Fashion: করিশ্মার থেকে দশগুণ বেশি দামী পোশাক পরে রণবীরের বিয়েতে এলেন করিনা, জানেন দাম কত!

Fashion: মনীশ মালহোত্রা কালেকশনের সাদা ল্যাহেঙ্গাতে সাজলেন তিনি বিয়ের সকালে। যার দাম নেহাতই কম নয়। কিন্তু করিশ্মা কাপুর!

Fashion:  করিশ্মার থেকে দশগুণ বেশি দামী পোশাক পরে রণবীরের বিয়েতে এলেন করিনা, জানেন দাম কত!
Follow Us:
| Edited By: | Updated on: Apr 20, 2022 | 8:02 PM

আলিয়া ভাট ও রণবীর কাপুরের বিয়েতে বেজায় ব্যস্ত ছিলেন করিনা ও করিশ্মা। কাপুর পরিবারে বিয়ে বলে কথা। একের পর এক সেলবদের ভিড় নজরে পড়েছিল। আর সেই তালিকাতে বিয়ের সকালেই নাম লিখিয়ে ছিলেন পরিবারের দুই সদস্য করিশ্মা কাপুর ও করিনা কাপুর। কোথাও গিয়ে যেন সেই লুকেই এবার সকলকে তাক লাগিয়ে ভাইরাল হয়েছিলেন দুই বল। তবে একজন পরে ছিলেন মনীশ মালহোত্রা কালেকশন, আর একজনের পরনে ছিল সাধারণ আনারকলি। আর তা নিয়েই এবার নেট পাড়ায় জল্পনা তুঙ্গে। বি-টাউনে এখন দাপটের সঙ্গে অভিনয় পর্ব চালিয়ে যাচ্ছেন করিনা কাপুর। তার ওপর তিনি আবার পাতৌদি পরিবারের বউ।

কেল্লাফতে, ভাইয়ের বিয়েতে তিনি পোশাক পরলনের ৬ লক্ষ টাকার। মনীশ মালহোত্রা কালেকশনের সাদা ল্যাহেঙ্গাতে সাজলেন তিনি বিয়ের সকালে। যার দাম নেহাতই কম নয়। কিন্তু করিশ্মা কাপুর! তিনি এখন বি-টাউনে আবারও পায়ের তলার মাটি শক্ত করার চেষ্টা করে চলেছেন। আর সেই কারনেই কি বাজেট কম করিশ্মার! নিজেই সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে ভাইয়ের বিয়েতে ভাইরাল হয়েছিলেন তিনি। হলদির সময় তাঁর পরনে ছিল হলুদ রঙা আনারকোলি। ঝড়ের গতিতে সেই ছবি পাপরাজিৎদের ফ্রেমে হয়ে উঠেছিল ভাইরাল।

তবে সেই পোশাকের দাম মাত্র ৬ হাজার টাকা। তবে তাতেই নজর কেড়ে ভাইরাল হয়েছিলেন করিশ্মা কাপুর। ঘরোয়া বিয়েতে সকলকে নিয়ে পোজ দিয়ে একাধিকবার নজরের কেন্দ্রে এসেছেন এই সেলেবদ্বয়। করিনা ও করিশ্মা, কাপুর পরিবারের দুই সদস্য, কোথাও গিয়ে যেন তাঁরা আজও বলিউডে নিজের দাপটে নজর কেড়ে রেখেছেন। একাধিক ছবির কাজও তাঁদের হাতে বর্তমানে। যার ফলে কোথাও গিয়ে যেন তাঁদের সিনেদুনিয়ার দাপট আজও বর্তমান। তবে ফ্যাশন স্টেটমেন্টে এবার রণবীরের বিয়েতে নজর কেড়ে দুজনেই বোল্ড লুকে ধরা দিলেন।

আরও পড়ুন- Bollywood Controversy: নাম থেকে কেন বাদ পড়ল জোনাস! ডিভোর্স জল্পনায় এবার মুখ খুললে কারণ জানালেন খোদ প্রিয়াঙ্কা

আরও পড়ুন- Brahmastra: ব্রহ্মাস্ত্র ছবির জন্য কত কোটি পারিশ্রমিক পেলেন রণবীর! কত কোটিতে রাজি হয়েছিলেন আলিয়া-অমিতাভ

আরও পড়ুন- Bollywood Controversy: চরিত্র নিয়ে প্রশ্ন, কন্ডোম সংস্থার সঙ্গে যুক্ত হোক রণবীর, বিচ্ছেদের পর ক্ষোভ উগরে বিস্ফোরক দীপিকা