Malaika Arora: ব্যাচেলর পার্টিতে চাই বোল্ড লুক! নয়া প্রোমো ভিডিয়োয় মালাইকার রূপ দেখে মুগ্ধ নেটপাড়া

Moving In With Malaika : ক্লাসিক ও ফ্যাশনেবল ব্র্যালেট, সিকুইন স্কার্ট ও ব্লেজার এই লুকেই সোশ্যাল মিডিয়ায় এদিন নজর কাড়লেন বলিউডের 'মুন্নি'।

Malaika Arora: ব্যাচেলর পার্টিতে চাই বোল্ড লুক! নয়া প্রোমো ভিডিয়োয় মালাইকার রূপ দেখে মুগ্ধ নেটপাড়া
এই নিয়ে একাধিকবার প্রশ্নের মুখে পড়তে হলেও অর্জুন কাপুর স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন তিনি এখনই বিয়ের কথা ভাবছেন না। আর মালাইকা? তাঁর মনে কী রয়েছে?
TV9 Bangla Digital

| Edited By: dipta das

Nov 25, 2022 | 2:29 PM

এবার আর বিচারকের ভূমিকায় নয়, নিজেরই একটি টিভি শো আসতে চলেছে ওটিটিতে (OTT)। মোদ্দা কথা হল, ওটিটিতে ডেবিউ করতে চলেছেন মালাইকা আরোরা (Malaika Arora)। সুপারমডেল থেকে বোল্ড নায়িকা হওয়ার পুরো জার্নি নিয়ে একটি সিরিজ মুক্তি পেতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে। সঙ্গে মালাইকার উপস্থিতি দর্শকমনে নতুন করে আকর্ষণ বাড়াবে বলে মনে করা হচ্ছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভিডিয়োর প্রোমো নির্মাণ (Promo Video) করা সময় বেশ কয়েকটি বিটিএস ভিডিয়ো (BTS Video) সামনে আনা হয়েছে। পর্দার পিছনে কেমন চলে প্রোমো ভিডিয়োর কাজ, নায়িকার আউটফিট থেকে শুরু করে মজার কিছু ক্লিপস দেখা গিয়েছে সেখানে। মালাইকার হেয়ারস্টাইলিস্ট সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ভাইরাল হয়ে যায়। মুভিং ইন উইথ মালাইকা-র সেটে কেমন ছিল মালাইকার বোল্ড আউটফিট, এখানে দেখে নিন…

পারফেক্ট পার্টি লুকের জন্য যদি মালাইকার ফ্যাশন সেন্সে অনুপ্রাণিত হয় তাহলে এই ভিডিয়োর জন্য যে সাহসী পোশাক মালাইকা পরেছেন তা গ্রহণ করতে পারেন। বলিউডের কিম কার্দাশিয়ান মালাইকা মানেই সাহসী ও বোল্ড ফ্যাশনের লুক থাকবেই। এই ভিডিয়োর শ্যুটিংয়েও অব্যহত। ক্লাসিক ও ফ্যাশনেবল ব্র্যালেট, সিকুইন স্কার্ট ও ব্লেজার এই লুকেই সোশ্যাল মিডিয়ায় এদিন নজর কাড়লেন বলিউডের ‘মুন্নি’।

বিটিএস ভিডিয়োয় সেক্সি পোজের জন্য বেছে নিয়েছেন কালো রঙের ব্র্যালেট. ম্যাচিং বিকিনি বটমস, সিকুইন মিনি স্কার্ট ও ব্লেজার। আলটিমেট পার্টি লুকের জন্য এমন পোশাক সত্যিই পারফেক্ট। সামনেই রয়েছে ক্রিসমাস, নিউ ইয়ারের মত পার্টি। বন্ধু বান্ধব বা পরিবারের সঙ্গে জমিয়ে পার্টি করার সময়েও এমন পোশাককে কখনও ফেলনা ভাববেন না। মালাইকার স্টাইলিং টিপস কাজে লাগিয়ে শীতের দিনেও উষ্ণতা ছড়াতে পারবেন আপনি।

এই খবরটিও পড়ুন

সেক্সি ও বোল্ড আউটফিটের সঙ্গে মানানসই সিলভার চোকার নেকলেস, ম্যাচিং এয়ার স্টাডস, ব্ল্যাক স্টিলেটো পরেছিলেন ছাঁইয়া গার্ল। এমন পোশাকের সঙ্গে চাই পারফেক্ট মেকআপ। সেক্সি লুকে ফটোশ্যুটের জন্য মালাইকা ওয়েভি হেয়ারস্টাইলকেই বেছে নিয়েছেন। গ্লিটারি আইশ্যাডো, উইংগড আইলাইনার, ন্যুড লিপশেড, ব্লাশড চিকস, গ্লোয়িং স্কিনে পারফেক্ট পার্টি মেকআপ লুক এনেছেন তিনি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla