Adrija Roy: আরবের নোনা হাওয়ায় আঁচল ওড়ালেন অদ্রিজা, নীল শিফনে উষ্ণতার পারদ নেটপাড়ায়

BirthDay Special Fashion: শ্যুটিং এর ব্যস্ততার ফাঁকে কয়েকদিনের ছুটি ম্যানেজ করে অদ্রিজা উড়ে গিয়েছেন তাঁর প্রিয় ডেস্টিনেশনে। আপাতত কয়েকদিন সেখানেই ছুটি কাটাবেন তিনি

Adrija Roy: আরবের নোনা হাওয়ায় আঁচল ওড়ালেন অদ্রিজা, নীল শিফনে উষ্ণতার পারদ নেটপাড়ায়
২৩-এর জন্মদিনে নীলপরী অদ্রিজা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2022 | 6:25 AM

পিছনে দুবাই আই হুইলস, দুধসাদা ইয়টে নীল আঁচল উড়িয়ে কেক কাটলেন টেলি নায়িকা অদ্রিজা রায়। ২৩ বছরের জন্মদিন উদযাপন করতে আরব দেশে উড়ে গিয়েছেন অভিনেত্রী। সেখানেই চলছে জমজমাট সোলিব্রেশন। চোখে ওভারসাইজড ব্ল্যাক সানগ্লাস, নীল স্লিভলেস ব্লাউজ, নীল শিফনের শাড়ি, গলায় স্টোন সেটিং নেকলেস আর একগাছা নীল চুড়িতে নীলাম্বরী হলেন অদ্রিজা। সারাদিন ধরে চলল জমজমাট সেলিব্রেশন। দুবাইয়ের রোদে ঠিকরে পড়ছে অদ্রিজার গ্ল্যামার। ইদানিং অদ্রিজার ফ্যাশান নজর কাড়ে জেন ওয়াইদের। অদ্রিজার মেকআপের বিশেষত্ব হল -কখনই চড়া মেকআপ করেন না তিনি। পশ্চিমী পোশাকে তাঁর যে কোনও ফটোশ্যুটই বিশেষ নজরকাড়া। জন্মদিনের সন্ধ্যেবেলা লাল টুকটুকে কাঁধখোলা পোশাকে নৈশভোজে মাতলেন টেলিভিশনের ‘মৌ’। রাতভর চলল পার্টি। ২৩-এর জন্মদিনে এবার অদ্রিজার সঙ্গী ‘নীল’। আর তাই নীলেই ভাসলেন তিনি।

জন্মদিনের আগের রাত থেকেই কেক কেটে হোটেলেই শুরু হয়েছে উদযাপন। শ্যুটিং এর ব্যস্ততার ফাঁকে কয়েকদিনের ছুটি ম্যানেজ করে অদ্রিজা উড়ে গিয়েছেন তাঁর প্রিয় ডেস্টিনেশনে। আপাতত কয়েকদিন সেখানেই ছুটি কাটাবেন তিনি। সঙ্গে কিন্তু প্রেমিক নেই, আছেন প্রিয় বন্ধু অর্পিতা।বরাবরই অদ্রিজা তাঁর জন্মদিনটা স্পেশ্যাল ভাবে কাটাতে পছন্দ করেন। শহর ছেড়ে চলে যান পছন্দের কোনও ডেস্টিনেশনে। এবারেও তার অন্যথা হয়নি। মিস যায়নি জন্মদিনের স্পেশ্যাল ফটোশ্যুটও।  ২৩-এর জন্মদিনে প্রচুর লুকে ধরা দিয়েছেন অদ্রিজা। সেই সব মুহূর্ত ধরা পড়েছে তাঁর ইন্সটাগ্রামের পাতায়। কখনও দুধ সাদা গাউনে আবার জন্মদিনের রাতে ঠিক রাত ১২ টায় কেক কেটেছেন ক্রিস-ক্রস কালো গাউনে।  ফুঁ দিয়েছেন মোমবাতিতে। এদিন ডায়েট ভুলে মজা করে কেক খেয়েছেন অ্যাডি। প্রিয় বন্ধু গায়ে জড়িয়ে দিয়েছিলেন পিংক রঙের বার্থ ডে স্পেশ্যাল স্যাশ।

জন্মদিনের সকালে দুবাইয়ে স্পেশ্যাল ইয়ট বুক করা ছিল অদ্রিজার। আরবের তীরে নোনা হাওয়া গায়ে লাগিয়ে আঁচল উড়িয়ে দিলেন। এদিন নীল রঙের একটি শিৎন শাড়ি পরেছিলেন পর্দার মৌ। সঙ্গে ম্যাচিং চুড়ি। লাল নেলপলিশ, ম্যাচিং গয়না, স্টাইলিং স্নানগ্লাসে  তখন যেন নীলপরী অদ্রিজা। হাতে ধরা ২৩-এর বেলুন। ইয়টেও একপ্রস্থ কেক কেটেছেন তিনি। নিজের জন্মদিনের কোনও মুহূর্তই মিস করতে চাননি। বরং চুটিয়ে উপভোগ করেছেন প্রতিটি ক্ষণ। অফশোল্ডার রেড গাউনে রাতেও কেক কেটেছেন ইয়টে। সব মুহূর্তই তুলে ধরেছেন বন্ধু অর্পিতা। সব মিলিয়ে জন্মদিনের প্রতিটি মুহূর্ত ছিল জমজমাট।

অদ্রিজার নীল শাড়ির সঙ্গে বিশেষ স্টাইলিং করে দিয়েছেন রুদ্র সাহা। একদিনে দুবাই আই, অন্যদিকে দুধ-সাদা ইয়ট, নীল জল আর অন্যদিকে ফুরফুরে শিফনের শাড়ি উড়িয়ে গায়ে আদুরে বাতাস মাখছেন অদ্রিজা, শুভ ২৩।