Katrina Kaif: ‘খাস জায়াগা, আমার প্রিয়ের সঙ্গে খাস দিন!’ বিচ ড্রেসে কী করছেন ক্যাটরিনা?

Bollywood Fashion: গ্রীষ্মের পুল পার্টি, বসন্তে সমুদ্র সৈকতে সানবাথ নিতে কিংবা বিচ পার্টির জন্য এমন পোশাকে আপনি অনায়াসে বেছে নিতে পারেন।

Katrina Kaif: 'খাস জায়াগা, আমার প্রিয়ের সঙ্গে খাস দিন!'  বিচ ড্রেসে কী করছেন ক্যাটরিনা?
সৈকতে ফটোশ্যুটে ব্যস্ত ক্যাটরিনা কাইফ
Follow Us:
| Edited By: | Updated on: Mar 11, 2022 | 8:54 AM

যে কোনও ফ্যাশনবেল পোশাক নিয়ে দারুণ সচেতন বলিউডের ডিভারা। জনসাধারণের সামনে নিজেদের স্টাইল স্টেটমেন্ট তৈরির ব্যাপারে তাঁরা সর্বদাই সজাগ। সম্প্রতি একটি বিজ্ঞাপনের ফটো শ্যুটের জন্য সমুদ্র সৈকতে ব্যস্ত বলি সুন্দরী ক্যাটরিনা কাইফয ফটোশ্যুটের কারণে একটি সুন্দর বিচ আউটফিটে বেছে নিয়েছেন। সেই বিচ ড্রেসটি যে কোনও সৈকতে একান্তে ভ্রমণে বা বিচ পার্টিতে আপনি নিজের জন্য বেছে নিতে পারেন।

সম্প্রতি ওই ফটোশ্যুটের বেশ কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন ক্যাটরিনা। অভিনেত্রীর সঙ্গে ফটোশ্যুটে উপস্থিত ছিলেন গেহরাইয়াঁ সিনেমার অন্যতম তারকা ধউরিয়া কারওয়া। ইন্সটাতে পোস্টটির ক্যাপশনে লিখেছেন ;খাস জাগা, আমার প্রিয়ের সঙ্গে খাস দিন। ;ফটোশ্যুটের জন্য ক্যাটরিনা একটি ক্রপ-টপ ও একটি জাং-বারিং স্কার্ট সেট বেছে নিয়েছেন। যেগুলি দেখে আপনারও কৌতূহল হবে।

স্লিভলেস টপ প্লাঞ্জিং নেকলাইনের ক্রপ-টপটি সবুজ ও সাদা রঙের সুন্দর একটি বিচ ড্রেস। গ্রীষ্মের পুল পার্টি, বসন্তে সমুদ্র সৈকতে সানবাথ নিতে কিংবা বিচ পার্টির জন্য এমন পোশাকে আপনি অনায়াসে বেছে নিতে পারেন।

View this post on Instagram

A post shared by Katrina Kaif (@katrinakaif)

সবুজ-সাদা প্রিন্টেড ফ্লুইড স্কার্টের সঙ্গে রিস্ক সাইড জাং-হাই স্লিট ও হাই-রাইজ কোমরের সঙ্গে ক্রপড টপকে একসঙ্গে বেঁধে রেখেছিলেন। সঙ্গে কানে সোনার হুপ কানের দুল , সোনার গয়না ও আংটিতে বেশ আকর্ষণীয় লেগেছে। শুধু তাই নয়, পোশাক ও পরিবেশের কথা মাথায় রেখে সাইড পার্টেড হেয়ারস্টাইলকেই পছন্দ করেছেন। এছাডা ঠোঁটে গোলাপি লিপশেড, চোখে লালচে আইশ্যাডো, সরু করে আইলাইনারের ছোঁয়ায়, মাস্কারায় চোখের পাতার মোহ ও গ্ল্যামারাস স্কিনের টোনে মুগ্ধ হবেন আপনি।

প্রসঙ্গত, টাইগার-থ্রি সিনেমার জন্য সলমান খানের সঙ্গে শ্যুটিংয়ে ব্যস্ত ক্য়াটরিনা কাইফ। ২০২৩ সালের ২১ এপ্রিল এই অ্যাকশন ফিল্মটি মুক্তি পাবে বলে জানা গিয়েছে। এছাড়া ফারহান আখতারের জি লে জারা সিনেমাতেও দেখা যাবে ক্যাটকে। তিনি ছাড়াও ওই সিনেমায় অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া ও আলিয়া ভাট।

আরও পড়ুন: Kriti Sanon: ফ্লোরাল প্রিন্টের শাড়িতে নজর কাড়তে চান? কৃতি শ্যাননের সাম্প্রতিক স্টাইল মন কাড়বে আপনারও