Sandipta Sen: পাফ স্লিভ ব্লাউজ আর হ্যান্ডলুম শাড়িতেই বনেদিয়ানা সন্দীপ্তার

Fashion Tips: পুরনো যা কিছু তাই যে চিরন্তন একথা ফ্যাশান বার বার প্রমাণ করে দিয়েছে। আর তাই আবারও ঘুরে ফিরে আসছে সেই ফ্রিল দেওয়া জামা, লেসের পাড়, চিকনের কাজ ইত্যাদি

Sandipta Sen: পাফ স্লিভ ব্লাউজ আর হ্যান্ডলুম শাড়িতেই বনেদিয়ানা সন্দীপ্তার
সন্দীপ্তার বিশেষ লুক
Follow Us:
| Updated on: Oct 12, 2022 | 8:16 PM

বরাবরই মাপা সাজ অভিনেত্রী সন্দীপ্তা সেনের। নিয়মিত জিম, শরীরচর্চায় সন্দীপ্তা এখন আরও অনেক বেশি ফিট। সন্দীপ্তার যাত্রা শুরু ছোটপর্দা দিয়ে হলেও বর্তমানে একাধিক মাধ্যমে কাজ করছেন তিনি। সিনেমা, ওয়েব সিরিজে সমান ভাবে এখন কাজ করছেন সন্দীপ্তা। পুজোয় মুক্তি পেয়েছে সন্দীপ্তার নতুন ওয়েব সিরিজ বোধন। অভিনেতার পাশাপাশি একজন দক্ষ নৃত্যশিল্পীও সন্দীপ্তা। লকডাউনের সময় থেকেই অনলাইনে শুরু করেছেন কাউন্সেলিংও। পাশাপাশি নিজের সাজগোজ নিয়েও ভীষণ রকম সচেতন তিনি। সন্দীপ্তার ইনস্টাগ্রামে ঢুঁ মারলেই তা টের পাওয়া যায়। পুজোর আগে একাধিক ফটোশ্যুটও করেছেন তিনি।

ট্র্যাডিশন্যাল শাড়ি এবং ব্লাউজ যে সন্দীপ্তার বেশ পছন্দের তা তাঁর সাজগোজ দেখেই বোঝা যায়। বেশ কয়েক বছর ধরে ফ্যাশানে ইন পাফ স্লিভস ( Puff Sleevs)। তবে আজ নয়, বহুযুগ আগে থেকেই মেয়েরা এই ঘটি হাতা ব্লাউজ পরতেন। বনেদি বাড়িতে এমন ব্লাউজ পরাই ছিল রীতি। বাচ্চা মেয়েদের ফ্রকজামাতেও থাকত এই রকম ঘটি হাতা। পুরনো যা কিছু তাই যে চিরন্তন একথা ফ্যাশান বার বার প্রমাণ করে দিয়েছে। আর তাই আবারও ঘুরে ফিরে আসছে সেই ফ্রিল দেওয়া জামা, লেসের পাড়, চিকনের কাজ ইত্যাদি। ঘটি হাতা আগে ছোট দৈর্ঘ্যের হত। এখন অধিকাংশের পছন্দ গ্লাস হাতা। ফলে  ব্লাউজের হাতার দৈর্ঘ্য এখন বেশি থাকে আগের তুলনায়। সেই সঙ্গে ব্লাউজের নেকলাইনে এমব্রয়ডারি ছাড়াও থাকে কুঁচি। এই পাফ স্লিভ ব্লাউজে মজেছেন সন্দীপ্তাও। ইনস্টাগ্রামে একাধিক ছবিতে তাঁকে দেখা গিয়েছে এই রকম ব্লাউজে। এবার পুজোয় ঘন সবুজ রঙের হ্যান্ডলুম শাড়ির সঙ্গে লাল রঙের একটি হাফ স্লিভস ব্লাউজ পরেছেন। ভি নেক ব্লাউজে স্পষ্ট তাঁর বিভাজিকাও। ব্লাউজের হাতায় হাকোবা কাপড়ের কুঁচির কাজ রয়েছে।

শাড়ি আর ব্লাউজের সঙ্গে মিলিয়ে বাকি সাজ সেরেছেন সন্দীপ্তা। মিডল পার্ট করে হাত খোঁপা করেছেন চুলে। কানে ঝুমকা. হাতে সিলভারের বালা। আঙুলে ব্ল্যাক পলিশ অক্সিডাইজের আংটি। সন্দীপ্তার এই শাড়ি আর ব্লাউজের সঙ্গে দেখতে খুবই ভাল লাগছে এই ব্ল্যাক পলিশ গয়না। শাড়ির সঙ্গে মেকআপ একেবারেই হালকা। তবে চোখ এঁকেছেন যত্ন নিয়ে। চোখের নীচে কাজল দিয়েছেন। উপরে আইলাইনারের টাচে এসেছে ড্রামাটিক লুক। হাতে একগোছা পদ্ম নিয়ে ছবি তুলেছেন সন্দীপ্তা। বনেদিবাড়ির কন্যার থেকে কোনও অংশে কম লাগছে না এই টলি কন্যাকে।