প্রাক-বর্ষায় নজর কাড়ুন এই নয়া ট্রেন্ডিং পোশাকে, রইল কিছু টিপস

জুনে শুরু থেকেই মুখ ভার করে থাকে আকাশ। কখনও নিম্নচাপ কখনও বা বর্ষার পরিবেশ তৈরির খেলায় মত্ত থাকে প্রকৃতি। গরম শেষ হতে না হতেই প্রাক বর্ষার আভাস এখন বাতাসে বাতাসে।

প্রাক-বর্ষায় নজর কাড়ুন এই নয়া ট্রেন্ডিং পোশাকে, রইল কিছু টিপস
ছবিটি প্রতীকী
aryama das

|

Jun 02, 2021 | 5:16 PM

ঋতু পরিবর্তনের সঙ্গে সঙ্গে পাল্টে যায় পোশাকের ফ্যাশানও। বর্ষার দিনগুলিতে সেলেবরা কেমন পোশাকে স্বাচ্ছন্দ্য থাকেন, এবারের কোন পোশাক ট্রেন্ড, তা জানার কৌতূহল থাকে অধিকাংশের। প্রসঙ্গত, বর্ষার শুরুতেই জেনে নেওয়া ভাল, এবছর কোন পোশাকে নজর কাড়তে পারবেন আপনি। তবে বর্ষাকালে জামাকাপড় নোংরা হয় বেশি। রোদে বৃষ্টিতে পোশাকের উপর জলকাদার ছোপে পোশাকের অন্য মাত্রা এনে দেয়! প্রতিবছর ফ্যাশান ইন্ডাস্ট্রি নয়া পোশাকের ট্রেন্ড প্রকাশ্যে আনেন এবারেও ব্যতিক্রম নয়। পোশাক লঞ্চ করার পাশাপাশি বি টাউনের ডিভারা কেমন পোশাক পছন্দ করছেন সেদিকেও খেয়াল রাখতে হয় বৈকি!

বর্ষায় উজ্জ্বল ও ভাইব্রেন্ট রঙের স্টাইলিশ পোশাক অনেক বেশি নজর কাড়ে। সাদা, প্যাস্টেল রঙের তো পোশাক থাকেই, এবার বর্ষায় ওয়ারড্রোবে রাখুন মিষ্টি কমলা বা নিওন রঙের উজ্জ্বল ও পপিং রঙের পোশাক।

বর্ষায় হাতে তৈরি প্রিন্টসের পোশাক বেশ মানানসই। শক্তিশালী স্টাইল স্টেটমেন্টের জন্য প্রিন্টসের পোশাক সকলের নজরে পড়বেন আপনি। প্রিন্টের সুতির পোশাক, ড্রেস, টপ,ও প্রিন্টেড লিনেন প্যান্ট পরতে পারেন। হালকা ফেবরিকের যেমন সিফন বা সিল্কের ক্ষেত্রেও প্রিন্টস অনবদ্য

বর্তমানে নয়া ফ্যাশান ট্রেন্ড সুন্দর শর্টস। লম্বা প্যান্টের বদলে সুন্দর সুন্দর জেনিম বা সুতির শর্টস এখন বেশি পছন্দ করে নয়া প্রজন্ম। তবে একদিক থেকে বর্ষায় জল-কাদা থেকে বাঁচতে গেলে এমন শর্ট প্যান্ট পরা বেশ সুবিধাজনকও বটে।

ম্যাক্সি বা মিডি ড্রেসের বদলে পরুন মিনি ড্রেস। শর্টসের মতোই জল-কাদা থেকে বাঁচতে মিনি ড্রেস পরতে পারেন। তবে এই ঋতুতে ড্রেসের কাপড় মোট হলে বৃষ্টির জলে দ্রুত ভিজে যাবে না। ট্রান্সপারেন্ট না পরাই ভাল।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla