Mouni Roy Fashion: এবার সাদা কালো টাই-ডাই ড্রেসেই ফ্যাশন উৎসাহীদের মনে দাগ কাটলেন মৌনি…

মৌনির টাই আর ডাই স্টাইলের জামা কাপড়ে এটা একটা নিখুঁত সাজের ছবি। আসন্ন শীতের শুরুতে এই পোশাক কিছুটা হলেও নজর কাড়বে সে বিষয়ে কোনও সন্দেহ নেই। এখন দেখার যে ফ্যাশন উৎসাহীরা এই পোশাককে ঘিরে ঠিক কতটা আলোচনা করেন।

Mouni Roy Fashion: এবার সাদা কালো টাই-ডাই ড্রেসেই ফ্যাশন উৎসাহীদের মনে দাগ কাটলেন মৌনি...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 31, 2021 | 7:13 AM

মৌনি রায় সম্প্রতি দুবাইতে আছেন। তিনি নিজের এই ভ্রমণের ছবি দেওয়ার মাধ্যমে সবার মন জয় করে চলেছেন৷ দীর্ঘ বেশ কিছু মাস ধরেই ফ্যাশনের শিরোনামে বার বার এসেছেন মৌনি রায়। সম্প্রতি তাঁর একটি কালো এবং সাদা কো-অর্ড সেটকে ঘিরে তৈরি হল জল্পনা।

মৌনি রায় একজন সুপরিচিত ফ্যাশন উৎসাহী। তিনি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে ফ্যাশন ফটোশুটের সমস্ত ছবিই পোস্ট করে থাকেন। অভিনেত্রী যে কোনও ধরণের পোশাকেই শিহরণ দিতে পারেন। তা সে ছয় গজের শাড়িই হোক কিংবা আধুনিক ওয়েস্টার্ন পোশাক।

যখন ফ্যাশনের কথা আসে, মৌনি সব সময় তাঁর সেরা সারটোরিয়াল সাজকেই এগিয়ে রাখেন। এই ফটোশুটেও এর ব্যতিক্রম ছিল না। মৌনি রায় এবার বেছে নিলেন একরঙা পোশাক। তিনি তাঁর নতুন ড্রেসের মাধ্যমে ফ্যাশন উৎসাহীদের মনে অনেক রকমের আলোচনার জায়গা তৈরি করে নিয়েছেন।

View this post on Instagram

A post shared by mon (@imouniroy)

এই ফটোশুটের জন্য মৌনি ফ্যাশন ডিজাইনার হাউস ব্লোনির ডিজাইন করা একটি একরঙা পোশাক বেছে নিয়েছিলেন। এই ডিজাইনার হাউস বিলাসবহুল সংগ্রহ এবং তাদের অদ্ভুত ডিজাইনের জন্য যে অপ্রচলিত পদ্ধতির ব্যবহার করে, তার জন্য বিখ্যাত। মৌনি কাঁধের কাছে চামড়ার কাজ করা একটি কালো ব্র্যালেট বেছে নিয়েছিলেন। তিনি টাই এবং ডাই প্রিন্টের একটা পেন্সিল স্কার্টের সঙ্গে এই ব্রালেটটি পরেছিলেন।  মৌনি ক্রিশ্চিয়ান লুবউটিনের ক্লাসিক কালো স্টিলেটোর সঙ্গে তাঁর লুককে আরও নিখুঁত করে তুলেছিলেন।

মৌনির এই পোশাকের সেটের দাম ডিজাইনারের অফিসিয়াল ওয়েবসাইটে ৯,২০০ টাকা এবং ১০,৮০০ টাকা। সেলিব্রিটি ফ্যাশন স্টাইলিস্ট আমিশা জৈন এবং সিমরান কাবরা তাঁকে স্টাইল করেছিলেন। মৌনি তাঁর কাঁধের চারপাশে তাঁর চুল খোলা রেখেছিলেন। মেকআপ আর্টিস্ট আলবার্ট এবং হেয়ার স্টাইলিস্ট কুইন্সলি চেট্টিয়ার অবদান রয়েছে তাঁর এই সাজে। মৌনি তাঁর এই সাজ সম্পূর্ণ করার জন্য একদম ন্যূনতম মেকআপ বেছে নিয়েছিলেন। গাঢ় আই শ্যাডো, টানা ভ্রু, চোখে কাজল, নিউড লিপস্টিকের শেড দিয়ে তিনি তাঁর মেকআপ করেছিলেন।

মৌনির টাই আর ডাই স্টাইলের জামা কাপড়ে এটা একটা নিখুঁত সাজের ছবি। আসন্ন শীতের শুরুতে এই পোশাক কিছুটা হলেও নজর কাড়বে সে বিষয়ে কোনও সন্দেহ নেই। এখন দেখার যে ফ্যাশন উৎসাহীরা এই পোশাককে ঘিরে ঠিক কতটা আলোচনা করেন। আজকের দিনে যেকোনও ফ্যাশনই খুব তাড়াতাড়ি পুরনো হয়ে যাওয়ার একটা ট্রেন্ড শুরু হয়েছে। তবে আশা করা যায়, টাই আর ডাই বিষয়টা বেশ কিছুদিন এখনও বাজারে থাকতে চলেছে।

আরও পড়ুন: Bipasha Basu: মলদ্বীপে ‘নিওন’ বোল্ড লুকে গ্ল্যামার ছড়াচ্ছেন বিপাশা! দেখুন সেই আগুন ঝরানো ছবি…

আরও পড়ুন: Mimi Chakraborty: সিল্কের শাড়ি-সোনার গয়না আর ছোট্ট টিপ, উত্‍সবেও বাঙালি লুক ধরে রাখলেন বাঙালি সাংসদ

আরও পড়ুন: Eternals: ছবির প্রিমিয়ারে অ্যাঞ্জেলিনার পুরনো পোশাকেই নজর কাড়লেন জাহারা জোলি-পিট!