balenciaga: জুতো, কানের দুলের পর ফের নয়া চমক! ফ্যাশন উইকে ভাইরাল চিপস প্যাকেটের ব্যাগ

Paris Fashion Week 2022: অভিনব ও নতুন ব্য়াগটি স্প্যানিশ বিলাসবহুল ব্র্যান্ড ব্য়ালেনসিয়াগার গ্রীষ্মকালীন ২২ কালেকশনের অংশ বলে জানা গিয়েছে।

Balenciaga: জুতো, কানের দুলের পর ফের নয়া চমক! ফ্যাশন উইকে ভাইরাল চিপস প্যাকেটের ব্যাগ
Follow Us:
| Edited By: | Updated on: Oct 08, 2022 | 1:14 PM

ফ্যাশন ভালবাসেন যাঁরা, তাঁদের কাছে ব্য়ালেনসিয়াগার (Balenciaga )নাম নতুন নয়। পোশাক, জুতো থেকে শুরু করে অ্যাকসেসারিজ-এর বিলাসবহুল ব্র্যান্ড (luxary Fashion Brand) ব্যালেনসিয়াগা এবার জোট বাঁধল এক চিপসের সংস্থার (Chips Company) সঙ্গে। চলতি বছরেই ট্র্যাশড স্নিকার্স, জুতোর ফিতে দিয়ে কানের দুল বা ট্র্যাশ পাউচ প্রকাশ্যে এনে নেট দুনিয়ায় তো বটেই, ফ্যাশন জগতেও সাড়া ফেলে দিয়েছে। ব্যালেনসিয়াগা এমন এক ফ্যাশন লেবেল, যার ইউনিক ডিজাইন প্রকাশ করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। স্প্যানিশ ফ্যাশন উইকেও এই লাক্সারি ব্র্যান্ডটি নিজের ছাপ বজায় রাখল। তবে এবারেও বেশ নয়া চমক নিয়ে। সম্প্রতি এই সংস্থাটি আমেরিকান চিপস সংস্থা Lay’s-এর সঙ্গে জোট বেঁধেছে। পটেটো চিপসের ব্যাগের আকারে এক নতুন ধাঁচের ব্যাগ তৈরি করে তাক লাগিয়ে দিয়েছে এই ফ্য়াশন ব্র্যান্ডটি।

বর্তমানে প্যারিসে পুরোদমে চলছে বিখ্যাত ও জনপ্রিয় ফ্য়াশন উইক। সেখানেই এই লাক্সারি ব্র্যান্ডের নয়া চমকের আইটেমগুলি প্রদর্শিত হয়েছে। তার মধ্যে সবচেয়ে বেশি সকলের নজরে এসেছে আলুর চিপসের হলুদ ও নীল রঙের ব্যাগ। অভিনব ও নতুন ব্য়াগটি স্প্যানিশ বিলাসবহুল ব্র্যান্ড ব্য়ালেনসিয়াগার গ্রীষ্মকালীন ২২ কালেকশনের অংশ বলে জানা গিয়েছে।

র‍্যাম্পে ব্যাগটি পুরোপুরি লেজয়ের চিপসের প্যাকেটের মত দেখতে । কোনও এক জায়গা ওই ব্যাগটি পড়ে থাকলে ধন্দে পড়তে পারেন যে কেউ। দেখলে অবিকল চিপসের একটি নতুন প্যাকেট বলে মনে হতে পারে। তবে হাতে আপনি যেমন স্টাইলেই নিতে পারেন। চিপসের প্যাকেটের মতনই হালকা এই ব্যাগ। নিজের ইচ্ছে মত ব্যাগটি ভাঁজ করা যাবে। রয়েছে একটি জিপারও। ব্যাগটিতে লোগো র নীচে ব্র্যান্ডের নামের সঙ্গে আমেরিকান চিপসের সংস্থারও লোগো রয়েছে। ব্যালেনসিয়াগার ক্রিয়েটিভ ডিরেক্টর ডেমলা গভাসালিয়া তাঁর অফিসিয়াল ইন্সটাগ্রাম প্রোফাইলে এই নয়া কালেকশনের ছবি শেয়ার করেছেন।

কালেকশনগুলি প্রকাশ্যে আসার পর ফ্য়াশন উইকের মঞ্চ থেকে এই ব্যাগটি যেমন ভাইরাল হয়ে গিয়েছে, তেমনি অনেকে আবার হতাশাও প্রকাশ করেছেন। আগ্রহ দেখালেও আরও আশা প্রকাশ করে কমেন্ট করেছেন অনেকে। একজন লিখেছেন, ‘বেশ কয়েক বছরে আগে এমন ব্যাগ তো আলি এক্সপ্রেসেও আমি দেখেছিলাম!’ আরও একজন লিখেছেন, ‘চিপসের ব্যাগে কানায় কানায় চিপস ভরে দিত পারবেন কি? কারণ এটা দেখে আমি ক্লান্ত হয়ে গিয়েছি। আমি আপনার বিপক্ষে সমর্থন করতে চাই।’