Karisma Kapoor: সামনেই বন্ধুর বিয়ে? করিশ্মার মতন ফ্লোরাল অলিভ-গ্রিন শাড়ির জৌলুষে তাক লাগাতে পারেন আপনিও

Wedding Reception Look: ভিড়ের মধ্যে কোনও মহিলা যদি শাড়ি পরে, দেখবেন, তার দিকে চোখ সরবেই। বিয়ে বাড়ির ক্ষেত্রেও তাই। শুধু সাধারণ বলে নয়, সেলেব্রিটিরাও এই কথা অক্ষরে অক্ষরে মানেন।

Karisma Kapoor: সামনেই বন্ধুর বিয়ে? করিশ্মার মতন ফ্লোরাল অলিভ-গ্রিন শাড়ির জৌলুষে তাক লাগাতে পারেন আপনিও
Follow Us:
| Edited By: | Updated on: Nov 02, 2022 | 9:09 AM

শীত মানেই বিয়েবাড়ি আর খাওয়া-দাওয়া। নিজের না হলেও বন্ধুবান্ধবদের বিয়ের হিরিক পড়তে চলেছে এই শীতেই। ভারতীয়দের কাছে বিয়েবাড়ি মানেই লেহেঙ্গা, শারারা, স্টাইলিশ কুর্তি এইগুলিই বেশি প্রাধান্য পায়। আধুনিকতা ছোঁয়া যেমন রয়েছে, তেমনি নজরকাড়া লুকেও এই ধরনের পোশাক এখন বেশি ট্রেন্ডি। কিন্তু এইসবের মাঝেও যেটি বেশি আকর্ষণ করে, তা হল শাড়ি। ভারতীয় মানেই শাড়ি। আর সেই শাড়ির গুণেই ভারতীয় মহিলারা আরও বেশি সুন্দরী হয়ে ওঠেন। ভিড়ের মধ্যে কোনও মহিলা যদি শাড়ি পরে, দেখবেন, তার দিকে চোখ সরবেই। বিয়ে বাড়ির ক্ষেত্রেও তাই। শুধু সাধারণ বলে নয়, সেলেব্রিটিরাও এই কথা অক্ষরে অক্ষরে মানেন। সম্প্রতি ইন্সটাতে একটি ছবি পোস্ট করেছেন করিশ্মা কাপুর, যেখানে দেখা গিয়েছে অসাধারণ দেখতে একটি অর্গানজা শিফন শাড়ি পরে পোজ দিয়েছেন। লুক ও সাজ সাধারণ হলেও শাড়ির গ্ল্যামার বিয়ের অনুষ্ঠানের জন্য পারফেক্ট।

অনেকেই ভারি শাড়ি , ভাড়ি গয়না , সাজ পছন্দ করেন না। শীতের দিনে সাধারণ সাজও বেশ এলিগেন্ট লাগে। হালকা ওজনের শাড়ি, ছিমছাম সাজ, ব্যস এতেই অনুষ্ঠানের সব আকর্ষণ কেড়ে নেন যে কোনও মহিলা। ইন্সটাতে পোস্ট করা ছবিটিতে দেখা যায়, গোটা শাড়িতে সোনালি, সবুজ ফুলের কাজ করা রয়েছে। তাতে রয়েছে সূক্ষ্ম সূক্ষ্ম ফুলের কিছু মোটিফ। ক্লাসিক, এলিগেন্ট এই শাড়িটি রুচিবোধকে জাগ্রত করে। শুধু বিয়ে উপলক্ষ্যে নয়, যে কোনও পার্টিতেও পরে যেতে পারেন অনায়াসেই।

ডিজাইনার পায়েল খাণ্ডওয়ালার এই ফ্লোরাল শাড়িটি করিশ্মার লুককে আরও গ্ল্যামারাস করে তুলেছে। ফ্যাশন পারফেকশনের একটি দুরন্ত ছবি। অলিভ রঙের একটি অর্গানজা শাড়ি বেছে তিনি প্রমাণ করে দিয়েছেন, বয়স কখনও ফ্যাশনের জন্য বাধা হতে পারে না। স্লিম ও ফিট করিশ্মা শাড়ির সঙ্গে ম্যাচিং করেই ব্লাউজ বেছে নিয়েছেন। সুন্দর করে একটি প্লিট করেই রেখেছেন। তাতে সুন্দর শাড়ির সঙ্গে সঙ্গে বলি-স্টারের রূপেরও কদর বেড়ে গিয়েছে। এবার অনেকেই ভাবছেন, এই শাড়িটির দাম কত হতে পারে? একরঙা এই সুন্দর শাড়িটির দাম মাত্র ১৯, ৮০০টাকা।

এমন ট্রান্সলুসেন্ট শাড়ি পরলে মেকআপ হবে কেমন? করিশ্মার মেকআপ লুক ছিল সাধারণ ও ঘরোয়া। চকচকে স্নিগ্ধ ত্বক, ন্যুড লিপশেড, ক্লাসিক ক্যাটআই, ব্লাশিং গালেই রূপ যেন ঝরে পড়ছিল। হালকা মেকআপের পাশাপাশি চুল ছিল খোলা। একপেশে সিঁথি করা ঢেউ খেলানো চুলের জন্য আপনাকে পার্লারে যেতে হবে না। নিজের বাড়িতেই এমন লুক আনা যাবে অনায়াসেই। শাড়ি পরলে অল্পসল্প অ্যাকসেসারিজের প্রয়োজন হয়। এমন শাড়ির সঙ্গে অক্সিডাইজড ব্রেসলেট, আংটি, কানের দুল বেছে নিয়েছিলেন।