Monami Ghosh: লালরঙা ভেলভেটের ঘটিহাতা জামায় ‘সিন্ডেরেলা’ মনামী, অভিনেত্রীর বয়স জানেন?

Fashion Tips: মনামীর ইন্সটাগ্রাম জুড়ে ফ্যাশান ফটোগ্রাফির ছড়াছড়ি। সম্প্রতি তাঁকে দেখা গেল টকটকে লাল রঙের ভেলভেটের আউটফিটে...

Monami Ghosh: লালরঙা ভেলভেটের ঘটিহাতা জামায় 'সিন্ডেরেলা' মনামী, অভিনেত্রীর বয়স জানেন?
রূপকথার দেশে মনামী
Follow Us:
| Edited By: | Updated on: Nov 09, 2022 | 7:46 PM

সবার বয়স বাড়ে কিন্তু অভিনেত্রী মনামী ঘোষের আর বয়স বাড়তেই চায় না। ৩৫ পেরিয়েও এখনও যেন ২১ বছরের তরুণী মনামী। তাঁর চেহারা, রুপের কাছে বয়স বারবার হার মেনে যায়। নিয়মিত ভাবে শরীরচর্চা করা তাঁর অভ্যাস। পাশাপাশি নাচ তো আছেই। অভিনেত্রীর পাশাপাশি মনামীর বিশেষ পরিচয় তিনি একজন দক্ষ নৃত্যশিল্পীও। বর্তমানে এক রিয়্যালিটি শোয়ের বিচারকের ভূমিকায় দেখা যাচ্ছে তাঁকে। লকডাউনের সময়ে মনামী তাঁর বাড়িতেই সেট বানিয়ে একাধিক ভিডিয়োর শ্যুট করেছেন। পরিস্থিতি ঠিক হতে বেশ কয়েকটি আউটডোর শ্যুটিংও করেছেন। পাশাপাশি ফটোশ্যুট তো আছেই। মনামীর শরীরে কোথাও মেদের ছিটেফোঁটাও নেই। আর তাই যে পোশাক পরেন সেই পোশাকেই তাঁকে দেখতে লাগে সুন্দর। শাড়ির পাশাপাশি ওয়েস্টার্নেও তাঁকে বেশ দেখা যায়।

মনামীর ইন্সটাগ্রাম জুড়ে ফ্যাশান ফটোগ্রাফির ছড়াছড়ি। সম্প্রতি তাঁকে দেখা গেল টকটকে লাল রঙের ভেলভেটের আউটফিটে। আর এই পোশাকে তাঁকে দেখতে লাগছে  একেবারে তাজা গোলাপের মত। ঠিক যেন বিদেশী রূপকথার বই থেকে উঠে আসা কোনও চরিত্র। ডিপ ভি-নেকে ভেলভেট কাপড়ে এই ড্রেসটি বানিয়েছেন মনামী। ঘটি হাতা, কোমরে ব্লেন্ট, লং ঝুলের ড্রেসে রয়েছে পাশ্চাত্যের ছোঁয়া। কানে ম্যাচিং দুল, চুল উপরে তুলো টাইট খোঁপা বাঁধা- সব মিলিয়ে খুব সুন্দর দেখতে লাগছে তাঁকে। হাতে সুন্দর আংটি  পরেছেন, আঙুল রাঙিয়েছেন পোশাকের রঙে। পোশাকের সঙ্গে মানানসই তাঁর মেকআপও। সিমার ব্যবহার করেছেন, গোলাপি ব্লাশারে ঝলমল করছে তাঁর দুই গাল। ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক। সব মিলিয়ে বার্বি ডলের চাইতে কোনও অংশে কম লাগছে না তাঁকে। ডিজাইনার নীল সাহার কালেকশন থেকে বিশেষ এই পোশাক বেছে নিয়েছেন মনামী ঘোষ।

মনামীর এই ছবিতে উপচে পড়েছে কমেন্ট বক্স। কেউ তাঁর সঙ্গে তুলনা করেছে গোলাপের। আবার অনেকেই লিখেছেন তোমাকে খুব হট অ্যান্ড সেক্সি লাগছে। মনামীর প্রতিটি ছবিই অতুলনীয়। কিন্তু তাঁর এই ভেলভেট জামার ছবিটি বিশেষ দৃষ্টি আকর্ষণ করেছে। শীতের রাতের পার্টিতে খুবই মানানসই মনামীর এই বিশেষ ড্রেসটি। দেখলে আপনিও চোখ ফেরাতে পারবেন না। বয়স তাঁর গড়িয়ে গড়িয়ে অনেকখানই হল। তা বোঝার কোনও জো রাখেননি এই বঙ্গ কন্যা।