প্রেগন্যান্সির সময় কী ধরনের পোশাক পরবেন?

মন তখনই ভালো থাকে যখন শরীর আরামে থাকে। তাই শরীরের চাই আরামদায়ক জামা।

প্রেগন্যান্সির সময় কী ধরনের পোশাক পরবেন?
প্রেগন্যান্সি লুক
Follow Us:
| Updated on: Mar 01, 2021 | 9:03 PM

প্রেগন্যান্সির সময় মন চনমনে রাখতেই হবে আপনাকে। মন তখনই ভালো থাকে যখন শরীর আরামে থাকে। তাই শরীরের চাই আরামদায়ক জামা। টাইট ফিট জামা না পরাই ভালো। ঢিলেঢালা পোশাকে প্রেগন্যান্সির সময়েও যে ফ্যাশন করা সম্ভব, সে ব্যাপারেই TV9 বাংলা আপনাকে দিচ্ছে কিছু ফ্যাশন টিপস

১) ওয়ান পিস ড্রেস: সম্প্রতি ব্রিটিশ রাজপরিবারের পুত্রবধূ মেগান মার্কেল সোশ্যাল মিডিয়ায় তাঁর প্রেগন্যান্সি লুকের ছবি পোস্ট করেছেন। সাদা রঙের ওয়ান পিস ড্রেসে তাঁকে রাজকীয় দেখতে লাগছিল। প্রিন্স হ্যারি এবং তাঁর স্ত্রী মেগান মার্কেলের রোম্যান্টিক ছবি সোশ্যাল মিডিয়া জুড়ে ঘুরে বেড়াচ্ছে। আপনিও ওয়ান পিস ড্রেস ড্রেস পরে সাজতে পারেন প্রেগন্যান্সির সময়।

২) পালাজো-কুর্তি: পালাজো-কুর্তি এমনিতেই ফ্যাশানে ইন। একটা সাদা কুর্তি আর ডার্ক কালারের পালাজো পরলে কিন্তু কিটি-পার্টিতে আপনিই হিট। সঙ্গে একটা জাঙ্ক-জুয়েলারি পরে নেবেন, তাহলেই ষোল কলা পূর্ণ। আপনার প্রেগন্যান্সি লুকে তাক লেগে যাবে বাকিদের।

আরও পড়্ন:

সারা-দিশার নতুন পছন্দ, ফিকে রঙে মন মজেছে দুই তারকার, এমন সাজতে পারেন আপনিও

৩) ওভার সাইজ ড্রেস: ওভার সাইজ ড্রেস আপনাকে প্রেগন্যান্সির সময় ভীষণ আরাম দেবে। বেবি-বাম্প দেখতেও খারাপ লাগবে না এই ধরনের পোশাকে। বিশেষ করে প্রেগন্যান্সি ফটোশ্যুটের সময় এই পোশাক পরতে পারেন।

৪) ফ্রিল করা জামা: জামায় বেশি পরিমাণে ফ্রিল (বিভিন্ন কুচি বা লেয়ার) থাকলে ভারী শরীর বিশেষ চোখে পরে না। প্রেগন্যান্সির সময় এমনিতেই মহিলাদের শরীর একটু ভারী হয়ে যায়। ফলে একটা ক্যাজুয়াল কমফরটেবল একটা ফ্যাশান লুক আসে এই ধরনের পোশাকে।

৫) হাল্কা রঙের পোশাক: সাদা, কালো, পিচ, অলিভ গ্রিন, হাল্কা গোলাপি, আকাশি রঙের জামা পরতে পারেন। এই রঙগুলি চোখে আরাম দেয়, ফলে মনে আরাম পাওয়া যায়। এছাড়াও এই রঙগুলিতে অনেকটা ফ্রেশ দেখতে লাগে।