লিনেন শাড়ি ও পথের পাঁচালি! ইন্সটাগ্রামে নয়া ফ্যাশান লুকে কঙ্কনা

পশ্চিমী পোশাকে নিজেকে কুল ভাবলেও, এখনও বেশিরভাগ মহিলাই বিশ্বাস করেন, ভারতীয় পোশাক অর্থাত শাড়ি পরলে মেয়েদের লুকটাই পাল্টে যায়।

লিনেন শাড়ি ও পথের পাঁচালি! ইন্সটাগ্রামে নয়া ফ্যাশান লুকে কঙ্কনা
কঙ্কনা সেনশর্মা ( ছবি সৌজন্যে ইন্সটাগ্রাম)
Follow Us:
| Updated on: Jun 02, 2021 | 7:07 PM

গরমে, বর্ষা, শীত, যে কোনও ঋতুতেই ম্যাচিং করে শাড়ি পরার এখন নয়া ট্রেন্ড চালু হয়েছে। বিশেষ করে সুতির শাড়ি , লিনেনর শাড়িতে মজেছেন মহিলারা। সাধারণ মহিলারা তো বটেই, সেলেবরাও কম যান না। সম্প্রতি ইন্সটাগ্রামে হ্যান্ড উভেন হাল্কা রঙের লিনেন শাড়িতে ছবি পোস্ট করেছেন বাঙালি অভিনেত্রী কঙ্কনা সেনশর্মা। ডিজাইনার আনাভিলার ফ্লোরাল ব্লাউজ ও লিনেন শাড়িতে অনন্য কঙ্কনাকে আপনার কেমন লাগছে, দেখুন এখানে…

View this post on Instagram

A post shared by Anavila (@anavila_m)

সেলেব্রিটি স্টাইলিশ প্রণয় জেটলি ও শৌনক আমনকারের ওয়ারড্রোব কালেকশনে সেজেছেন কঙ্কনা। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্টের পাশাপাশি ক্যাপশনে তিনি লিখেছেন, “A holiday from my usual self!” আপাতত আসন্ন ওয়েব শোয়ের প্রমোশন নিয়ে চূড়ান্ত ব্যস্ত রয়েছেন কঙ্কনা।

আরও পড়ুন: গ্রীষ্মকালে চামড়ার জুতো চকচকে রাখবেন কীভাবে?

View this post on Instagram

A post shared by Anavila (@anavila_m)

শাড়ির সঙ্গে মানানসই সনাতনী লুক ও হেয়ারস্টাইলও নজরকাড়া। সাধারণ হলেও গ্ল্যামারাস। সিলভার কানের জুল, লো বান হেয়ারস্টাইলে বাঙালির আলতো ছোঁয়া রয়েছে তাঁর সাজে। বিখ্যাত চিত্রপরিচালক সত্যজিত্ রায়ের অস্কারজয়ী সিনেমা পথের পাঁচালি সিনেমার লুকের ছোঁয়া রয়েছে কঙ্কনার পোশাক ও লুকে। গরমে আদ্র আবহাওয়ায় পোশাক ও ফ্যাশানে লিনেনের শাড়ি অত্যন্ত স্বাচ্ছন্দ্যের।