Mimi Chakraborty: নেটফ্লিক্স নয়, পড়ন্ত বিকেলে গোলাপি ট্যাঙ্ক টপে মিমির রংমিলান্তি

Pink-Orange Fashion: ঈশান কোণে তখন কমলা রঙ ধরেছে, সূর্য যাচ্ছে অস্তাচলে আর সেই মায়াবী আলো-আঁধারিতে লেকের পাড়ে দাঁড়িয়ে ক্যামেরায় পোজ দিলেন মিমি চক্রবর্তী

Mimi Chakraborty: নেটফ্লিক্স নয়, পড়ন্ত বিকেলে গোলাপি ট্যাঙ্ক টপে মিমির রংমিলান্তি
সূর্য ডোবার পালা আসে যদি আসুক বেশ তো
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2022 | 5:44 PM

প্রতি মুহূর্তেই তাঁর ইন্সটা পাতায় কিছু না কিছু আপডেট থাকে। বুধবার পড়ন্ত বিকেলের দারুণ একটি মুহূর্তে নিজেকে ফ্রেমবন্দি করেছেন অভিনেত্রী- সাংসদ  মিমি চক্রবর্তী। প্রকৃতিকে বরাবরই নিজের মত করে উপভোগ করেন জলপাইগুড়ির কন্যা মিমি। পাহাড়ের সূর্যোদয় নয়, সূর্যাস্তই তাঁর সবচেয়ে বেশি পছন্দের। আর তাই গোধূলি আলোয় তোলা যে কোনও ছবিই মিমির খুব কাছের। ঈশান কোণে তখন কমলা রঙ ধরেছে, সূর্য যাচ্ছে অস্তাচলে আর সেই মায়াবী আলো-আঁধারিতে লেকের পাড়ে দাঁড়িয়ে ক্যামেরায় পোজ দিলেন মিমি চক্রবর্তী। পরনে গোলাপি রঙের রিপড ক্রপড ট্যাঙ্ক টপ, হাই ওয়েস্ট ডেনিম ব্লু  জিন্স। আহামরি কোনও মেকআপ নয়, আলগা করে চুল বেঁধেছেন, কানে ওয়েস্টার্ন প্যার্টানের রোজ-গোল্ড রিং। ব্যাস তাঁর সাজ কমপ্লিট। তবে আকাশের ওই কমলা রঙের সঙ্গে দারুণ রংমিলান্তি হয়েছে মিমির এই গোলাপি রঙের ট্যাঙ্ক টপের। সব মিলিয়ে তাঁর হাসিতে আর পোশাকে পজিটিভিটির ছোঁয়া স্পষ্ট। এই ছবি শেয়ার করে মিমি নিজেও লিখেছেন, ‘নেটফ্লিক্সে যত না সিরিজ দেখেছি, তার তুলনায় অনেক বেশি সূর্যাস্ত দেখেছি আমি’। ব্যস্ত শেডিউলে ফাঁক পেলেই বিকেলে ‘মি- টাইম’ কাটাতে ভালবাসেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী।

‘গানের ওপারে’র পুপে চরিত্র ছিল প্রচুর মানুষের খুব কাছের। তাঁর শাড়ি, তাঁর মেকআপ, তাঁর হেয়ার স্টাইল তখন থেকেই নজর কাড়তে শুরু করে মানুষের। পুপে- চরিত্র থেকে বেরিয়ে আসাও কিন্তু নায়িকার পক্ষে খুব একটা সহজ ছিল না। যে পোশাকে মানুষ তাঁকে দেখতে অভ্যস্ত ছিলেন সেখান থেকে হঠাৎ ডেনিম আর শর্টসে প্রিয় পুপেকে দেখে অভ্যস্ত চোখে অস্বস্তিই ধরা পড়েছিল। তবে সে বহু বছর আগেকার কথা। এরপর নানা ভাবে মিমি নিজেকে ভেঙেছেন। ফ্যাশান নিয়ে একাধিক এক্সপেরিমেন্ট করেছেন। শাড়ি, কুর্তা বা জিন্স- সবেতেই তিনি এক্কেবারে ফিট। আর ফিট থাকতে কিন্তু নিয়ম মেনে শরীরচর্চাও করেন তিনি।

একদিকে সাংসদ পদের দায়িত্ব, অন্য়দিকে অভিনয়- এই দুই সত্ত্বাকেই সুন্দর ভাবে ব্যালান্স করে চলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।  কলকাতার ফ্ল্যাটে ২ পোষ্য আর বাকি সদস্যদের নিয়ে তাঁর ভরা সংসার। বাড়ি, ফ্লোর, অফিস সবই দারুণ ভাবে সামলান তিনি।  এছাড়াও  মিমির একটি ইউটিউব চ্যানেল রয়েছে। ফ্যানেদের জন্য মিমির যাবতীয় মিউজিক ভিডিয়ো, সিঙ্গেলস রিলিজ করে এই চ্যানেলেই। লক্ষ্মী এবং সরস্বতী-একই সঙ্গে বিরাজ করে মিমি চক্রবর্তীর সত্ত্বায়। টলিউডের যে সব নায়িকাদের ফ্যাশান নিয়ে আলোচনা হয় তার মধ্যে অন্যতম হলেন মিমি চক্রবর্তী। শত ব্যস্ততার মধ্যেও ফটোশুট করতে ভোলেন না অভিনেত্রী। কেরিয়ারের শুরু তাঁর মডেলিং দিয়েই। ‘গানের ওপারে’- তাঁকে দিয়েছে অন্য রকম জনপ্রিয়তা। এখান থেকেই কিন্তু মিমির ‘মিমি’ হয়ে ওঠা।