Janhvi Kapoor: মিলির প্রচারে সবুজ কুর্তা সেটে ‘সিম্পল’ জাহ্নবী কাপুর! দাম কত জানেন?

Bollywood Fashion: স্লিট কুর্তা ও পালাজো প্য়ান্টে কেমন দেখাল জাহ্নবীকে, তার এক ঝলকে পোস্ট হয়েছে ইন্সটাগ্রামে। সম্প্রতি মুম্বইয়ে একটি আসন্ন ছবির প্রচারের জন্য হালকা সবুজ রঙের পোশাক পরেছিলেন তিনি।

Janhvi Kapoor: মিলির প্রচারে সবুজ কুর্তা সেটে 'সিম্পল' জাহ্নবী কাপুর! দাম কত জানেন?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 18, 2022 | 11:56 AM

মিলি (Mili) প্রমোশনের জন্য বর্তমানে প্রচুর ব্যস্ত শ্রীদেবী (Sri Devi) কন্যা। বহু প্রত্য়াশিত সিনেমা এই মিলির প্রচার ইতোমধ্যেই শুরু হয়ে গিয়েছে। আর সেই প্রমোশনের জন্য নিজের জন্য সেরা ফ্যাশনেবল পোশাকটাই বেছে নিচ্ছেন জাহ্নবী কাপুর (Jahnvi Kapoor)। সম্প্রতি প্রযোজক বনি কাপুর , সহ-অভিনেতা সানি কৌশল ও মনোজ পাহওয়ারের সঙ্গে সিনেমার ট্রেলার লঞ্চ করেছেন। সেখানে একটি লাল রঙের শাড়িতে সকলের নজর কেড়েছেন। উত্‍সবের মরসুমে পারফেক্ট ফ্য়াশনেবল ও নজরকাড়া পোশাকের একটি উদাহরণ রেখেছিলেন সেদিন। এবার আরেকটি ইভেন্টের জন্য বেছে নিয়েছে সাধারণ কিন্তু অপূর্ব দেখেতে একটি স্লিট কুর্তা ও পালাজো প্যান্ট।

স্লিট কুর্তা ও পালাজো প্য়ান্টে কেমন দেখাল জাহ্নবীকে, তার এক ঝলকে পোস্ট হয়েছে ইন্সটাগ্রামে। সম্প্রতি মুম্বইয়ে একটি আসন্ন ছবির প্রচারের জন্য হালকা সবুজ রঙের পোশাক পরেছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয় এই স্টারকিড যে কোনও পোশাকের স্বাচ্ছন্দ্য়। তা সে বোল্ড লুকেই হোক বা ভারতীয় ঐতিহ্যবাহী পোশাক, সব ড্রেসেই শ্রীদেবীর মতন সুন্দরী লাগে। চান্দেরি কুর্তা ও চিকনকারি প্যান্টেও তাঁকে অনবদ্য় লেগেছে। যে কোনও আউটিং বা ঘরোয়া অনুষ্ঠানের জন্য এই ধরনের পোশাক খুব ভাল মানায়।

জাহ্নবী কাপুরের এই সুন্দর কুর্তা সেটটির ডিজাইনার হলে কবিতা ও প্রিয়াঙ্কা জৈন। তাঁদের বিলাসবহুল লেবেল দেবনাগরীর কালেকশন থেকে এই ড্রেসটি বেছে নেওয়া হয়েছিল। সেজ গ্রিন স্লিট চান্দেরি কুর্তার সেটটিপর দাম কত জানেন? এই অসাধারণ কুর্তা ড্রেসটির কিনতে গেলে দাম পড়বে মাত্র ২৫ হাজার টাকা।

সেজ গ্রিন কুর্তা সেটের নেকলাইনে রয়েছে সুন্দর এমব্রয়ডারির কাজ। হাতায় রয়েছে সাদা ফ্লোরাল মোটিফ। এই ধরনের চান্দেরি কুর্তার সঙ্গে স্ট্রেট-ফিট পালাজো প্যান্টের সঙ্গে ফ্লার্ড হেমের উপর সুন্দর ডোরি এমব্রয়ডারির কাজ রয়েছে। পোশাকের সঙ্গে মানানসই অক্সিডাইজড সিলভার ব্রেসলেট, একটি পান্নার আংটি, ম্যাচিং মুক্তোর কানের দুল বেছে নিয়েছিলেন।