Monami Ghosh: হলুদ রঙের চিকনকারী লেহঙ্গা আর ডিপ নেক ব্লাউজে নজরকাড়া মনামী

Fashion Tips: হলুদ রং বরাবরই বেশ উজ্জ্বল। এই রঙের পোশাকে যে কোনও কাউকেই দেখতে বেশ লাগে

Monami Ghosh: হলুদ রঙের চিকনকারী লেহঙ্গা আর ডিপ নেক ব্লাউজে নজরকাড়া মনামী
যে কোনও পোশাকেই হট মনামী
Follow Us:
| Edited By: | Updated on: Oct 11, 2022 | 6:20 PM

বয়েস তাঁর কোনও ভাবেই বাড়ে না। ২২ বছর বয়সেও যেমন ছিলেন ৩৭-এও ঠিক তাই। শরীরের কোথাও অতিরিক্ত মেদ জমা হয়নি। শারীরিক গড়নেও আসেনি কোনও পরিবর্তন। টলিউডের মনামী ঘোষ ঠিক যেন অষ্টাদশী। ডায়েট তো করেন তবে সুযোগ পেলেই প্লেটের পর প্লেট মাটন বিরিয়ানি তাঁর ভালবাসা। সঙ্গে কেক, পেস্ট্রি, ফুচকা এসব তো আছেই। রোজ নিয়ম মেনে জিম না হলেও শরীরচর্চার অন্যতম অস্ত্র হল তাঁর নাচ। অসাধারণ নৃত্যশিল্পী তিনি। নিয়ম করে চর্চা করেন। বর্তমানে একটি রিয়্যালিটি শো-এর বিচারকের ভূমিকাতেও দেখা যাচ্ছে তাঁকে। একই সঙ্গে মনামীর ফ্যাশান সেন্সও চমকপ্রদ। মনামী ঘোষের ইনস্টাবুক যেন ঠিক একটা ছবির অ্যালবাম। ওয়েস্টার্ন এবং এথনিক এই দুই রকম লুকে তাঁকে দেখা গেলেও মনামীর সবথেকে বেশি পছন্দের পোশাক হল এথনিক।

শাড়ি তাঁর বড়ই পছন্দের পোশাক। লকডাউনের সময় শাড়ি নিয়ে একাধিক এক্সপেরিমেন্ট করেছেন তিনি। শাড়ি পরার প্রচুর কায়দাও কিন্তু তিনি সেই সময় শিখিয়েছিলেন। এছাড়াও শাড়ি ব্যবহার করে তাঁর নাচের সেটও বানিয়েছিলেন তিনি। সম্প্রতি হলুদ রঙের মনোক্রোম্যাটিক লেহঙ্গা পরেছিলেন মনামী। ফুলস্লিভ লেহঙ্গা আর ডিপ নেক ব্লাউজে খুব ভাল দেখাচ্ছিল তাঁকে। মনামী মানেই বরাবর হট। তা যে শাড়ি পরুন বা অন্য কোনও পোশাক। হলুদ রঙের এই ফুলস্লিভ লেহঙ্গায় রয়েছে চিকনকারীর কাজ। সঙ্গে পাড়ের দিকে চুমকির সিক্যুইনের কাজও রয়েছে। মনামীর টোনড ফিগার এই পোশাকে যেন আরও বেশি আকষর্ণীয় লাগছিল। লেহঙ্গা চোলির ক্ষেত্রে কোমর যত সরু হয় ততই দেখতে ভাল লাগে। এদিক দিয়ে মনামী বরাবর ছক্কা হাঁকান। জর্জেটের এই লেহঙ্গার উপর ট্র্যাডিশন্যাল চিকনকারীর কাজও বেশ ইউনিক।

হলুদ রং বরাবরই বেশ উজ্জ্বল। এই রঙের পোশাকে যে কোনও কাউকেই দেখতে বেশ লাগে। মনামীও এর ব্যতিক্রম নয়। একাধিকবার তাঁকে দেখা গিয়েছে এমন হলুদ পোশাকে। আর এই লেহঙ্গায় কিন্তু মনামী তাঁর যৌনতার প্রকাশ করতেও ভোললেননি। সেই  সঙ্গে লেহঙ্গায় মিরর ওয়ার্ক অন্য মাত্রা যোগ করেছে। এই লেহঙ্গার ফলটিও দারুণ সুন্দর। এমন পোশাকের সঙ্গে খুব জমকালো মেকআপ কিন্তু করেননি অভিনেত্রী। গলায় ভারী চোকার আর হাতে পাথর সেটিং ছোট্ট একটা আংটি। এতেই তাঁর সাজ কমপ্লিট। মিডল পার্ট করে খোঁপা করেছেন। ব্যাস আর কোনও অতিরিক্ত মেকআপ কিন্তু তিনি ব্যবহার করেননি।

ডিজাইনার তন্ময় বিশ্বাসের কালেকশন থেকে এই লেহঙ্গা বেছে নিয়েছেন তিনি। মনামীর মেকআপ করেছেন সুনেত্রা পাল। ছবি তুলেছেন তাঁরই মনের মানুষ সৈকত। মনামীর এমন ছবি থেকে চোখ সরাতে পারছেন না কেউই। কমেন্ট বক্সে উপচে পড়েছে ভালবাসা। আর মাত্র কয়েকদিন পরই দীপাবলি। আর আলোর উৎসবে এমন রঙের লেহঙ্গা দেখতে কিন্তু বেশ লাগে। সামনেই বিয়েবাড়ি। বিয়েবাড়িতেও দারুণ লাগবে এমন লেহঙ্গায়। পরতে পারেন কনেরাও।