Paris Haute Couture Week 2022: গ্লোবাল ফ্যাশন ইভেন্টে জয়জয়কার ভারতের! ফ্যাশন ইনফ্লুয়েন্সারের চমক দেখে থ হবেন আপনিও

Masoom Minawala: চলতি বছরের প্যারিস কউচার ফ্যাশন উইকে উপস্থিত ছিলেন। এ প্রসঙ্গে মাসুম জানিয়েছেন, এমন জনপ্রিয় ফ্যাশন উইকে ভারতের প্রতিনিধি হয়ে থাকতে পেরে সত্যিই নিজেকে গর্বিত মনে হচ্ছে।

Paris Haute Couture Week 2022: গ্লোবাল ফ্যাশন ইভেন্টে জয়জয়কার ভারতের! ফ্যাশন ইনফ্লুয়েন্সারের চমক দেখে থ হবেন আপনিও
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2022 | 6:06 PM

কান ফিল্ম ফেস্টিভ্যাল (Cannes Film Festival) থেকে শুরু করে প্য়ারিস, সর্বত্র বিচরণ তাঁর। আন্তর্জাতিক ফ্যাশন শোয়ের রেড কার্পেট ও ফ্যাশন ইভেন্টে এখন সকলের নজর ভারতীয় ইনফ্লুয়েন্সর মাসুম মিনাওয়ালা মেহতার (Masoom Minawala Mehta) উপর। কান ফিল্ম ফেস্টিভ্যালে ও গ্লোবাল ফ্যাশন ইভেন্টে (Global Fashion Event) মাল্টিপল রেড কার্পেটে তাঁকে দেখা গিয়েছে। এবার ফের তাঁর ফ্যাশেনের নয়া চমক নিয়ে হাজির হয়েছেন তিনি। চলতি বছরের প্যারিস কউচার উইকে (Paris Haute Couture Week 2022) ফের একবার হেঁটে খবরের শীর্ষে উঠে এসেছেন । হলিউড বা বলিউডের কোনও সেলেব্রিটি না হয়েও এই ফ্যাশন ক্রিয়েটরের ঝলকে মুগ্ধ হয়েছেন সকলে। এই বছরের ফ্যাশন উইকে ফ্যাশনেবল অবতারের রূপ দেখে হতবাক হয়েছে ফ্যাশন দুনিয়ার তাবড় ডিজাইনরাও।

চলতি বছরের প্যারিস কউচার ফ্যাশন উইকে উপস্থিত ছিলেন। এ প্রসঙ্গে মাসুম জানিয়েছেন, ‘এমন জনপ্রিয় ফ্যাশন উইকে ভারতের প্রতিনিধি হয়ে থাকতে পেরে সত্যিই নিজেকে গর্বিত মনে হচ্ছে। গ্লোবাল ফ্যাশন ইন্ডাস্ট্রি ও ভারতের সংস্কৃতির মধ্যে ফ্যাশনের খুঁটিনাটির মধ্যে দিয়ে যে মেলবন্ধন তৈরি হচ্ছে, সেটা একটি ভাল দিক। ফ্যাশন দুনিয়ায় ডিজাইনের নয়া উদ্ভাবন ও বিশদে দেখার জন্য ভারত ও আন্তর্জাতিক ফ্যাশনের যোগসূত্র ঘটছে।’

View this post on Instagram

A post shared by Masoom Minawala Mehta (@masoomminawala)

আন্তর্জাতিক ফ্যাশন শোয়ের জন্য নিজেকে কীভাবে প্রস্তুতি নিয়েছিলেন? তাঁর কথায়, ‘আমার দল ও আমি প্রতিটি ধাপ এগনোর সময় বিশদে আলোচনা করেছিলাম। ফ্যাশনে আমাদের সুযোগকে সর্বোত্তম উপায়ে কাজে লাগাবার জন্য সকলে মিলেই সিদ্ধান্ত নিয়েছি। আমার চেহারার সঙ্গে কোন পোশাক উপযুক্ত, তা স্থির করার জন্য একটি বোর্ড তৈরি করা শুরু করেছিলাম। এক মাসেরও বেশি সময় ধরে দেশ-বিদেশের বিভিন্ন শোয়ের ঝলক দেখে নিজেকে প্রস্তুত করেছিলাম। যে কোনও বড় ইভেন্টের আগে দলের সঙ্গে বসে একটি লক্ষ্য রেখে সিদ্ধান্ত নেওয়া হয়। আর সেটা আমি মনে করি অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ শোয়ের আগেই আপনি জেনে গিয়েছেন আপনার উদ্দেশ্য কী। আর সেই মত কাজ করে যেতে হবে। এটা আমি মনে করি। কাজের ক্ষেত্রেও তাই করি।’

মার্সিডিজ মেবাচ ইভেন্টের জন্য, মাসুম একটি সেসা টপ এবং গোলাপী কর্কুপাইনস প্যান্ট বেছে নিয়েছিলেন। ল’আলিঙ্গি লন্ডনের একটি ব্যাগ এবং জারার জুতায় এই প্রতিভাবতীকে অন্য অবতারে লেগেছে।

অন্যদিকে, রাহুল মিশ্র শোয়ের জন্য, এই ইনফ্লুয়েন্সার প্যান্টস্যুট বেছে নিয়েছিলেন। রাহুল মিশ্রের ডিজাইন করা আউটফিটের সঙ্গে লেন্সকার্টের সানগ্লাস দিয়ে অনন্য লুকে নিজেকে সাজিয়েছিলেন।

Celia Kritharioti শো-এর জন্য, মাসুম এলিফারাসের ডিজাইন করা একটি পোশাক পরেছিলেন।সঙ্গে নিয়েছিলেন রোসান্টিকার একটি ব্যাগ এবং আমামা জুয়েলসের একটি সুন্দর হেয়ারব্যান্ড ও Mango-র জুতো পরেছিলেন।