Kriti Sanon: বডিকন পোশাকে ‘Elegancy’ কৃতীর, নায়িকার ক্লাসি অ্যান্ড হট লুক মিস করবেন না…

Body Hugging Dress: কৃতি শ্যাননের ইন্সটাগ্রাম জুড়ে শুধুই ফ্যাশান ফটোশুট। অধিকাংশ সময়েই নায়িকাকে দেখা গিয়েছে ফিট বডিকনে

Kriti Sanon: বডিকন পোশাকে 'Elegancy' কৃতীর, নায়িকার ক্লাসি অ্যান্ড হট লুক মিস করবেন না...
বডিকনে হট ফটোশুটে কৃতি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2022 | 7:09 PM

ফিটনেস নিয়ে বরাবরই খুব সচেতন বলি অভিনেত্রী কৃতি শ্যানন। তাঁর ফিটনেস ভিডিয়ো হামেশাই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এছাড়াও কৃতির স্টাইল স্টেটমেন্টও নজরকাড়া। এককথায়, তাঁকে দেখে স্টাইলিশ বলতে দ্বিতীয়বার ভাবতে হয় না। এই ছিপছিপে শরীর ধরে রাখতে সকাল থেকে রাত পর্যন্ত কৃতি কী খান, কী করেন তাই নিয়ে জনগণের মধ্যে উৎসাহের অন্ত নেই। দিনের মধ্যেই বেশিরভাগ সময়টাই কৃতি দেন শরীরচর্চায়। ২৪ ঘন্টার মধ্যে নানা রকম এক্সসারসাইজ করেন তিনি। আর সেই তালিকায় ওয়েট ট্রেনিং, স্ট্রেচিং, কার্ডিয়ো থেকে শুরু করে নানা রকম অ্যাবস সবই থাকে। একই সঙ্গে কড়া ডায়েটও মেনে চলেন কৃতি। ব্রেকফাস্টে খান ২ টো ডিম সিদ্ধ, ২ পিস ব্রাউন ব্রেড, ১ গ্লাস ফ্রেশ ফ্রুট জুস। লাঞ্চে খান দুটো চাপাটি, একবাটি সবজি। রাতে শুধুই চিকেন স্ট্যু বা চিকেন স্টিমড।

কৃতি শ্যাননের ইন্সটাগ্রাম জুড়ে শুধুই ফ্যাশান ফটোশুট। অধিকাংশ সময়েই নায়িকাকে দেখা গিয়েছে ফিট বডিকনে। অফ শোল্ডার মিড লেন্থ পিংক রঙের বডিকিনিতে সম্প্রতি বেশ কিছু ছবি শেয়ার করেছেন তিনি। প্রতিটি ছবিতেই স্পষ্ট কৃতির শরীরী গঠন।  তাই নজর কাড়ছে নেটিজেনদের। এবার আপনার সাধারণ মনে প্রশ্ন জাগতে বাধ্য, কী এই বডিোকন?

আপাত অর্থে বডিকন হল আঁটোসাঁটো পোশাক। যা গায়ের সঙ্গে চেপে বলে থাকে। স্বাভাবিকভাবেই এতে শরীরের সব খাঁজ এবং ভাঁজ স্পষ্ট বোঝা যায়। খালিচোখে এই পোশাক কিন্তু দেখতে সেক্সি। ব্যান্ডেজ থেকে এই বডিকনের ধারণা এসেছে। যেভাবে ব্যান্ডেজ দিয়ে শরীর র‍্যাপ করা থাকে এক্ষেত্রেও ঠিক তাই। বডি কনট্যুরিং করাই এই পোশাকের মুখ্য উদ্দেশ্য। যে কারণে বডিকন সব সময় গাঢ় রঙের হয়ে থাকে। এই পোশাকের মেটেরিয়াল সব সময় পাতলা হয়। যাতে তা আরামদায়ক হয়। কোমর এবং শরীরের বক্ররেখাগুলো এই পোশাকে আরও বেশি স্পষ্ট থাকে।

এবার প্রশ্ন হল সবাই কি বডিকন পরতে পারেন? 

উত্তর হল না। কারণ বডিকন বানানো হয় সেই ভাবেই। একেবারে স্লিম বা নির্মেদ চেহারা ব্যতীত অন্য কেউ তা পরতে পারে না। এখনও পর্যন্ত প্লাস সাইজের মানুষদের জন্য আলাদা করে এই পোশাক বানানো হয়নি। বডিকনের সঙ্গে সব সময় স্ট্রেট চুল আর হুপ ইয়াররিং দেখতে বেশি ভাল লাগে। বডিকন ড্রেসেও থাকে নানা কাট। সিক্যুইনের কাজ করা যেমন পাওয়া যায় তেমনই কোট ড্রেসও কিন্তু এই বডিকনের মধ্যে জনপ্রিয়।